শিরোনাম :

আজকের রাশিফল: ১৩ জানুয়ারি শনিবার, ২০১৮


শনিবার, ১৩ জানুয়ারি ২০১৮, ০২:০৮ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৩ জানুয়ারি শনিবার, ২০১৮

ডেস্ক প্রতিবেদন মেষ : আজ আপনি অসাধারণ কিছু অভিজ্ঞতা করবেন। রহস্যময় ও আশ্চর্য বিষয়গুলিতে আকৃষ্ট হয়ে পড়বেন। আপনার অভ্যন্তরে আত্মার সঙ্গে গভীর সম্পর্ক স্থাপনের আশা করতে পারেন। আপনার মনে হবে আধ্যাত্মিকতার প্রতি আকর্ষণ কিছুটা বেড়ে গেছে। কিন্তু, এরজন্য আপনার নিজেকে অন্যদের থেকে উঁচু ভাবা ঠিক নয়। যাত্রার জন্য সময়টি ভালো নয়।

বৃষ : আপনার পারিবারিক জীবন আনন্দের হবে। আপনি আপনার পরিবার ও প্রিয়জনদের সঙ্গে খাওয়া-দাওয়া ও আনন্দ করবেন। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া যায় না। বিদেশে থাকা প্রিয়জনের সম্বন্ধে কোনও খবর আপনার আনন্দকে আরও বাড়িয়ে দেবে। মা লক্ষী আজ আপনাকে আশীর্বাদ করতে পারেন।

মিথুন : আজকের দিনটি অসাধারণ। এটি সম্ভবত আপনাকে সৌভাগ্য প্রদান করবে। বাড়ির পরিবেশ বন্ধুত্বপূর্ণ ও শান্তিময় থাকবে। আর্থিক লাভের প্রত্যাশা করতে পারেন। যদিও আপনাকে আজ একটু বেশি খরচ করতে হতে পারে, তবে সেটি বিফলে যাবে না। আপনার স্বাস্থ্য আরও নিরোগ হবে। তবে, ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। কথা বলার সময় আপনি সাবধানতা অবলম্বন করুন।

কর্কট : আপনি স্বাভাবিক থাকুন। আপনার স্বাস্থ্য খুব ভালো নাও থাকতে পারে। হজমের সমস্যায় ভোগার যথেষ্ট সম্ভাবনা আছে। এছাড়া, কোনও কিছু আপনাকে একনাগাড়ে মানসিক বিরক্তি দেবে। খুব ভালো হয় যদি ক্লান্তিকর কাজগুলিকে এড়িয়ে যেতে পারেন। খরচ বাড়বে। কোনও বিতর্কে জড়ালে আপনার রাগ বেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। আলোচনা এড়িয়ে চলুন। আপনার যাত্রার পরিকল্পনাগুলিকে আজ বিদায় জানান।

সিংহ :আজ আপনি কিছু শারীরিক অস্বস্তি ও মানসিক ক্লান্তি বোধ করতে পারেন। প্রিয়জনদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। এটি আপনার মানসিক অশান্তিকে আরও বাড়িয়ে তুলবে। মায়ের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে না। পরিস্থিতি আগের মতো করতে যা করা প্রয়োজন আপনি তাই করুন। সরকারের সঙ্গে কোনও কাজে আপনাকে যথেষ্ট যত্নবান থাকতে হবে। স্বাক্ষর করার আগে যে কোনও দস্তাবেজ ভালো করে পড়ে নিন।

কন্যা : ভালোভাবে না ভেবে কোনও পরিকল্পনায় এগিয়ে যাবেন না। পরে আপনাকে এরজন্য পস্তাতে হতে পারে। তবে, ভাই-বোনদের সঙ্গে মজা, আনন্দ করার জন্য খুব বেশি ভাববার প্রয়োজন নেই। বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গেও আপনি আজ দেখা করতে পারবেন। আপনার পন্থা সঠিক হলে আজ যে কাজ করবেন তাতেই সাফল্য পাবেন। আর্থিক ও সামাজিক দিকে আজ ভালো ফল পাবেন।

তুলা :সিদ্ধান্ত নিতে আজ আপনার কিছু সমস্যা হতে পারে। এই মানসিক অক্ষমতা, বিভিন্ন প্রকল্পকে আজ বিলম্বিত করে দিতে পারে। নতুন ও গুরুত্বপূর্ণ কোনও প্রকল্প আজ হাতে নেবেন না। সেগুলি আপনার সিদ্ধান্তহীনতার জন্য ভুগতে পারে। কোনও বিতর্কে প্রিয়জনের ভুল ত্রুটিগুলিকে উপেক্ষা করার চেষ্টা করুন। নতুবা বিষয়টি ক্রমেই জটিল হয়ে উঠবে। অন্যজনের দৃষ্টিকোণটিকে বোঝার আন্তরিক প্রচেষ্টা আপনার মানসিক চাপ কমাতে সাহায্য করবে। চেষ্টা করে দেখতে পারেন।

বৃশ্চিক :দিনটি আপনার জন্য ভালো। আজ শরীর ও মনের সঙ্গে আপনার আত্মা একাত্ম হয়ে থাকবে। আর আপনার মনে হবে আপনি এক অন্য বিশ্বে বাস করছেন। প্রিয়জনদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা আছে। কোনও সুখবরের প্রত্যাশা করতে পারেন। যেটি শুনে আপনি আনন্দে লাফিয়ে উঠবেন। এছাড়া প্রচুর উপহার ও আজ আপনার অপেক্ষায় আছে।

ধনু : আজ আপনাকে রুখে দাঁড়াতে হবে। দিনটি প্রতিকূলতায় ভরা থাকবে। আপনি দিনটি শেষ হওয়ার প্রার্থনা করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে তীব্র বিবাদ লাগতে পারে। যেটি আপনার মন তিক্ততায় ভরিয়ে দেবে। আপনি নিজের সঙ্গে কিছু সময় কাটান, এবং বিচার করুন কি ভুল করেছেন। প্রিয়জনদের উপর বা অন্য কারওর উপর আজ মেজাজ হারিয়ে কোনও সমস্যার সমাধান হবে না। সাবধানে গাড়ি চালান। ট্রাফিক আইনগুলি এভাবে মানুন যেন এগুলির উপরেই আপনার জীবন নির্ভরশীল। যদি আপনি এখন আপনার যাত্রা পরিকল্পনাগুলি বাতিল করেন, তাহলে সবচেয়ে ভালো।

মকর : এটি একটি শুভ ও ঘটনাবহুল দিন। আপনি সম্ভবত বন্ধু ও প্রিয়জনদের সঙ্গে দেখা করবেন। যা আপনি বেশ কিছুদিন যাবৎ করেননি। দিনটি ব্যবসা, সামাজিকতা এবং অন্য বিভিন্ন বিষয়ের জন্যই ভালো। যদি আপনি জীবনসাথীর খোঁজ করেন তাহলে আজ আপনার খোঁজের সমাপ্তি হতে পারে। কোনও অসাধারণ স্থানে একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে।

কুম্ভ : এটি আপনার সৌভাগ্যের দিন। সম্ভবত আপনি সব কাজ অনায়াসেই সেরে ফেলবেন। এটি আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে এবং সারাদিন আপনি হাসিখুশি থাকবেন। কাজে আপনার দক্ষতা আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের খুশি করবে। আপনার পদোন্নতিও হতে পারে। গুরুজনদের আশীর্বাদ পাবেন। যে পারিবারিক জীবন আজ আপনি ভোগ করবেন তার জন্য মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে।

মীন : আপনার মানসিকতা আজ আপনাকে ভোগাবে। আলস্য ও সিদ্ধান্তহীনতার দরুন আপনার গতি রুদ্ধ হবে। আসলে আপনার মানসিক অবস্থা আজ ভালো নয়, তাই আপনার চিন্তা আপনাকে ও আপনার চারপাশের মানুষদের ক্লান্ত করে তুলবে। ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কাজ করার সময় আপনাকে বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। আপনার সন্তানরা আপনার মানসিক অশান্তির বড় কারণ হতে পারে। ব্যবসায় বিফলতা আসতে পারে। তবে আপনার ফিরে আসার ক্ষমতা আছে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন