শিরোনাম :

আজকের রাশিফল: ১৩ ফেব্রুয়ারি মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:২৭ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : সাবধান থাকুন। কার্যক্ষেত্রে আজ কিছুটা অসুবিধায় পড়বেন। ঊর্ধ্বতনদের সঙ্গে নম্রভাবে কথা বলুন। এতে আপনারই লাভ। দিনের শেষভাগে অবস্থার উন্নতি হবে। অফিসের পাশাপাশি বাড়ির পরিবেশ শান্ত থাকবে। আর্থিক বিষয়ে সুপরিকল্পিত চিন্তাভাবনাগুলি আজ সুফল দেবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে।

বৃষ : অতিরিক্ত সংবেদনশীল ও অস্থির থাকায় আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। প্রতিমুহূর্তে মেজাজ বদল হবে। যা আপনার সম্পর্কে প্রভাব ফেলবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন। বাক সংযমী হোন। অফিসে বাধার সম্মুখীন হতে পারেন। সুতরাং নতুন কোনও কাজ শুরু করবেন না। ঊর্ধ্বতন, অংশীদার বা প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বিতর্কে জড়াবেন না। কাজ সফলভাবে সম্পন্ন হতে কিছুটা বিলম্ব হতে পারে। ধৈর্য ধরুন। প্রয়োজনে ধ্যান করতে পারেন।

মিথুন : সময়টা ভালো। তার সুযোগ নিন। আনন্দ করুন। কেনাকাটা, খাওয়াদাওয়া এবং খেলাধূলা করে দিনটি ভালোই কাটবে। সন্ধেবেলা আপনি অতিমাত্রায় অনুভূতিশীল হয়ে পড়বেন। এটি আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত ও বিরক্ত করে তুলবে। অনৈতিক কোনও কাজ থেকে দূরে থাকুন। খরচের যোগ আছে। যোগ সাধনা আপনাকে অপ্রত্যাশিত পরিস্থিতিগুলির মোকাবিলা করার শক্তি যোগাবে।

কর্কট : দিনটি শান্তিপূর্ণ হবে। কাজের ক্ষেত্রে বন্ধুত্বপূর্ণ পরিবেশ আনন্দ দেবে। আজ নিজের প্রতিদ্বন্দ্বীদের থেকে কিছুটা এগিয়ে থাকবেন। মায়ের দিক থেকে আসা সুসংবাদ বাড়ির পরিবেশকে আনন্দিত করে তুলবে। আপনার মানসিক ও শারীরিক অবস্থা ভালো থাকবে। বুদ্ধিদীপ্ত আলোচনায় অংশ নেওয়ার জন্য এবং তীক্ষ্ণ পর্যবেক্ষণের জন্য সময়টি আদর্শ। যা আপনাকে সমাজে সুনাম এনে দিতে পারে। ব্যবসায়ীদরা অংশীদারের সাহায্য পাবেন।

সিংহ : দিনটি ভালোবাসার। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটবে। তবে মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। না হলে আপনার সময় অযথা নষ্ট হতে পারে। হজম সমস্যায় ভোগার জন্য শারীরিকভাবে দুর্বল হয়ে পড়বেন। দিনের দ্বিতীয়ভাগটি আপনার জন্য বেশি ভালো। আপনি এসময়ে বেশি হাসিখুশি ও সক্রিয় থাকবেন। ব্যবসায় সহকারীদের সহায়তায় লাভবান হবেন। প্রতিযোগীরা এই কারণে আপনাকে হিংসা করবে।

কন্যা : নিজেকে অলস লাগবে। কিছুটা দুর্বল অনুভব করবেন। বেশি খরচের সম্ভাবনা আছে। তাই সাবধানতা অবলম্বন করুন। বদ মেজাজের জন্য বদনাম হতে পারে। সময়ে কাজ সম্পন্ন না করতে পারায় আপনি হতাশ হয়ে পড়তে পারেন। সন্তানরা আপনার দুশ্চিন্তার প্রধান কারণ হয়ে উঠতে পারে। যাত্রার পরিকল্পনা অন্য কোনও দিনের জন্য স্থগিত রাখুন।

তুলা : নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। বহুদিন পর বাল্যকালের বন্ধুদের সঙ্গে দেখা হবে। যার জেরে আপনি আনন্দিত বোধ করবেন। আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পেতে পারে। তবে বিকেলে আপনি কিছুতা হতাশায় ভুগতে পারেন। যার ফলে পরিবারের সঙ্গে ঝামেলা হতে পারে। মায়ের স্বাস্থ্যের অবনতি হওয়ার সম্ভাবনা আছে। জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন।

বৃশ্চিক : কোনও একটি কাজ সময়ে সম্পন্ন না করতে পারায় সারাদিন আপনি হতাশায় ডুবে থাকবেন। আজ গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে সিদ্ধান্ত নেবেন না। বাড়িতে অশান্তি হতে পারে। তবে খুব শিগগিরই আপনি বিষয়টি মিটমাট করে নিতে পারবেন। সন্ধেটা ভাইবোনেদের সঙ্গে কাটান।

ধনু : দিনটি লাভজনক। আর্থিক দিক থেকে লাভবান হবেন। কাজে সাফল্য পাবেন। এই সাফল্য আপনাকে উৎসাহিত করবে। আজ সব কাজ আপনি উদ্দীপনার সঙ্গে করবেন। সন্ধেবেলা কোনও মন্দিরে গিয়ে বসুন এবং নীরবতার মধ্যে সময় কাটান। আপনার সব প্রশ্নের জবাব পেয়ে যাবেন। বাড়িতে এবং কর্মস্থানে আপনি চাপে থাকতে পারেন। অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলার চেষ্টা করুন।

মকর : দিনের প্রথমভাগে বিরক্তিতে ভুগবেন। বারবার মেজাজের পরিবর্তন আপনার সম্পর্কগুলিকে খারাপ করে দিতে পারে। আপনি কাছের লোকেদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন। এতে কেউ আঘাত পেতে পারে। এজাতীয় পরিস্থিতি এড়িয়ে যেতে মৌন থাকুন। ধ্যান করুন। মানসিক শান্তি বজায় রাখার এটি একটি নিশ্চিত পন্থা। তবে দিনের শেষভাগ থেকে অবস্থার উন্নতি হতে শুরু করবে। বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। বিবাহিত দম্পতিরা বৈবাহিক সুখ উপোভোগ করবেন। সন্ধ্যেবেলা আপনি কোনো শুভ অনুষ্ঠানে যেতে পারেন।

কুম্ভ : দিনটি আপনার জন্য ফলপ্রসূ হবে। সামাজিক অনুষ্ঠানগুলিতে যোগদান আপনাকে সক্রিয় করে তুলবে। আপনি স্বীকৃতি পাবেন। আজ নিজের জীবনসঙ্গীকে খুঁজে নিন। বাড়ির পরিবেশকে আনন্দময় হয়ে উঠবে। আপনার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হতে পারে। খরচ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

মীন : দিনটি শান্তিপূর্ণ। আপনার ব্যবসার বৃদ্ধি ঘটবে। তারজন্য আপনাকে নানা স্থানে যেতে হতে পারে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। তাঁদের সহযোগিতা পাবেন। আপনার আয় বৃদ্ধি পাবে। দান-ধ্যানের মত কোনও ভালো কাজ করে দিনটি শেষ করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন