শিরোনাম :

আজকের রাশিফল: ১১ ফেব্রুয়ারি রবিবার, ২০১৮


রবিবার, ১১ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:১০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১১ ফেব্রুয়ারি রবিবার, ২০১৮

মেষ : ক্লান্তি, আলস্য ও গাছাড়াভাব আজ আপনার শত্রু হয়ে উঠবে। যা শারীরিক ও মানসিক অবস্থার অবনতি ঘটাবে। রাগ বাড়বে। তাই সাবধান হোন। না হলে আপনি কাছের লোকেদের আঘাত করে বসবেন। যা পরিস্থিতিকে আরও জটিল করে তুলবে। যেকোনও মূল্যে আপনার মতিকে স্থির রাখতে হবে। সময়ে কর্মস্থানে উপস্থিত হয়ে কাজগুলি শেষ করুন। ধর্মীয় স্থানে ভ্রমণের যোগ আছে।

বৃষ : আজ চোখ কান খোলা রেখে কাজ করুন। না হলে আপনি অহেতুক বাধার সম্মুখীন হবেন। মানসিক ও শারীরিকভাবে আপনি খুব বেশি সক্রিয় থাকবেন না। স্নায়ুর চাপে ভুগবেন। তাই কোথাও যাত্রা করা বা নতুন কোনও প্রকল্প শুরু করা ঠিক নয়। কর্মস্থানে কাজের চাপ আপনাকে আরও ক্লান্ত করে তুলবে। সুতরাং আজ খাওয়াদাওয়া, ঘুম ও স্বাস্থ্যের বিশেষ খেয়াল রাখা দরকার। ধ্যান করুন ও নিজের সঙ্গে সময় কাটান।

মিথুন : দিনটি ভালো খাওয়াদাওয়া করে কাটবে। ভালো সঙ্গ পেতে পারেন। সাংস্কৃতিক যোগাযোগগুলি ফলদায়ী হবে। সহকারী, প্রিয়জন ও ছেলেবেলার বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে আনন্দ পাবেন। কেনাকাটা, প্রেম-ভালোবাসা এবং খাওয়াদাওয়ার জন্য দিনটি ভালো। ঘুম ভালো হবে এবং স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট : শত্রু ও বিরোধীদের বিরুদ্ধে জয়ী হবেন। মেয়ে বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সম্মান ও ক্ষমতা বৃদ্ধি পাবে। উত্তম জীবনের যাবতীয় পুরস্কার অতি সহজেই আপনার কাছে ধরা দেবে। সৌভাগ্য বৃদ্ধি হবে। সহকারীদের কাছ থেকে সাহায্য পাবেন। এটি শান্তির দিন। পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দময় সময় কাটান। আজ আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

সিংহ : দিনটি হাসি, মজায় কাটবে। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। আপনার কল্পনা শক্তি আজ ঊর্ধ্বমুখী হবে। দর্শন ও সাহিত্য চর্চা ভালো হবে। কাছের লোকেদের সঙ্গে মেলামেশা আপনাকে উজ্জীবিত করবে। সন্তানদের থেকে সুখবর পেতে পারেন। শিক্ষাক্ষেত্রে প্রচেষ্টাগুলির ইতিবাচক ফলাফল পাবেন। বন্ধুসঙ্গ আপনাকে আনন্দিত করবে। দানকর্মে লিপ্ত হয়ে সমাজকে কিছু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন।

কন্যা : আজ আপনি অলস ও নেতিবাচক বোধ করবেন। আপনার জন্য দিনটি আজ অতি সাধারণ। মাথাব্যথা ও দুশ্চিন্তায় ভুগতে পারেন। মায়ের স্বাস্থ্যের দিকে নজর দিন। ছোটোখাটো কোনও বিরোধ আপনার বিরক্তির কারণ হতে পারে। অতিরিক্ত ব্যয় হতে পারে। ফলে হতাশ হবেন না। জল ও নারী থেকে সাবধান থাকুন। জমি ও সম্পত্তি সংক্রান্ত আইনি সমস্যা থেকে সাবধান হোন।

তুলা : দিনটি সৌভাগ্য ও আনন্দময় হবে। ভাইবোনেদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ধর্মীয়স্থানে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। আর্থিক দিকটি ভালো। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি অনুকূল ও উৎসাহবর্ধক। আপনি বিদেশ থেকে সুখবর পেতে পারেন এবং লাভদায়ী কোনও প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। ভাইয়ের সঙ্গে গৃহ ও পরিবার সম্পর্কিত কোনও বিষয়ে আলোচনা করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আপনাকে হঠাৎ কোথাও যাত্রা করতে হতে পারে। তবে এটি ফলদায়ী হবে। আপনি শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন।

বৃশ্চিক : সমাজ অথবা পরিবারে মতানৈক্য তৈরি হতে পারে এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন। ভুলবোঝাবুঝি থেকে দূরে থাকার চেষ্টা করুন। ইতিবাচক থাকুন। না হলে আপনার স্বাস্থ্যের সমস্যা হতে পারে। অহেতুক খরচ ও অনৈতিক ক্রিয়াকলাপ এড়িয়ে চলুন। ছাত্রছাত্রীরা বাধার সম্মুখীন হতে পারেন।

ধনু : নির্ধারিত কাজ সময়ে শেষ করতে পারবেন। কোথাও ভ্রমণের জন্য দিনটি ভালো। ধর্মীয় স্থানেও ভ্রমণ করতে পারেন। শুভ অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা আছে। যার মাধ্যমে আপনি আনন্দিত হবেন। যা আপনার বিবাহিত জীবনেও ছড়িয়ে পড়বে। ভালো খাওয়াদাওয়া হবে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সবার সঙ্গে আনন্দ করুন। উদাসীন হয়ে পড়বেন না।

মকর : ছোটোখাটো দুর্ঘটনা হতে পারে। মানসিক দুশ্চিন্তায় পড়তে পারেন। তাই সাবধান থাকুন। সহকারীদের সমালোচনার মুখে পড়তে পারেন। আত্মীয় অথবা সন্তানদের সঙ্গে ছোটোখাটো বিষয়ে ঝগড়া হতে পারে। খরচ বাড়তে পারে। আপনি ধর্মীয়, সামাজিক কোনও বিষয়ে লিপ্ত হতে পারেন। সাবধানে যাত্রা করুন। কঠোর পরিশ্রম আপনাকে সাহায্য করবে।

কুম্ভ : আজ আপনার উপহার পাওয়ার দিন। উচ্চমর্যাদা ও প্রতিপত্তি লাভের দিন। কর্মক্ষেত্রেও দিনটি ভালো কাটবে। মেয়ে বন্ধুদের উপকার পাবেন। ব্যবসার জন্য দিনটি ভালো। সন্তানদের সঙ্গে দিনটি ভালো কাটবে। তাদের কাছ থেকে সুখবর পেতে পারেন। ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। বিয়ের জন্য দিনটি ভালো। বিবাহের প্রস্তাব পেতে পারেন।


মীন : দিনটি সৌভাগ্যময়। জীবিকাক্ষেত্রে সাফল্য আসবে। পারিবারের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনি আজ ঊর্ধ্বতনদের সুনজরে থাকবেন। ফলে ব্যবসায় অগ্রগতি হবে। বকেয়া টাকা আদায় হবে। আপনি গুরুজন ও পিতার দিক থেকে লাভবান হবেন। সামাজিক অবস্থানের উন্নতি হবে। স্বাস্থ্য আপনাকে আজ ভোগাবে না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন