শিরোনাম :

আজকের রাশিফল: ০৯ জানুয়ারি মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ৯ জানুয়ারি ২০১৮, ০৮:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৯ জানুয়ারি মঙ্গলবার, ২০১৮

মেষ : আজকের দিনটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। পরিবারের আনন্দমুখর পরিবেশ আপনার মনকে হাসিখুশি রাখবে। পরিবারে কোনও রকম আনন্দানুষ্ঠানের সম্ভাবনা রয়েছে। আপনার শারীরিক অবস্থার উন্নতি হতে পারে। আপনার সহকারীদের কাছ থেকে আজ আপনি যোগ্য সহায়তা পেতে পারেন। সমাজে নাম, যশ পেতে পারেন। অংশীদারের সঙ্গে সুসম্পর্ক অক্ষুন্ন থাকবে। জীবনসাথীর সঙ্গে ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে।

বৃষ : আপনি আজ বুদ্ধিজীবি আলোচনাগুলি থেকে দূরে থাকুন। আজকের দিনটি ছাত্রদের জন্য সহজ নাও হতে পারে। আপনার মন দুশ্চিন্তাগ্রস্ত হয়ে থাকবে। হজম সংক্রান্ত সমস্যা এর একটি কারণ হতে পারে। তবে দুপুরের পর থেকে আপনি এই জাতীয় রোগ থেকে রেহাই পাবেন। মানসিক ভাবে আপনার দুশ্চিন্তা কেটে যাবে। আপনার কাজ প্রশংসিত হতে পারে। আপনি আপনার বাবা মার কাছ থেকে সুসংবাদ পেতে পারেন।

মিথুন : আপনি আজ নিস্তেজ বোধ করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আজ আপনাকে সাবধান থাকতে হবে। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। আজ আপনি বুদ্ধিজীবি আলোচনাগুলি থেকে দূরে থাকুন।

কর্কট : আজ আপনি বিনা ভাবনা চিন্তা করে কোনও কাজ করবেন না। প্রিয়জনদের সঙ্গে দেখা করে আজ আপনি অনন্দিত হবেন। তাদের সঙ্গে সুন্দর ও উষ্ণ সম্পর্ক আপনাকে আহ্লাদিত করে তুলবে। প্রতিদ্বন্দ্বীদের সামনে আত্মবিশ্বাসের সঙ্গে নিজের জায়গায় অনড় থাকুন। তবে দুপুরের পরে পরিস্থিতি আপনার জন্য কিছুটা কঠিন হয়ে উঠবে। এসময়ে মানসিক ও শারীরিক সুস্থ্যতার দিকে নজর দিন। মায়ের স্বাস্থ্য আপনার দুশ্চিন্তার কারণ হতে পারে। আপনি আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন।

সিংহ : আপনার মধ্যে বুদ্ধিমত্তার বিকাশ ঘটায় আপনি বুদ্ধিদীপ্ত আলোচনাগুলিতে অংশ নিতে ইচ্ছুক থাকবেন। তবে এজাতীয় প্রলোভন গুলি থেকে দূরে থাকতে বলছেন। আপনার সঙ্গে পরিবারের সদস্যদের এক মুক্ত মানসিকতার আবহ তৈরি হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে দুপুরের পর থেকে প্রতি পদক্ষেপে আপনাকে সাবধান থাকতে হবে। ভাইদের কাছ থেকে আপনার লাভ হবে। আধ্যাত্মিকতায় আপনি সাফল্য পাবেন।

কন্যা : আজ আপনার কথার জন্য আপনি লাভবান হবেন। এই কারণে অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক ও ভালোবাসা আরও প্রবল হবে। যাত্রায় আপনি আনন্দ পাবেন। ব্যবসাতেও লাভ হওয়ার সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ প্রাণবন্ত থাকবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসতে পারে। আজ আপনি আপনার পছন্দের খাবার গুলির খেতে পারবেন।

তুলা : আপনি আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতেন। বচনে নিয়ন্ত্রণ রাখলে বন্ধুত্বপূর্ণ পরিবেশ বজায় রাখতে সক্ষম হবেন। কোনরকম আইনি সিদ্ধান্ত নেওয়ার আগে চূড়ান্ত সাবধানতা অবলম্বন করা প্রয়োজন। আপনার খরচ বেড়ে যেতে পারে। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। তবে দুপুরের পর আপনার জীবনে খুশি ফিরে আসবে। আর্থিক দিক থেকে আপনি লাভবান হবেন।

বৃশ্চিক : জীবনসাথী বেছে নেওয়ার জন্য আজকের দিনটি খুবই শুভ। আপনার আয় বৃদ্ধি হতে পারে এবং ব্যবসা আরও বিকশিত হতে পারে। বন্ধুদের সঙ্গে আপনি সম্ভবত কোনও প্রমোদ ভ্রমণে যাবেন। তবে দুপুরের পর আপনি ক্রোধান্বিত হয়ে উঠতে পারেন। সুতরাং কারোর সঙ্গে বেশি আক্রমনাত্মক না হয়ে পরার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে বিবাদের দরুন আপনি মানসিক অশান্তিতে ভুগতে পারেন।

ধনু : আজ আপনি আপনার পরিকল্পনাগুলিকে সফলভাবে রূপায়িত করতে পারবেন। ব্যবসাতেও আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা আছে। দপ্তরের পরিবেশ স্বস্তিজনক হবে। আপনার কঠোর পরিশ্রমের পুরষ্কার হিসেবে আপনার পদন্নতি হতে পারে। আপনার পরিবারও আনন্দিত হবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আপনি আনন্দ লাভ করবেন। প্রমোদ ভ্রমণের জন্য সময়টি অনুকূল। আর্থিক লাভের ক্ষেত্রে দিনটি খুবই শুভ। সন্তানদের বিষয়ে আপনি সুসংবাদ পেতে পারেন।

মকর : যারা বিদেশে যেতে চান তাদের জন্য আজ দিনটি খুবই শুভ। ধর্মীয় যাত্রায় আপনি পরম শান্তি পেতে পারেন। পরিবারের সদস্যরা হাসিখুশি মেজাজে থাকবেন। জীবিকায় আপনি ভালো ফল করবেন। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আজ আপনার কাজে খুবই খুশি হবেন। আর্থিক লাভের পাশাপাশি আজ অন্যদের মনে আপনার প্রতি সম্মান বৃদ্ধি পাবে। পিতার কাছ থেকে আপনার লাভ হতে পারে। পরিবারে বাক-বিতণ্ডার সম্ভাবনা আছে।

কুম্ভ : আজ কোনও নতুন কিছু শুরু না করাই ভালো। সুস্থ্য থাকার জন্য আজ আপনার খাদ্যাভ্যাসের দিকে নজর দিতে হবে। বচনে নিয়ন্ত্রণ রাখতে পারলে হতাশা ও বিতর্ক এড়িয়ে যেতে সক্ষম হবেন। দুপুরের পর খুশির আবহাওয়া ফিরে আসবে। একইসঙ্গে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি সম্ভবত ধর্মীয় ক্রিয়াকলাপে যুক্ত থাকবেন। ভাইবোনদের কাছ থেকে আপনি লাভবান হতে পারেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে।

মীন :  অংশীদারি ব্যবসায় আপনার লাভ হতে পারে। প্রিয়জনের সঙ্গে কোথাও বেড়াতে গিয়ে আপনার মন ভালো হয়ে যাবে।তবে দুপুরের পর থেকে পরিস্থিতি বদলে যেতে পারে। সুতরাং এসময়ে নতুন কিছু শুরু করবেন না। যাত্রা এড়িয়ে চলুন। ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদে জড়িয়ে পরতে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন