শিরোনাম :

আজকের রাশিফল: ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৪৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

বিডিনিউজপ্রিন্ট ডেস্ক: জেনে নিন আজকের রাশিফল। মেষ : দিনটি সাধারণ। আত্মবিশ্বাসের অভাব ও দিশাহীনতা কাটিয়ে তুলতে হবে। ধ্যান ও যোগাভ্যাস আপনাকে সাহায্য করতে পারে। দিনটি খুব একটা ফলদায়ী নয়। তাই বিনিয়োগকারীদের সাবধান থাকা উচিত। আইনি কাজ করার আগে ভাবুন। বিকেলের পর সময়টা কিছুটা ভালো হবে। পরিবারে সমস্যা কেটে যাবে। তাই বিকেলের পর নতুন কাজ শুরু করতে পারেন। তবে খরচের দিকে খেয়াল রাখুন। অধিক খরচ আপনার পকেটে টান ধরাতে পারে।

বৃষ : দিনটিতে দুটি দিক উঠে আসবে বিনোদন ও সংঘর্ষ। দিনের প্রথমভাগে সামাজিকতা, নতুন প্রকল্প শুরু করতে পারবেন। বন্ধু ও পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। পরিবারের সদস্য, বিশেষত সন্তানদের সাফল্য উপভোগ করবেন। তবে দ্বিতীয়ভাগে নক্ষত্ররা সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যহানী হবে। ক্লান্ত ও দুশ্চিন্তাগ্রস্ত বোধ করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ঝগড়া সুন্দর পরিবেশ নষ্ট করতে পারে। শান্তি ফিরে পেতে ক্রোধ নিয়ন্ত্রণ করুন। বেশি খরচ হতে পারে। কাজ করার সময় সাবধানতা অবলম্বন করুন।

মিথুন : ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। লাভ হবে। চাকরিজীবীদের জন্য দিনটি সৌভাগ্য বহন করে আনছে। আপনার প্রচেষ্টা ও কর্মতৎপরতা ঊর্ধ্বতনদের নজর কাড়বে। এরফলে পদোন্নতি হতে পারে। দিনটিকে আরও ভালো করার জন্য বিকেলে বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। চড়ুইভাতির পরিকল্পনা করতে পারেন। আর্থিক লাভের যোগ আছে।

কর্কট : শুরুটা ভালো নয়। তবে বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে অবস্থার উন্নতি হবে।  প্রথমের দিকে দুশ্চিন্তা, ক্লান্তি ও পেটের গন্ডগোল আপনাকে চেপে ধরতে পারে। কিছুটা উপশমের জন্য স্বাস্থ্যকর খাবার খান। ধ্যান ও যোগাভ্যাস করুন। অক্লান্ত পরিশ্রমের পরও সাফল্য অধরা থেকে যেতে পারে। তবে পরিশ্রম করে যান। কারণ দুপুরের পর থেকে ভাগ্য ফিরতে শুরু করবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে। সমাজে সম্মান বৃদ্ধির প্রত্যাশা করতে পারেন। ব্যবসায়ীরা লাভের মুখ দেখতে পারেন।

সিংহ : দিনটি মিশ্র প্রভাবের। বেআইনি ও অনৈতিক ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন। নতুবা আপনি সমস্যায় পড়বেন। কর্মস্থানে আপনার কাজ বাড়তে থাকবে। তাই আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। কিছুটা বিশ্রাম নেওয়ার চেষ্টা করুন। নাহলে ক্লান্তি আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। অপ্রত্যাশিত আর্থিক লাভের জন্য তৈরি থাকুন। বিরোধী ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে বাক-বিতণ্ডা এড়িয়ে চলুন। রাগ বাড়তে পারে। ফলস্বরূপ আপনার দিনটি নষ্ট হতে পারে।

কন্যা : শিল্প ও সামজিক কোনও কাজে অংশগ্রহণ করে প্রশংসিত হতে পারেন। যার ফলে সামাজিক স্বীকৃতি লাভ করতে পারেন। ব্যবসায় আপনার অংশীদাররা লাভের ফসল ফলাবে। ফলে আপনি লাভবান হবেন। আরাম ও বিনোদনে প্রচুর সময় কাটাতে পারেন। দুপুরের পর স্বাস্থ্য ভালো নাও থাকতে পারে। সাবধান থাকুন। যোগ, ধ্যান ও প্রার্থনা মন শান্ত রাখবে।

তুলা : দিনটি উপোভোগ করার মত। আত্মবিশ্বাস ও দৃঢ়তার সঙ্গে কাজ করবেন। তবে অধিক উদ্দীপনা এড়িয়ে চলার চেষ্টা করুন। এটি আপনার জন্য ক্ষতিকর হতে পারে। আপনার ক্রোধ ও বচন নিয়ন্ত্রণ রাখতে পারলে গৃহের পরিবেশ অনন্দমুখর ও বন্ধুত্বপূর্ণ হবে। শিল্পীদের জন্যও দিনটি ভালো। নিজের সেরাটা বের করে আনতে পারবেন। আজ বন্ধুদের সঙ্গে খুব ভালো সময় কাটাবেন।

বৃশ্চিক : দিনটি ছবির মত সুন্দর। সাহিত্য আজ আপনাকে আকৃষ্ট করবে। আপনি বই পড়ে সময় কাটাবেন। দিনটি ছাত্রদের অনুকূলে। পড়াশোনায় ভালো ফল পাবেন। বিনিয়োগকারীদের জন্য দিনটি সৌভাগ্য নিয়ে আসবে। দিনভর আত্মবিশ্বাস ও মানসিক দৃঢ়তায় ভরপুর থাকবেন। এটি আপনাকে নির্দিষ্ট সময়ের মধ্যে ভালো কাজ করতে সাহায্য করবে। আপনার স্বাস্থ্য ঠিক থাকবে। শুধু একটি ব্যাপারে আজ আপনাকে নজর দিতে হবে। সেটি হল ধৈর্য।

ধনু : সতর্ক থাকুন। মায়ের স্বাস্থ্যহানী ও পরিবারে কোনও অপ্রীতিকর ঘটনা দুশ্চিন্তা বাড়াবে। চেষ্টা করুন ইতিবাচক থাকার। আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। সাবধান থাকুন। দুপুরের পর থেকে আপনার অগ্রগতি বাধাহীন ও সমস্যামুক্ত হবে। সৃজনশীল ও বৌদ্ধিক কাজে অংশ নিতে পারেন। আপনার ব্যক্তিত্ব আকর্ষনীয় হয়ে উঠবে। ছাত্রদের জন্য দিনটি অনুকূল।

মকর : দিনের প্রথমভাগ অনুকূল, দ্বিতীয়ভাগটি নয়। দ্বিতীয়ভাগে কিছু সমস্যা দেখা দেবে। বাড়ির পরিবেশ বেশ বন্ধুত্বপূর্ণ হবে। এর ফলে আপনি পরিবারে বিভিন্ন আলাপ আলোচনায় অংশ নিতে ইচ্ছুক হবেন। আজ কিছু বন্ধু আপনাকে পুনরুজ্জীবিত করে তুলতে পারে।

কুম্ভ : নক্ষত্ররা আপনার দিনটিকে খুবই কষ্টকর করে তুলতে পারে। আপনি অল্পে রেগে যেতে পারেন। রাগ নিয়ন্ত্রণ করুন। নাহলে বাড়ি ও কর্মস্থানের পরিবেশ দূষিত করে তুলতে পারে। অপ্রীতিকর কথা বলার আগে ভাবুন। এবিষয়টি মাথায় রাখলে কঠিন পরিস্থিতি সহজেই মোকাবিলা করতে পারবেন। যেকোনও মূল্যে নেতিবাচক চিন্তাকে দূরে সরিয়ে রাখুন। দুপুরের পর অবস্থার উন্নতি হবে। বাড়ির পরিবেশ বন্ধুত্বপূর্ণ ও শান্তিময় হয়ে উঠবে। কর্মস্থানে ভালো ফল পাবেন।  

মীন : দিনটি আনন্দের ও ঘটনাবহুল। আজ আপনার পরিবার হাসিখুশি থাকবে। ভেবে কথা বলুন। আক্রমণাত্মক হবেন না। এসময়ে আপনার অগ্রগতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়াবেন না। পরিবর্তে নতুন প্রকল্পে কাজ শুরু করুন। কারন দিনটি লাভদায়ী। স্বাস্থ্যের সমস্যা এড়াতে খাদ্যের দিকে নজর দিন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন