শিরোনাম :

আজকের রাশিফল: ১৯ ফেব্রুয়ারি সোমবার, ২০১৮


সোমবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:২৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : দিনটি ইতিবাচক। আপনি আজ সম্পূর্ণ সক্রিয় বোধ করবেন। পূর্ণ উদ্দীপনার সঙ্গে কাজ করবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। সামাজিক মেলামেশা বাড়বে। এই সৌভাগ্যময় সময়ের পূর্ণ ব্যবহার করুন। এটি উপোভোগ করুন। মায়ের কাছ থেকে সুখবর আসতে পারে।

বৃষ : সতর্ক থাকুন। চোখ নিয়ে সমস্যায় পড়তে পারেন। এছাড়া অন্য স্বাস্থ্যের সমস্যায় দুশ্চিন্তায় পড়তে পারেন। পরিবারের সদস্যদের আক্রমণাত্মক মানসিকতার সম্মুখীন হতে পারেন। যেটি বিবাদের পরিবেশ তৈরি করতে পারে। কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে। খরচ করার সময় খেয়াল রাখুন। না হলে পকেট শূন্য হয়ে যেতে পারে। তবে কঠোর পরিশ্রমে সাফল্য আসতে পারে। সাবধান থাকুন। ছোটোখাটো দুর্ঘটনা ঘটতে পারে।

মিথুন : দিনটি লাভজনক। অবিবাহিতরা জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। আর্থিক লাভের জন্য দিনটি ভালো। বন্ধুদের সঙ্গে দেখা করুন ও কথা বলুন। আজ ভালো কিছু ঘটবে। পুরুষ জাতকরা সন্তান ও স্ত্রী সুখ পাবেন। সুখাদ্য আহারের সম্ভাবনা আছে। সন্তানদের কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন। চাকরি ও ব্যবসায় আপনার আয় বাড়বে। ভালো সময়ের উপযুক্ত ব্যবহার করুন।

কর্কট : আজ অনেক সুযোগ আসবে। সফলভাবে কাজ সম্পন্ন হবে। ঊর্ধ্বতনরা আপনার কাজে খুশি হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে আনন্দ পাবেন। চাকরিসূত্রে যাত্রার সম্ভাবনা আছে। আপনার স্বাস্থ্য ও মায়ের সঙ্গে সম্পর্ক ইতিবাচক হবে। সরকারি কাজে লাভের সম্ভাবনা আছে।

সিংহ : দিনটি মোটামুটি। ধর্মীয় অথবা কোনও শুভ কাজে ব্যস্ত থাকতে পারেন। ধর্মীয় স্থানে ঘুরতে যেতে পারেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। বিদেশে বসবাসকারী কোনও প্রিয়জনের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। আপনার জন্য নির্ধারিত কাজগুলিতে মনোযোগ দিন। কারণ আজ কাজে বাধা আসতে পারে। সন্তানের জন্য আপনি মানসিকভাবে বিচলিত থাকতে পারেন।

কন্যা : আজকের দিনটি নতুন কোনও প্রকল্পের পরিকল্পনা করার জন্য সঠিক নয়। রাস্তার ধারের দোকান থেকে চাট জাতীয় লোভনীয় খাবার খাবেন না। কারণ আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। আপনার ক্রোধ ও তিক্ত বচন নিয়ন্ত্রণ করুন। এটি আপনাকে কিছু অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে যেতে সাহায্য করবে। পরিবারের সঙ্গে কোনও উত্তপ্ত বিতর্ক বা আলোচনা আপনাকে দুঃখ দেবে। জল থেকে সাবধান থাকুন। আজ আপনার খরচের সম্ভাবনা আছে। বেআইনি ও অনৈতিক ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন। মতবিরোধ হতে পারে এমন পরিস্থিতি থেকে দূরে থাকুন।

তুলা : দিনটি হাসিখুশিতে কাটবে। সাংস্কৃতিক ক্রিয়াকলাপ আজ আপনাকে ব্যস্ত রাখবে। আজ আপনি প্রচুর কেনাকাটা করবেন। আপনার আলমারি নতুন পোশাক ও রত্নে ভরে যাবে। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান ও স্বীকৃতির পাশাপাশি রসনা তৃপ্তিও হবে। সময়টি উপভোগ করুন।

বৃশ্চিক : বাড়ির পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। আপনি সুস্থ থাকবেন এবং শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। অসুস্থদের স্বাস্থ্যের উন্নতি হবে। সহকর্মীদের কাছ থেকে সহায়তা পাবেন। প্রতিযোগীদের হারাতে পারবেন। কোনও পুরানো মেয়ে বন্ধুর সঙ্গে আজ দেখা করতে পারেন। মাতুলালয় থেকে সুসংবাদ আসার সম্ভাবনা আছে। অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। একইসঙ্গে আর্থিক উন্নতি ও কম খরচের সম্ভাবনা আছে।

ধনু : যাত্রার পরিকল্পনা থাকলে স্থগিত রাখুন। হজমের কারণে সমস্যায় পড়তে পারেন। সন্তানদের স্বাস্থ্য ও শিক্ষা সংক্রান্ত বিষয় সারাদিন আপনার মাথায় ঘুরপাক খাবে। কাজে সাফল্য না পাওয়ায় আপনি হতাশ হবেন। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। বৌদ্ধিক আলোচনায় অংশ না নেওয়াই ভালো। তবে শিল্প ও সাহিত্যে আজ আপনার আগ্রহ থাকবে। এছাড়া, আপনি প্রিয়জনদের সঙ্গে খুব ভালো সময় কাটাতে পারেন।

মকর : শারীরিকভাবে সুস্থ থাকবেন না। শক্তি ও উদ্দীপনা কম থাকবে। পরিবারে মতবিরোধের কারণে কিছুটা হতাশায় ভুগবেন। আপনি বুকের ব্যথা বা অনিদ্রায় ভুগতে পারেন। অথবা এমন কিছু ঘটনা ঘটতে পারে যেগুলি আপনার সামাজিক স্বীকৃতি ও অবস্থানের অবনতি ঘটাতে পারে। আনন্দ ও উদ্দীপনার অভাব দিনটিকে একঘেয়ে করে তুলতে পারে। জলীয় বস্তু ও নারীজাতির নেতিবাচক প্রভাব থেকে দূরে থাকুন। দিনের শেষে ভালোভাবে ঘুমানোর জন্য ধ্যান করুন।

কুম্ভ : দিনটি আনন্দদায়ক ও সদয় হবে। এসময়ে আপনি হাসিখুশি থাকবেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। ভাইবোনেদের সঙ্গে সময় কাটান। ছোটো ভ্রমণেরও বন্দোবস্ত করতে পারেন। যেটি আনন্দদায়ক হবে। প্রতিদ্বন্দ্বীদের পিছনে ফেলে আজ আপনি সাফল্য পাবেন।

মীন : গূরুত্বপূর্ণ কাজটি সবার আগে করতে হবে। অর্থের বিষয়ে নজর দিন। কারণ আজ আপনার খরচের সম্ভাবনা আছে। ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। মতানৈক্যের সম্ভাবনা আছে। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি মোটামুটি। অর্থিক লেনদেনের বিষয়ে সাবধান থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্ক হতে পারে। অর্থহীন ভবনা পরিত্যাগ করুন। এগুলি আজকের সাদামাটা দিনটিতে আগুনে ঘি ঢালার মত হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন