শিরোনাম :

আজকের রাশিফল: ১১ জানুয়ারি বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ১১ জানুয়ারি ২০১৮, ০৯:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১১ জানুয়ারি বৃহস্পতিবার, ২০১৮

মেষ : আজ আপনি প্রতিটি মুহূর্ত পরিবারের সঙ্গে উপভোগ করবেন। স্ত্রীর সঙ্গে বহু মূল্যবান ও স্বর্গীয় সময় কাটাবেন। শারীরিক ও মানসিক উভয়ভাবেই এসময় আপনি পরম সন্তোষ লাভ করবেন। আর্থিক দিকেও দিনটি লাভদায়ী হবে। আপনি বিভিন্ন বিষয়ে আজ প্রয়োজনের তুলনায় একটু বেশিই আত্মবিশ্বাসী ও ইতিবাচক থাকবেন। আপনার কাজটি আজ নিখুঁতভাবে ও নিশ্চয়তার সঙ্গে করুন বা না করুন, সেটি প্রশংসিত হবে। বিবাদ এড়িয়ে চলুন। নাহলে আজকের এই শুভ দিনটিকে আপনি নষ্ট করে ফেলবেন।

বৃষ : আজকের দিনটি আপনার জন্য একটি শুভ দিন হওয়ার প্রতিশ্রুতি বহন করছে। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। সারাদিন আপনার মুখে একটা সুন্দর হাসি লেগে থাকবে। সেটি আপনি ভালো মনেই করবেন। সবকিছু ঠিকঠাকভাবে এগোবে এবং যে কাজগুলি করার পরিকল্পনা আপনি করেছিলেন, সেগুলি সম্পন্ন করতে পারবেন। বিনিয়োগগুলি থেকে ভালো প্রতিদান পাবেন। বাবা-মার সাহায্যে আপনি প্রচুর লাভ করতে পারেন। গত কিছুদিন ধরে যদি আপনার সময়টা খারাপ কেটে থাকে, তাহলে আজ আপনি আবার সুসময় ফিরে পাবেন।

মিথুন : আজকের দিনটি মনে রাখার মতো নয়। আপনি অপমান ও অস্বস্তির সম্মুখীন হতে পারেন। আপনি সবকিছু নতুন করে শুরু করতে চাইতে পারেন। কিন্তু, সেগুলি আপনার মনের মতো নাও হতে পারে। আপনার সন্তানদের শিক্ষা, স্বাস্থ্য ও ভবিষ্যতের জন্য আজ আপনাকে প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনার নিজের স্বাস্থ্য চিন্তার কারণ হতে পারে। যেটি আপনার বিরক্তিকে আরও বাড়িয়ে তুলবে। আপনার স্ত্রীর স্বাস্থ্য আপনাকে সারারাত ঘুমোতে দেবে না। তবে, ছাত্রদের জন্য দিনটি মোটামুটি, পরিশ্রম করলে আরও ভালো হবে।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য খারাপ। আজ আপনি অত্যন্ত খারাপ মানসিক অবস্থায় থাকবেন। আপনার মনে হতে পারে এ কী হচ্ছে? অথবা আপনি কি ভুল করলেন? আপনার মস্তিষ্ক দুশ্চিন্তা ও সন্দেহে পরিপূর্ণ থাকবে এবং আপনি ধারণা করতে পারবেন না অন্যদের সঙ্গে কথা বলার সময় আপনি কতটা রুক্ষ হয়ে উঠছেন। পরিবারের কোনও সদস্যের সঙ্গে এবং কোনও মহিলার সঙ্গে আপনি আজ বাগবিতণ্ডা শুরু করতে পারেন। আজ আপনার অর্থহানির ঝুঁকি আছে। তাই, এবিষয়ে অত্যন্ত সাবধান থাকুন। আপনাকে অপমান সহ্য করতে হতে পারে।

সিংহ : আপনার দিনটি আজ দারুণভাবে কাটবে। স্বাস্থ্য ভালো থাকবে। বন্ধু-বান্ধব ও প্রিয়জনদের সঙ্গে গঠনমূলক কথাবার্তা হবে। বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে কোনও মনমুগ্ধকর স্থানে বেড়াতে যেতে পারেন। তারা আপনার উন্নতির দ্বারা উপকৃত হবেন। আপনি শিল্পকলায় বিশেষভাবে আকৃষ্ট হবেন। বিভিন্ন বিষয়ে অতি মাত্রায় অনুভূতিশীল হয়ে উঠবেন। আপনার দেহ, মন ও আত্মার জন্য দিনটি শুভ।

কন্যা : আপনার কথা আপনার একটি হাতিয়ার, তাই না? সুমধুর কথার জন্য সকলে আপনাকে অনুসরণ করতে বাধ্য হবে। আপনার বাচনভঙ্গি বাস্তবিকভাবেই অত্যন্ত আকর্ষণীয়। স্বভাবসিদ্ধভাবে না হলেও উপরিউক্ত বর্ণনা কোনও উপায়ে আজ আপনার সঙ্গে হুবহু মিলে যাবে। আপনার পরিবার আপনাকে স্নেহ, ভালোবাসা দেবে এবং আপনার সঙ্গ উপভোগ করবে। অর্থ আপনার আকর্ষণে আপনার দিকে এগিয়ে আসবে। সুস্বাস্থ্য দিনটির পূর্ণাঙ্গ আনন্দ নিতে আপনাকে সাহায্য করবে। আপনি কোনও বুদ্ধিজীবী আলোচনায় অংশ নিতে পারেন। তবে, মেপে কথা বলুন। নাহলে, আলোচনাটি ঝগড়ার রূপ নেবে।

তুলা : আজকের দিনটি আপনার জন্য অসাধারণ, বিশেষত সৃজনশীলতা ও শিল্পকর্ম ক্ষেত্রে। আপনি শারীরিক ও মানসিকভাবে সবল বোধ করবেন। যেসব কাজে উদ্ভাবনী শক্তি লাগে এবং চিরাচরিত প্রথার বাইরে বেড়িয়ে নতুনভাবে ভাবার প্রয়োজন হয়, সেই কাজের জন্য আজ আপনি উপযুক্ত লোক। আপনার অটল আদর্শগুলি আপনাকে আপনার লক্ষ্যপূরণে সহায়তা করবে। আপনি ও আপনার প্রিয়জনরা একে অপরের সঙ্গ উপভোগ করবেন।

বৃশ্চিক : আপনার বচন ও ক্রোধ নিয়ন্ত্রণ করতে উপদেশ দিচ্ছেন। সাধারণত এগুলি নিয়ন্ত্রণ রাখতে আপনাকে যথেষ্ট সংঘর্ষ করতে হয়। হতাশা , আলস্য ও ক্লান্তি আপনাকে শান্তি পেতে দেবে না। গাড়ি চালানোর সময় চূড়ান্ত সতর্কতা অবলম্বন করুন। কোনও চিকিৎসা পদ্ধতির মধ্য দিয়ে যাওয়ার পরিকল্পনা থাকলে সেটি এড়িয়ে যান। আইনি বিষয়গুলিতে সাবধান থাকা দরকার, খুব ভালো হয় যদি এটি এখন স্থগিত রাখেন। তুচ্ছ বিষয়গুলি নিয়ে প্রিয়জনদের সঙ্গে বিতর্কে লিপ্ত হতে পারেন। মাত্রাহীন বিনোদনে মেতে ওঠার জন্য আপনার খরচ বেড়ে যাবে।

ধনু : অর্থ, সামাজিকতা ও পরিবার এই তিনটি মুখ্য দিকই আজ ভালো থাকবে। দিনটি সৌভাগ্যময় ও আনন্দময় হবে। তাই অর্থ ও সুখ এই দুই আপনি সমমাত্রায় পাবেন। মোটের উপর দিনটি আপনার জন্য শুভ এবং আপনি আজ পুরস্কৃত হবেন। ব্যবসায় লাভ করবেন। প্রিয়জনদের সঙ্গে ঘুরতে যাবেন। প্রেমিকদের জন্য এবং যারা একা আছেন বা সাথী খুঁজছেন তাদের জন্য আজকের দিনটি শুভ।

মকর : আজকের দিনটি আপনার জন্য সংঘর্ষের। ব্যবসা অতটা ভালো হবে না, যতটা সাধারণত হয়ে থাকে। স্বাস্থ্যের দিকে কিছুটা অনিশ্চয়তা থাকতে পারে। দুর্ঘটনার যোগ আছে। ঝুঁকি আছে এমন কোনও জিনিস অথবা পরিস্থিতি এড়িয়ে চলুন। তবে, দিনটির কিছু ইতিবাচক দিকও আছে। ব্যবসাসূত্রে যাত্রা, ভবিষ্যতে আপনাকে লাভের মুখ দেখাতে পারে। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুশি হবেন। সন্তানের অগ্রগতিতে আপনি আনন্দিত হবেন। আপনার নিজের অবস্থানেরও উন্নতি হতে পারে। শুধু একটু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন, তাহলেই আপনার দিনটি একটি অসাধারণ দিনে পরিণত হবে।

কুম্ভ : আপনার স্বাস্থ্য সন্তোষজনক অবস্থায় থাকবে না। এটি আপনার বিরক্তির কারণ হতে পারে। যদিও কঠোর পরিশ্রম করা থেকে এটি আপনাকে বিরত রাখতে পারবে না। আপনি কাজে এতটাই মগ্ন হয়ে যাবেন যে, আপনি আপনার অসুস্থতাকে ভুলে যেতে পারেন। কিন্তু, আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের কাছে ব্যাপারটি খুব ভালো নাও লাগতে পারে। হয়তো অসুস্থতার কারণে আপনার দক্ষতা কিছুটা কমে যাবে। সেইজন্য খরচের ব্যাপারে আজ আপনি কিছুটা উদার থাকবেন। ব্যবসার কারণে অথবা নিছকই আনন্দ করতে কোথাও ঘুরতে যেতে পারেন। যারা আপনার উপর নির্ভরশীল, তাদের প্রতি আপনার চিন্তাভাবনা বজায় থাকবে। বিরোধীদের সঙ্গে অহেতুক বাগবিতণ্ডায় জড়িয়ে নিজের সময় ও শক্তির অপচয় করবেন না।

মীন : স্বাস্থ্য ও ভাগ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অত্যধিক পরিশ্রমের প্রয়োজন এমন কাজ এড়িয়ে যাওয়াই ভালো। আজ আপনি এটির জন্য প্রস্তুত নন। তবুও আপনি কোনও কঠিন পরীক্ষা থেকেই পালাতে পারবেন না। যদিও সেই পরিশ্রমের যথাযথ পারিশ্রমিকও আপনি পেয়ে যাবেন। স্বাস্থ্য ও খরচের দিকে নজর দিন। ভগবানের প্রতি সামান্য বিশ্বাস আজ আপনার দিনটিকে অভূতপূর্ব করে তুলবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন