শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ ফেব্রুয়ারি বুধবার, ২০১৮


বুধবার, ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৪৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ আপনি মিশ্র ফল পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে কাজ করুন। দিনের অনেকটা সময় ঘর সাজাতে কাটবে। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ ও আলোচনার সম্ভাবনা আছে। কিছু সরকারি সহায়তা পেতে পারেন। জীবিকাসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। চাকরিতে আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। দিনটি ব্যস্ততা ও ক্লান্তিতে কাটবে। আপনার মায়ের আর্থিক লাভ হতে পারে।

বৃষ : আজ কোনও নতুন প্রকল্প হাতে নিতে পারেন অথবা ব্যবসার উদ্বোধন করতে পারেন। কোনও নতুন কাজ সম্পূর্ণ করতে পারেন। মন্দির দর্শন আপনার মানসিক অবস্থার উন্নতি ঘটাবে এবং একাত্ম করে তুলবে। লম্বা টুরে যেতে পারেন। দূরবর্তী কোনও বন্ধুর কাছ থেকে সুখবর আসতে পারে। বিদেশ ভ্রমণের সম্ভাবনাও আছে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

মিথুন : নেতিবাচক পরিস্থিতি থেকে দূরে থাকুন। কারণ তা আপনাকে ভুল পথে চালিত করতে পারে। অর্থসংকট হতে পারে। ইতিবাচক থাকুন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকতে ধ্যান করুন। প্রার্থনা করুন। যা আপনাকে ক্লান্তি থেকেও মুক্তি দেবে। আজ চিকিৎসা না করানোই ভালো। স্বাস্থ্যের দিকে নজর দিন।

কর্কট : বিলাস, সম্পদ ও যাবতীয় উপভোগ্য জিনিস আজ আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। কর্মক্ষেত্রে দিনটি ভালো কাটবে। আর্থিক অবস্থাও ভালো থাকবে। সঞ্চয়ের যোগ আছে। ব্যবসায় সমৃদ্ধির সম্ভবনা আছে। শারীরিক ও মানসিকভাবে সুস্থির ও চনমনে থাকবেন। সামাজিক অবস্থার উন্নতি ঘটবে। ভ্রমণের প্ল্যান করলে তা সফল হবে। দিনটি উপভোগ করুন।

সিংহ : আজ বেশি রেগে যাবেন না।দিনটি মোটামুটি কাটবে।তাই বিশেষ কোনও সাফল্যের আশা নেই।মাথা ঠান্ডা রাখুন।তাহলে দ্বন্দ্ব ও বিপত্তি কাটিয়ে উঠতে পারবেন।অহেতুক পরিশ্রমের কারণে ক্লান্ত বোধ করতে পারেন।মায়ের শারীরিক অবনতি আপনার অন্যতম চিন্তার কারণ হবে। তাই ঠান্ডা মাথায় ও ধৈর্যের সঙ্গে সবকিছুর মোকাবিলা করুন।

কন্যা : অপ্রত্যাশিত খরচ হয়ে যেতে পারে। সামান্য হজমের সমস্যায় ভুগতে পারেন। সংযমী হোন। দীর্ঘ আলোচনা থেকে দূরে থাকুন। এগুলি বিতর্কের রূপ নিতে পারে। আজ ছাত্র অথবা বুদ্ধিজীবীদের নিজ ক্ষেত্রে অগ্রগতি মন্থর হবে। ধৈর্য ধরুন। কোনও বিশেষ বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা হতে পারে। যা আপনার মন ভালো করে দেবে। শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্য দিনটি শুভ নয়।

তুলা : অনুভূতি ও হতাশার বহিঃপ্রকাশ কখনও কখনও ভালো। এটি আপনাকে আকর্ষনীয় করে তুলতে পারে। বস্তুতপক্ষে আপনি আজ চূড়ান্তভাবে অনুভূতিশীল। এই অনুভূতি বিভিন্ন রকমের হতে পারে। আনন্দ, উদ্দীপনা, হতাশা বা দুঃখ। প্রিয়জনের সঙ্গে ভুলবোঝাবুঝি অথবা মায়ের অসুস্থতাও এটির কারণ হতে পারে। আচমকা কিছু ব্যয় হতে পারে। ঘটনাচক্রে সম্মানহানির সম্ভাবনাও আছে। ধৈর্য ধরুন। খারাপ অবস্থা কেটে যাবে।

বৃশ্চিক : আজ সারাদিন প্রাণবন্ত ও সতেজ বোধ করবেন। নতুন প্রকল্প শুরুর সম্ভাবনা আছে। সহকর্মীদের থেকে সহায়তা ও বন্ধুত্বপূর্ণ সহযোগিতা আশা করতে পারেন। আপনি কোনও ঘনিষ্ঠ বন্ধু অথবা আত্মীয়ের সঙ্গে দেখা করতে পারেন। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ভাগ্য আপনার সহায়। কিছু আর্থিক লাভ হতে পারে। ভাই ও বোনেরা আপনার উপকারে আসতে পারে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য নিশ্চিত। একটি ছোটো ভ্রমণের সম্ভাবনা আছে।

ধনু : দিনটি মোটামুটি কাটবে। দ্বন্দ্ব ও অনিশ্চয়তা আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে। এটি আপনার কর্মক্ষেত্রেও প্রভাব ফেলবে। মিশ্র ভাবনা মানসিক শান্তির ক্ষেত্রে বাধা তৈরি করবে। স্থির থাকুন। কিছু করার আগে দুবার ভাবুন। শক্তমনে এগিয়ে যান। না হলে অনিশ্চয়তা, কাজের চাপ এবং অপ্রত্যাশিত খরচ আপনার মনে ব্যাপক দ্বিধা ও দ্বন্দ্বের সৃষ্টি করবে। যার প্রভাব পরিবারে পড়বে। তাই শান্ত থাকুন।

মকর : সাবধানে হাঁটাচলা করুন। ছোটোখাটো দুর্ঘটনার যোগ আছে। তবে এসব বাদ দিলে দিনটিতে অনেক কিছু ভালো ঘটবে। আপনার করা সমস্ত কাজগুলি গ্রাহ্যনীয় হবে। ফলে পদন্নোতি হতে পারে। আপনার মর্যাদা বৃদ্ধি হবে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ এবং মানসিক শান্তি আপনার চোখেমুখে ধরা পড়বে।

কুম্ভ : শরীরচর্চা করুন।স্বাস্থ্যের যত্ন নিন।না হলে শারীরিক কোনও সমস্যা দেখা দিতে পারে।আইনি বিষয়গুলি থেকে দূরে থাকুন।কিছু সময়ের জন্য সেগুলি স্থগিত রাখুন।যাচাই না করে বিনিয়োগ করবেন না।ব্যয় বৃদ্ধি এবং পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধের সম্ভাবনা আছে।শান্ত থাকুন।যাঁরা আপনার সঙ্গে অবিবেচকের মত ব্যবহার করছেন বা অহেতুক বিতর্কে জড়াচ্ছেন তাদের সংযত থাকতে অনুরোধ করুন।

মীন : যাঁরা ভালবাসা চাইছেন অথবা সঙ্গী খুঁজছেন, তাদের জন্য আজকের দিনটি বেশ ভালো। বিবাহের উপযুক্ত দিন। অবসর সময়ে ঘোরাঘুরি করতে পারেন। পরিকল্পনা ও প্রস্তুতি থাকলে সামাজিকতা আজ আপনাকে টানবে। দানধ্যান ও সামাজিক কাজে লিপ্ত হবেন। সবদিকে সাফল্য আজ আপনার সৎচিন্তাকে আরও এগিয়ে নিয়ে যাবে। ফলে আপনি অত্যন্ত আনন্দের সঙ্গে আজকের সন্ধে কাটাবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন