শিরোনাম :

আজকের রাশিফল: ০৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ আপনার পোশাক ও গয়না কেনার সম্ভাবনা আছে। তাই বন্ধুদের সঙ্গে কেনাকাটা করতে বেরিয়ে পড়ুন। ভালো খাওয়াদাওয়া করুন। সামাজিক স্বীকৃতি ও প্রতিপত্তির সম্ভাবনা আছে। সকালটা খুব ভালো কাটলেও সন্ধেটা অতটা ভালো নাও হতে পারে। নতুন আলাপ হওয়া লোকজনদের সঙ্গে বন্ধুত্ব করার আগে ভাবুন। বিরোধীরা আপনার প্রতিটি পদক্ষেপে নজর রাখছে। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ : ব্যবসায়ীদের জন্য দিনটি প্রতিশ্রুতি বহন করছে। অর্থ লাভ হবে। ব্যবসাক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পরাজিত করবেন। আজ সহকর্মীরা খুবই সহায়ক হবে। তাই কোনওরকম সাহায্য প্রয়োজন হলে ইতস্তত করবেন না।

মিথুন : আপনার জন্য দিনটি মোটামুটি। নতুন কোনও প্রকল্প শুরুর ক্ষেত্রে প্রাথমিক কিছু বাধা আসতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। তবে সন্ধেটা আপনি উপভোগ করবেন। এই সময়টি অনেক শান্ত থাকবে। পরিবারের বন্ধুত্বপূর্ণ পরিবেশ আপনাকে সৃজনশীল কাজে লিপ্ত হতে উদ্বুদ্ধ করবে। সামাজিক স্বীকৃতি ও আর্থিক লাভের সম্ভাবনা আছে।

কর্কট : প্রবল চাপে থাকার সম্ভাবনা আছে। বিরক্তি ও আলস্য আপনাকে ঘিরে ধরবে। তবে ইতস্তত না করে সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দৃঢ়তা বজায় রাখুন। যাত্রার পরিকল্পনা থাকলে পুনরায় বিবেচনা করুন। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। আজ নতুন কোনও প্রকল্প শুরু করলে সাফল্য নাও পেতে পারেন। গান শুনুন। যা আপনাকে শান্তি দেবে।

সিংহ : নতুন কোনও প্রকল্প শুরুর ক্ষেত্রে দিনটা ভালো। শেয়ারবাজারে বিনিয়োগ করতে পারেন। ধর্মীয় ক্রিয়াকলাপে মন দিতে পারবেন। কোনও মন্দিরে যাওয়ার সম্ভাবনা আছে। দুপুরে আপনি অনুভূতিশীল হয়ে পড়বেন। যা আপনাকে হতাশ করে তুলবে। মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। পরিবার ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন না। সাবধানতা অবলম্বন করুন।  

কন্যা : আজ বেশি কথা বলবেন না। তবে চোখ কান খোলা রাখুন। দিনটিকে শান্তিপূর্ণভাবে কেটে যেতে দিন। কোনও রকম পূর্ব পরিকল্পনা ছাড়া নতুন প্রকল্প শুরু করবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি সাধারণ। বাড়িতে অবসর সময়ে আপনি পরিবার সংক্রান্ত আলোচনায় লিপ্ত হতে পারেন। আয়ের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। কোথাও বিনিয়োগের জন্য দিনটি শুভ। সন্ধেবেলা কোনও মনোরম স্থানে ঘোরা ও খাওয়াদাওয়ার পরিকল্পনা করতে পারেন।

তুলা : কাজের চাপ এবং শারীরিক কষ্টের জন্য মানসিক দুশ্চিন্তায় ভুগতে পারেন। তবে সময়ের মধ্যেই কাজ শেষ করতে পারবেন। খাওয়াদাওয়ার বিষয়ে আজ একটু সাবধান হোন। আজ কোথাও না যাওয়াই ভালো। দুপুরের পর কোনও আত্মীয়র কাছ থেকে সুখবর আসতে পারে। নতুন কাজ শুরু করার বিষয়ে আপনার যথেষ্ট উদ্দীপনা থাকবে। বিদেশ যাওয়ার সুযোগ আসতে পারে। ব্যবসায় লাভের সম্ভাবনা আছে।

বৃশ্চিক : চনমনে তরতাজা থাকবেন। ভালো খাওয়াদাওয়া হতে পারে। তবে দুপুরের পর থেকে শরীর ও মনে পরিবর্তন আসবে। শারীরিক ও মানসিক সমস্যা দেখা দিতে পারে। যাত্রায় বাধা আসতে পারে। আধ্যাত্মিকতা ও ধর্মীয় ক্রিয়াকলাপে শান্তি পাবেন।

ধনু : সকালটা ভালো। কোনও সুখবর পেতে পারেন। আগের শুরু করা কাজ এবং নতুন কাজ আপনি সহজেই শেষ করতে পারবেন। আর্থিক লাভের সম্ভাবনা আছে। পারিবারিক পরিবেশ বন্ধুত্বপূর্ণ হবে। ব্যবসায়ীদের লাভের পরিমাণ বাড়বে। ভ্রমণের সম্ভাবনা আছে। বিদেশে বসবাসকারী কোনও আত্মীয়ের কাছ থেকে সুসংবাদ আসতে পারে।

মকর : পরিশ্রম অনুযায়ী কাঙ্খিত ফল পাবেন না। তবে এতে আপনার উৎসাহ ও উদ্দীপনায় ঘাটতি থাকবে না। অন্যদের সঙ্গে আপনার সম্পর্ক বন্ধুত্বপূর্ণ থাকবে। আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। আজ বাইরে খাওয়াদাওয়া না করাই ভালো। দুপুরের পর থেকে অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। অসুস্থদের স্বাস্থ্যের উন্নতি হবে। আর্থিক লাভ হতে পারে। মাতুলালয় থেকে সুসংবাদ পেতে পারেন। সহকর্মীদের সহায়তা পাবেন।

কুম্ভ : ছাত্র, শিল্পী ও ক্রীড়াবিদদের জন্য দিনটি ভালো। সরকারিভাবে লাভবান হতে পারেন। বাবার কাছ থেকে কিছু পেতে পারেন। মানসিকভাবে আজ আপনি সুস্থির থাকবেন। কাজে ভালো ফল পাবেন। হজম সংক্রান্ত কিছু সমস্যা হতে পারে। তাই বাইরে খাওয়া পরিত্যাগ করুন। বই পড়া ও লেখালেখির প্রতি আজ আপনার আগ্রহ থাকবে। অর্থিক বিষয় ভালো।

মীন : আজ আপনি স্বপ্নের জগতে বাস করবেন। আপনার সৃজনশীল ক্ষমতাগুলি আজ উচ্চতার শিখরে উঠবে। শুভ অনুষ্ঠানে বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো খাওয়াদাওয়া করতে পারবেন। দৈনন্দিন কাজগুলি আজ আপনি মনসংযোগ ও আত্মিবিশ্বাসের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। ছাত্রদের জন্য দিনটি ভালো। শিশুদের জন্যও ভালো।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন