শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ জানুয়ারি বুধবার, ২০১৮


বুধবার, ১৭ জানুয়ারি ২০১৮, ০৯:০৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : কর্মক্ষেত্রে আজ আপনি ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে জরুরি কোনও আলোচনায় অংশ নিতে পারেন। আপনার প্রকল্পগুলিতে সরকারি সহায়তা পাওয়ার সম্ভাবনা আছে। কাজের সূত্রে আপনাকে বিভিন্ন স্থানে যাত্রা করতে হতে পারে। পরিবারে স্বাচ্ছন্দ বজায় থাকবে। বাড়ি সাজানোর কাজে লিপ্ত থাকার জন্য আপনি নিজ বাড়িতে এক ইতিবাচক মানসিকতার ছাপ ফেলবেন। আজ যেকোনও কাজে আপনাকে বাস্তবিকতা বজায় রেখে এগোতে হবে। কাজের চাপে আপনি ভারাক্রান্ত হয়ে পড়তে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে।

বৃষ : আজকের দিনটি আপনাকে মিশ্র ফল দেবে। ব্যবসায়ীরা তাদের নিজস্ব প্রকল্পগুলিতে বিনিয়োগ করে তাদের ব্যবসাকে আরও বাড়িয়ে তুলতে পারবেন। সম্ভবত ভবিষ্যতের পরিকল্পনাও করবেন। ধর্মীয় স্থানের পরিদর্শন আপনার আধ্যাত্মিকতাকে আরও জোরালো করে তুলবে। স্বাস্থ্যের যত্ন নেওয়া প্রয়োজন। কাজের চাপ আজ বেশি থাকবে।

মিথুন : কোনও ভয়ানক অথবা বেদনাদায়ক ঘটনা আজ ঘটতে পারে। অত্যন্ত সবধানে থাকুন। কাটায় নুনের ছিটের মত শারীরিক ও মানসিকভাবে আপনি আজ অসুস্থ বোধ করবেন। সুতরাং, সেসব কাজে আজ নিজেকে ব্যস্ত রাখুন যেগুলি করতে আপনার ভালো লাগে। এতে নিশ্চিতভাবেই আপনার ক্লান্তি দূর হবে এবং আপনার আক্রমণাত্মক মানসিকতাকে নিয়ন্ত্রণ করতে সাহায্য করবে। বিশেষত এখন, যখন আপনার নক্ষত্ররা আপনার সহায় নয়। আপনার ব্যয় আজ মাত্রা ছাড়াবে। হালকা বোধ করার জন্য আপনি ধ্যান বা যোগ সাধনা করুন।

কর্কট : চমকপ্রদ! আজকের দিনটি হাসি, মজায় ভরপুর থাকবে। কারণ আজ আপনি বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে প্রচুর আনন্দ করবেন। আর্থিক লাভেরও সম্ভাবনা আছে। ব্যবসায়ীদের জন্য দিনটি প্রতিশ্রুতি বহন করছে। ব্যবসার অংশীদাররা আপনার উপকার করবে। আজ প্রিয়জনদের সঙ্গে কোথাও ঘুরতে গেলে সেটি আপনার কাছে স্মরণীয় হয়ে থাকবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। বাস্তবিকই দিনটি ভালো।

সিংহ : নির্দয় নক্ষত্ররা আজ সিংহ রাশির জাতকদের জন্য দিনটিকে যথেষ্ট কষ্টকর করে তুলবে। আপনার অগুন্তি মানসিক চাপের সৃষ্টি হবে। দুশ্চিন্তা ও মানসিকতা জড়তায় যেন বন্দী হয়ে থাকবেন। আপনাকে আজ সাহসী হতে হবে। কর্মক্ষেত্রেও আপনার দিনটি খুব ভালো কাটবে না। কারণ সময়ে প্রকল্পগুলি ও দৈনন্দিন কাজগুলি শেষ করা কঠিন হয়ে উঠবে। এরজন্য কেউ কেউ ভুরু কুঁচকাতে পারেন। তাই আপনার ঊর্ধ্বতনকে খুশি করতে হলে আজ আপনাকে বেশি কাজ করার দিকে নজর দিতে হবে। আজ সহকারিরা সহায়তা না করতে পারেন। মোটের উপর দিনটি আজ খুব ফ্যাকাশে।

কন্যা : আপনার নক্ষত্ররা আজ আপনার প্রতি সদয় হবে। ছাত্রদের জন্য এটি একটি কঠিন দিন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আজ আপনাকে বারংবার লক্ষ্যভ্রষ্ট করে দেবে। বিনিয়োগকারীদের আজ বিশেষভাবে সাবধান থাকা উচিত। কোনও বুদ্ধিজীবি বিতর্ক ও আলোচনায় জড়াবেন না।

তুলা : তুলা রাশির জন্য দিনটি আজ হতাশাজনক হবে। আপনি আজ শান্ত ও সুসঙ্গত থাকতে অক্ষম হবেন। তাই সদা সচেতন থাকতে হয় এমন কোনও বিষয়ে আজ জড়াবেন না। বিশেষত সম্পত্তি সংক্রান্ত। যাত্রা এড়িয়ে চলুন। পরিবারে উত্তেজনা ও বিভ্রান্তি থাকবে। তর্কবিতর্ক থেকে আজ দূরে থাকুন। নাহলে আপনার সম্মান ও মর্যাদায় কুঠারাঘাত হতে পারে।

বৃশ্চিক : দিনটি আপনার জন্য ফলদায়ী হবে। নারীভাগ্যও আজ আপনার পক্ষেই থাকবে। আপনার প্রিয়জনের আজ আপনার সুন্দর দিকটি দেখতে পাবেন। নতুন প্রকল্প হাতে নেওয়ার জন্য এটি উপযুক্ত সময়। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে। আপনি মানসিকভাবে শান্ত বোধ করবেন। আপনার বিরোধীরা আজ পরাজিত হবে।

ধনু : মানসিক বাধা ও দ্বন্দ্বে আটকে থাকবেন না। সেগুলির সমাধান করার চেষ্টা করুন। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে না। শান্ত থাকার চেষ্টা করুন। আক্রমণাত্মক মানসিকতার আজ আপনাকে একবিন্দুও সাহায্য করবে না। এটিকে নিয়ন্ত্রণে রাখুন। অসম্পূর্ণ কাজগুলিকে সম্পূর্ণ করতে আজ আপনার সমস্যা হতে পারে। তবে শান্ত ও ধীর, স্থির থাকলে নিশ্চিতভাবেই আপনি উপকৃত হবেন। আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। কাজের চাপ সম্ভবত আজ অনেক বেশি থাকবে।

মকর : এটি এক অসাধারণ দিন। এটিকে আরও চমকপ্রদ করতে প্রার্থনার মাধ্যমে দিনটি শুরু করুন, এবং নির্ভেজাল শান্তির আস্বাদ পান। সবকিছুই আজ সঠিক ও সুবিন্যস্ত অবস্থায় আছে। তা সেটি প্রিয়জনের সঙ্গে সম্পর্কই হোক অথবা আপনার জীবিকা। সবই যেন আজ নিখুঁত। একটি আদর্শ কর্মী হিসেবে নিজেকে প্রমাণ করে কর্মক্ষেত্রে ছাপ ফেলে যাবেন। এটি নিশ্চিতভাবেই আপনাকে আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের সুনজরে নিয়ে আসবে। অতিরিক্ত কোনও কিছু করবেন না বা শরীরে মাত্রাতিরিক্ত চাপ দেবেন না। নাহলে আপনি বিধ্বস্ত ও ক্লান্ত হয়ে পরবেন।

কুম্ভ : আজ আপনি শারীরিক ও মানসিকভাবে দুর্বল ও অলস বোধ করবেন।এটি কোনও পারিবারিক দ্বন্দ্বের সৃষ্টি করতে পারে।যার ফলে কোনও বিবাদ অথবা কথার লড়াই বেধে যেতে পারে।আপনি অস্থির ও বিভ্রান্ত হয়ে পরতে পারেন।আপনাকে আপনার খরচ, ক্রোধ ও বচনে নিয়ন্ত্রণ রাখতে হবে।আপনার জীবনে একটি ঝড় আসছে।সেই অগ্রমুখী ঝড়ের জন্য চোখ খোলা রাখতে হবে।যাবতীয় আইনি বিষয়, মামলা অথবা আর্থিক বিষয়গুলি ভালোভাবে বিবেচনা করুন।বিশেষত টাকা লেনদেনের বিষয়।যাবতীয় কাগজপত্র ও দস্তাবেজের কাজ আজ এড়িয়ে যাওয়াই বাঞ্ছনীয়।অন্যদের ব্যাপারে হস্তক্ষেপ করা ঠিক হবে না।বদলে আপনার নিজের হাতটিই পুড়ে যেতে পারে।

মীন : আজ কোনও উপরি বা আর্থিক লাভের নিশ্চিত সম্ভাবনা রয়েছে। সৌভাগ্যময় মৎস্যরা আজ কোনও পুরস্কার বা লটারির টাকা জিততে পারেন। অন্যদিকে আপনার দিনটি আনন্দদায়ক ও সৌভাগ্যময় হবে যখন দেখবেন আপনার সন্তানদের দিক থেকে সুখবর পাচ্ছেন। তাদের সঙ্গে দেখা করে নিজেকে আশীর্বাদ ধন্য মনে হবে আপনার। বহুদিনের হারিয়ে যাওয়া কোনও বন্ধুর সঙ্গে বহুদিনের পর দেখা হচ্ছে। নতুন সম্পর্কগুলি এখন এবং ভবিষ্যতে লাভদায়ী হবে। সামাজিক কারণে আপনাকে ভ্রমণ করতে হতে পারে। এটি খুবই আনন্দদায়ক হবে। আপনার ব্যবসার জন্য লাভদায়ীও হবে। যদি এটি নাও হয়, তাহলে সম্ভবত আপনি আপনার প্রিয়জনের সঙ্গে কোনও মনোমুগ্ধকর স্থানে ঘুরতে যাবেন। দিনটি উপভোগ করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন