শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ জানুয়ারি রোববার, ২০১৮


রবিবার, ১৪ জানুয়ারি ২০১৮, ১২:৫৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৪ জানুয়ারি রোববার, ২০১৮




ডেস্ক প্রতিবেদন: আপনার দিন শুভ হোক মেষ : আজ প্রতি পদক্ষেপে সাবধান থাকুন। যাবতীয় বেআইনি ও অনৈতিক কার্যকলাপ থেকে দূরে থাকুন। ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার সিদ্ধান্তের সঙ্গে একমত না হওয়ায় কাজের পরিবেশ খুব অনুকূল হবে না। এজন্য কাজ শেষ করতে দেরি হয়ে যেতে পারে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত অন্যদিনের জন্য স্থগিত রাখুন। সন্তানদের সঙ্গে আপনার কিছু মতবিরোধ দেখা দিতে পারে। তবে, শীঘ্রই সেটির মিটমাট হয়ে যাবে। ছোটোখাটো পড়ে যাওয়া থেকে হাঁটু ভেঙে যাওয়ার মতো গুরুতর চোট লাগতে পারে। সাবধান থাকুন। বাইরের মুখরোচক খাবারগুলি এড়িয়ে চলুন। নাহলে, হজমের সমস্যায় ভুগতে হতে পারে।

বৃষ : আজ আপনি ছুটি কাটানোর মেজাজে থাকবেন। সময়টি কেনাকাটা করার। বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা করুন আর প্রচুর পোশাক ও নানারকম জিনিসপত্র কেনাকাটা করুন। আপনার পছন্দের রেস্তরাঁতে গিয়ে মনের মতো খাওয়া-দাওয়া করুন। সন্ধেবেলা কোনও সামাজিক অনুষ্ঠানে আকর্ষণীয় কোনও ব্যক্তির সঙ্গে আলাপ হতে পারে। এই আলাপচারিতায় আপনি চনমনে হয়ে উঠতে পারেন। তবে, স্বাস্থ্যের যত্ন নিন। ছোটোখাটো অসুস্থতাগুলিকে অবহেলা করবেন না।

মিথুন : আনন্দিত ও প্রাণবন্ত, এই শব্দ দুটিই আজ আপনার পরিচয়। আপনি আজ সম্পূর্ণরূপে সক্রিয়। আপনার চারধারে আজ ইতিবাচক শক্তি ঘিরে থাকবে। এর উপর সময়ে কাজ শেষ করা, সোনায় সোহাগার মতোই হবে। কাজের ক্ষেত্রে আপনি স্বীকৃতি পাবেন। এটি আপনার মেজাজকে আরও ভালো করে দেবে। প্রচুর আর্থিক লাভের সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে সন্ধেবেলাটা ঘটনাবহুলভাবে কাটান।

কর্কট : কর্কট রাশির জন্য দিনটি অসাধারণ। আপনার হাসিখুশি ও চনমনে মেজাজ এটিকে আরও ভালো করে তুলবে। অর্থ সঞ্চয় করে ভবিষ্যতকে সুনিশ্চিত করার জন্য সময়টি খুব ভালো। লক্ষ্যে স্থিরতা, মানসিক দৃঢ়তা ও আত্মবিশ্বাস আপনাকে কাজে সাফল্য পেতে সাহায্য করবে। আপনার অসম্পূর্ণ কাজগুলি খুব শীঘ্রই সম্পন্ন হবে। এজন্য আপনার সহকারীদের ধন্যবাদ জানাতে ভুলবেন না। ছাত্ররাও আজ ভালো ফল করবে। সন্ধেবেলাটা পরিবারের সঙ্গে কাটান। অতীতের সুন্দর মুহূর্তগুলিকে মনে করুন।

সিংহ : এই সময়টিও কেটে যাবে। আজ এটিই আপনার মন্ত্র হওয়া উচিত। আজ শারীরিক ও মানসিকভাবে আপনি দুর্বল বোধ করবেন। এর উপর মায়ের স্বাস্থ্যহানি ও ক্রমবর্ধমান ব্যয় আপনাকে মানসিকভাবে ভারাক্রান্ত করে তুলবে। তবে, সন্ধেবেলা আপনি অর্থের সংস্থান করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা তাদের পরিশ্রমের যথাযথ ফল পাবেন। ছাত্রদের ক্ষেত্রেও একই কথা বলা যায়। লেখাপড়ায় তাদের দিনটি সহজ হবে। নতুন কাজ শুরু করার জন্য বা বিনিয়োগের জন্য সময়টি ভালো নয়।

কন্যা : আধ্যাত্মিকতায় আপনার আগ্রহ আরও বাড়বে। আজ আপনি আশীর্বাদ পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। তবে, নতুন কাজ শুরু করার জন্য নক্ষত্ররা আজ অনুকূল নয়। এটি আপনাকে অবশিষ্ট দিনটিতে বিরক্তিতে রাখতে পারে। জমি ও সম্পত্তি সংক্রান্ত দস্তাবেজের কাজগুলিকেও পিছিয়ে দিন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। ধ্যান করুন। এটি আপনার মনকে ভালো রাখবে।

তুলা : আজ আপনার সকালটি একঘেয়ে ও অলস হতে পারে। সম্ভবত আপনার শরীর ভালো না থাকায় এমন মনে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলার সময় নিজের সীমা অতিক্রম করবেন না। পরিস্থিতিটিকে অপ্রীতিকর হতে দেবেন না। ধর্মীয় কাজে আজ আপনার খরচ হতে পারে। তবে, কিছু পেতে হলে কিছু হারাতে হয়। সন্ধেবেলার দিকে কিছু অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। ঠিক সময়ে কাজ সম্পন্ন করায় আপনার ভাগ্যের লেখচিত্রটি উপরের দিকে উঠতে থাকবে। এসময়টি মজা করার এবং বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার।

বৃশ্চিক : আজ সারাদিন আপনি ইতিবাচক শক্তিগুলির দ্বারা আবৃত থাকবেন। আপনার শারীরিক ও মানসিক অবস্থা এখন তুঙ্গে আছে। মেজাজ পরিবর্তন করে বাড়ির শান্তিপূর্ণ পরিবেশটিকে নষ্ট করবেন না। মোটের উপর সবকিছুই আজ খুব প্রাণবন্ত থাকবে। তাই নিজের মেজাজের উপর এবং বচনের উপর নিয়ন্ত্রণ রাখুন। সেই সব বন্ধুদের সঙ্গে আজ দেখা করুন, যাদের সঙ্গে আপনার দেখাসাক্ষাৎ প্রায় হয়ই না। দিনের পরের ভাগটি ছাত্রদের জন্য ভালো নাও হতে পারে। কারণ লেখাপড়ায় তাদের কিছু বাধা আসতে পারে। ধর্মীয় কাজে আপনি ব্যয় করতে পারেন।

ধনু : দিনটি আপনার জন্য সাধারণ। দিনের প্রথমভাগটি খুব ক্লান্তিকর হবে। আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে না। বাড়িতে কিছু মতবিরোধও হতে পারে। তবে, পরিণত মানসিকতার সাহায্যে এটিকে এড়িয়ে যাওয়া যায়। যদি কোনও অস্ত্রোপচার ইত্যাদির পরিকল্পনা থাকে তবে সেটিকে পিছিয়ে দিন। কারণ, অস্ত্রোপচারের জন্য সময়টি ভালো নয়। তবে, সমস্যাগুলি দিনের পরের ভাগটিতে কেটে যাবে। বন্ধুদের সঙ্গে ঝগড়া–বিবাদ মিটিয়ে নিন। তাদের সঙ্গে সুন্দর সময় কাটান। কোনও পুরোনো বন্ধুর সঙ্গে সম্ভবত আপনি দেখা করতে যেতে পারেন। কফি টেবিলে বসে পুরোনো দিনগুলির স্মৃতিচারণা করুন। আপনার নিদ্রা সুখের হবে।

মকর : জীবিকাক্ষেত্রে, আর্থিকভাবে এবং সামাজিকভাবে দিনটি ফলদায়ী। কারণ, এসময় বিভিন্ন ক্ষেত্রে আপনি নাম, যশ অর্জন করবেন। তবে, দিনের শেষভাগে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। স্বাস্থ্যের দিক থেকে দিনটি মোটামুটি। আদালত সংক্রান্ত বিষয়ে কাজ করার সময় সাবধান থাকুন। সাবধানে গাড়ি চালান। আজ আপনার দুর্ঘটনার প্রবণতা আছে। এই কর্মব্যস্ত দিনের শেষটা আপনি বিলাসবহুল নৈশভোজে গিয়ে অথবা কোনও চলচ্চিত্র দেখে কাটাতে পারেন।

কুম্ভ : আজ প্রত্যাশিত ও অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। আপনি দূর্দান্ত কাজ করেছেন। আপনার ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার কাজে খুবই খুশি ও সন্তুষ্ট। তাই দারুণ একটি সংবর্ধনার জন্য প্রস্তুত থাকুন। তারা আপনার পদোন্নতিও করতে পারেন। কর্মব্যস্ত দিনটির শেষে কোথাও বেড়াতে বেরোন।

মীন : সকালটা চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য ভালো নাও হতে পারে। ঊর্ধ্বতন ব্যক্তিদের ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময় এড়িয়ে চলুন। কর্মসূত্রে আপনাকে দূরে কোথাও যাত্রা করতে হতে পারে। তবে, প্রাথমিক কিছু সমস্যার পর কাজের ক্ষেত্রে অবস্থার উন্নতি হবে। আপনি অসম্পূর্ণ কাজগুলি সন্ধের মধ্যে সম্পন্ন করে ফেলতে পারবেন। আপনার সন্তানদের প্রগতি ও সাফল্য আপনাকে দারুণ আনন্দ দেবে। আপনি সন্তুষ্ট বোধ করবেন।

(বিশেষ দ্রষ্টব্য : দিন-মাস-বছরের হিসাবে রোজই তারিখ বদলে যায়। কিন্তু, নক্ষত্রের অবস্থান প্রতিদিন বদলায় না। কখনও কখনও নক্ষত্রের অবস্থান দুই-তিনদিন পর্যন্ত একই থাকে। তাই রাশিফলেও কোনও বদল হয় না।)

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন