শিরোনাম :

আজকের রাশিফল: ২২ জানুয়ারি সোমবার, ২০১৮


সোমবার, ২২ জানুয়ারি ২০১৮, ০৮:২৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

চোখ রাখুন আজকের রাশিফলে: মেষ :  সর্দি, কাশি ইত্যাদি ছোটো খাটো শারীরিক অসুস্থতাগুলি আজ আপনাকে ভোগাবে। তবে তাতে কোনও অসুবিধে নেই। কারণ আপনার ভাবনা ও কাজ থেকে আপনাকে সরিয়ে দেওয়ার মতো ক্ষমতা এই অতি সামান্য অসুস্থতাগুলির মধ্যে থাকবে না। একটু বিশ্রাম নিন। এগুলিকে অঙ্কুরেই বিনষ্ট করুন। এর ফলে আপনি একটু ক্লান্ত হয়ে উঠতে পারেন। ধ্যান করুন। সংগীত শুনুন। এককথায় ক্লান্তি দূর করুন। অন্যদের সাহায্য করার ব্যাপারে আজ সাবধানের থাকুন। এটি শুনতে অদ্ভুত লাগতে পারে কিন্তু এটিই এখন সঠিক। নাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। ধার দেওয়া ও নেওয়া এড়িয়ে চলুন। কম সময়ে দ্রুত লাভ করার মতো সিদ্ধান্ত পরিত্যাগ করুন। দৃঢ় সিদ্ধান্ত নিন, এবং তাতে অনড় থাকুন ।

বৃষ :  দিনটি আপনার জন্য সৌভাগ্যদায়ক হবে। আপনার ক্ষমতা, আত্মসম্মান ও আর্থিক অবস্থার উন্নতি হবে। চাকরিতে আপনার পদোন্নতি হতে পারে। ব্যবসায় নতুন কোনও বৃহৎ প্রকল্প হাতে আসতে পারে। আপনার ব্যবহার, যে কোনও লেনদেন খুবই লাভদায়ী হবে। পরিশ্রমের এই সুফল দিয়ে আপনি আজ পরিবার ও বন্ধুদের সঙ্গে সন্ধেবেলা নৈশ্যভোজনে গিয়ে আনন্দ করতে পারেন। আপনি ঘোরাঘুরিরও পরিকল্পনা করতে পারেন। আজ সবকিছুই অত্যন্ত সন্তোষজনক হবে। যে কোনও সম্পর্কই আজ আপনার জন্য ফলদায়ী হবে।

মিথুন : আজকের দিনে আপনি অন্তর থেকে খুশি হবেন। আজ আপনি সন্তুষ্টি পাবেন এবং দিনের শেষে সুনিদ্রা যাপন করবেন। বন্ধুদের থেকে উপহার ও সহকারিদের থেকে সহায়তার প্রত্যাশা করতে পারেন। স্বাস্থ্য খুব ভালো থাকবে। আপনি যাবতীয় জাগতিক সুখগুলি আজ ভোগ করবেন। এটি আপনার বৈবাহিক সম্পর্কের ক্ষেত্রেও হতে পারে বা কর্মক্ষেত্রে আপনার বন্ধুত্বপূর্ণ আচরণের জন্যও হতে পারে। আপনি আপনার সহকর্মীদের সঙ্গে কোথাও খেতে যাওয়ার বা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অথবা আপনার ঊর্ধ্বতন ব্যক্তিদের সঙ্গে কোনও নতুন রেঁস্তরাতে চা পান করতে যেতে পারেন। এটি আপনার প্রতিচ্ছবি ও জনপ্রিয়তার পক্ষে খুবই ভালো।

কর্কট : আজ দিনের বেশিরভাগ সময় আপনি প্রার্থনা, মন্দির দর্শন ও ধর্মীয় আলোচনায় কাটাবেন। কোনটি সঠিক আর কোনটি বেঠিক, এই বিতর্কে আজ আপনি ব্যস্ত থাকবেন। এজাতীয় যে কোনও ধর্মীয় দর্শন ও যাত্রার থেকে আপনি বিশেষভাবে উপকৃত হবেন। আপনার পরিবারের সদস্যরাও আপনাকে সঙ্গ দিতে পারে। ফলস্বরূপ আপনারা সবাই মিলে খুব ভালো সময় কাটাবেন। সুস্বাস্থ্য ও আর্থিক স্বচ্ছলতার যোগ বিদ্যমান। আপনি শান্ত সুস্থির বোধ করবেন। এমনকি শত্রুরা আপনার সুরক্ষার বিষয়ে বাধা হয়ে দাঁড়াতে পারবে না।  এককথায়, আজ সবই ভালো হবে আপনার জন্য। কিছু আকস্মিক পাওনা বা আর্থিক লাভ আপনাকে মধুর চমক দিতে পারে। আজ নক্ষত্রদের অবস্থানে আপনাকে একটি স্পষ্ট ঊর্ধ্বগতি প্রদান করবে। তা আপনার জীবনকেও প্রভাবিত করবে।

সিংহ : আজ নক্ষত্রের প্রভাব আপনার বিপরীতমুখী হবে। আপনি এখন যাই করবেন তাতেই সাবধানতা অবলম্বনতা করুন। আপনার স্বাস্থ্যের আজ অপ্রত্যাশিত অবনতি হতে পারে। তাই বিশেষ সাবধানতা অবলম্বন করুন। এই অসুস্থতার জন্য আপনার আচমকা ব্যয় বেড়ে যেতে পারে। নিজের খেয়াল রাখুন। খাদ্যাভ্যাস ও শরীরচর্চার নিয়ম অবশ্যই পালন করুন। এটি আপনাকে উজ্জীবিত থাকার জন্য অতি প্রয়োজনীয় মানসিকস্বচ্ছতা প্রদান করবে। নেতিবাচক ও অনৈতিক প্রভাবগুলি থেকে দূরে থাকুন। অন্যেরা যখন আপনার ধৈর্যের পরীক্ষা নেবেন, তখন আপনার ধৈর্য অটুট রাখুন। ধ্যান, আধ্যাত্মিকতা ও প্রার্থনা আপনাকে শান্ত করবে।

কন্যা : জনপ্রিয়তা, বর্ধিত ক্ষমতা, সামাজিক গ্রহণ যোগ্যতা ও সম্মান। কাজের ক্ষেত্রে এবং বাড়িতে আপনার সম্পর্কগুলিকে রক্ষা ও আরও মজবুত করার জন্য আপনি যে কঠোর পরিশ্রম করেছেন তার আজ ফল পাবেন। আজ আপনি কেনাকাটা করতে পারেন। আপনি নিজেকে ও অন্যদের আমোদিত করবেন। আপনি আজ  নিজের জন্য একটি যানবাহন বা মূল্যবান অলঙ্কার কিনতে পারেন। কিনুন। আপনার নিজের রোজগারে নিজের জন্য কিছু কেনার আপনার পূর্ণ অধিকার আছে। প্রিয়জনদের সঙ্গে অথবা প্রিয়তমার সঙ্গে ছোটো-খাটো মনমালিন্য খুব সহজেই মিটে যাবে। এটি আপনাদের সম্পর্ককে আরও মজবুত করতেও সাহায্য করবে। নক্ষত্ররা আজ আপনার অনুকূলে থাকবে। আজ কাজের অংশীদারদের সঙ্গে আপনার সম্পর্কে আপনি উপকৃত হবে।

তুলা : মোটের উপর দিনটি ভালো হবে। পরিবার ও বাড়ির জন্য আপনার মন ব্যাকুল হবে।  তার জন্যই আপনি মানসিকভাবে শান্তি ও স্থিরতা লাভ করবেন। আপনি ভালো বোধ করবেন। কর্মক্ষেত্রেও আজ দিনটি অনুকূল থাকবে। অর্ধতন কর্মচারী, অংশীদার ও ঊর্ধ্বতন সকলেই আজ আপনার মতো করেই ভাববেন। স্বভাবতই আপনি আহ্লাদিত বোধ করবেন। আপনি আজ বহির্মূখী হয়ে উঠবেন। সন্ধেবেলায় অফিস পার্টির জন্য আপনি মুখিয়ে থাকবেন। সুসংবাদ শীঘ্রই আপনার কাছে আসতে চলেছে। এটি আপনার কাজ, অথবা পিতামাতা সংক্রান্ত হতে পারে। আপনার জনপ্রিয়তা তরতর করে বৃদ্ধি পাবে। শত্রুদের উপর বিজয় পাওয়ার যোগ বিদ্যমান।

বৃশ্চিক : দিনটি মিশ্র প্রভাবের। আজ নতুন বা চূড়ান্ত কোনও সিদ্ধান্ত না নেওয়াই ভলো। ব্যবসা সংক্রান্ত যাত্রা অবশ্যই এড়িয়ে চলুন। বা নিদেন পক্ষে সন্ধে অবধি এটি স্থগিত রাখুন। ছাত্রদের জন্য ও শিক্ষা সংক্রান্ত যাবতীয় বিষয়ে দিনটি ভালো। সুতরাং, শিক্ষক, লেখক ও প্রশিক্ষকরা উপকৃত হবেন। অর্থ ও সঞ্চয়ের ক্ষেত্রেও দিনটি সাধারণের তুলনায় ভালো। কারণ যে কাজেই আপনি পরিশ্রম করবেন, সেটিতেই সুফল পাবেন। তবে শেয়ার বাজারে বিনিয়োগ করবেন না। কারণ এটি সহজলভ্য। নক্ষত্ররা  কোনও সহজলভ্য জিনিসের জন্য আজ অনুকূল নয়। তাই ঘাম ঝড়িয়ে ইনকাম করুন।

ধনু :  আপনার দিনটি মোটামুটি কাটবে। আজ আপনার কোনও কিছুতেই ভালো লাগবে না। সে আপনি যত চেষ্টাই করুন। আপনার চলার পথ আজ খুব মসৃন হবে না। তাই যতটা সম্ভব চোখ কান খোলা রাখুন।  সামাজিক বিবাদের সম্ভাবনা আছে। যেটি আপনার মানসিক শান্তি ও সামাজিক সম্মানের জন্য ক্ষতিকর হতে পারে। সুতরাং কোনও রকম উত্তেজনা সৃষ্টিকারী প্রভাব থেকে দূরে থাকুন। বাড়িতে বিরোধের আবহ থাকতে পারে অথবা ভুলবোঝাবুঝির সৃষ্টি হতে পারে। আইনি ঝুট-ঝামেলা অথবা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অনাস্থার প্রবল সম্ভাবনা আছে। তবে আশা ছাড়বেন না।

মকর : আপনার দিনটি আজ অসাধারণ, বিশেষ করে নতুন কিছু শুরু করার বিষয়ে। কিছু দেরিতে আপনার যেটি দৃষ্টিগোচর হয়েছে তা আপনার চিন্তাকে আবিষ্ট করেছে। সেটি জীবনের যেকোনও ক্ষেত্র হতে পারে। তা  চাকুরির বা ব্যবহারের ক্ষেত্রেও হতে পরে। অনেক দিন ধরে মনের মধ্যে যে দুর্দান্ত ধারণাটি পোষন করছেন সেটিকে প্রয়োগ করার জন্য আজকের দিনটি দারুন। গত সপ্তাহে যে পরিকল্পনাটি আপনি এঁকেছিলেন সেটিকে খুঁজে বার করুন। আপনি জানেন না। অনেক কিছুই হতে পারে। আপনি আপনার ভাইবোনেদের সাহায্য পাবেন। তাদের দ্বারা উপকৃত হবেন। এটির জন্য আপনি নিজেকে ধন্য মনে করবেন। আর্থিক অবস্থান সুদৃঢ় থাকবে। ছাত্রদের জন্য দিনটি সহজ।

কুম্ভ : সেইসব বিতর্কগুলি থেকে দূরে থাকুন যেগুলি প্রাথমিকভাবে হয়ত নির্বিশ আলোচনার মুখোশে আপনার কাছে আসবে। এরা খুবই বিপজ্জনক। কারণ অতি দ্রুত এগুলি যন্ত্রণাদায়ক, বিরক্তিকর বিবাদে পরিণত হতে পারে। পরিণতিতে যে বিবাদটি বাঁধবে সেটি পরিবারের শান্তি বিঘ্নিত করতে পারে। পরিস্থিতি ও কর্মক্ষেত্রে বিভিন্ন লোকেদের জন্য ও দুর্বল সিদ্ধান্তের জন্য আপনি পরাজিত বোধ করবেন। এটি আপনাকে ক্লান্ত করে তুলবে। ধর্মীয় ও নৈতিক কারণে খরচ করে আপনি কষ্ট লাঘব করতে চাইবেন। চাপের সঙ্গে কার্যকরিভাবে লড়াই করার জন্য শরীরচর্চা ও খাদ্যাহারের অভ্যাসকে অবশ্যই মেনে চলা উচিৎ।

মীন :  আপনার জন্য দিনটি সৌভাগ্যের। শারীরিক সক্ষমতায় সারাদিন আপনি উজ্জ্বল থাকবেন। নতুন কোনও কিছু শুরু করার জন্য বা ব্যবসায় সেই পরিকল্পকে বাস্তবায়িত করার জন্য দিনটি খুব ভালো। লাভ তুলুন, এবং বিনিয়োগ করুন। তবে ব্যয়ের দিকে নজর দিন। অতিরিক্ত খরচ করা আপনার একটি সাধারণ ধর্ম। বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে খাওয়া-দাওয়া ও কাজে সাফল্য আজ আপনার জন্য অপেক্ষা করছে। আপনি পুরোনো কোনও মন্দির বা কোনও ধর্মীয় স্থান দর্শনে যেতে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন