শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ ফেব্রুয়ারি শুক্রবার, ২০১৮


শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৫০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : নমনীয় থাকুন। আজ আপনাকে দায়িত্বশীল হতে হবে। পরিবারের প্রয়োজনগুলিকে প্রাধান্য দিতে হবে। অফিসে কাজের চাপে এটি কঠিন হতে পারে। তবে আপনাকে তা করতেই হবে। ক্রোধ ও বচনে নিয়ন্ত্রণ রাখতে হবে। না হলে কোনও প্রিয়জনকে আঘাত করে বসতে পারেন।

বৃষ : আর্থিক লাভের সম্ভাবনা আছে। আর্থিক উৎসের সন্ধান পেতে পারেন। আনন্দে কাটবে দিনটি। সেই আনন্দে ভর করে সব কাজ সম্পন্ন করুন। নিজের পরিচর্যা করুন। আমোদপ্রমোদ করতে পারেন। খরচ হয়তো কিছুটা বাড়বে। তবে তাতে চিন্তার কিছু নেই। পরিবারের পরিবেশ ভালো থাকবে।

মিথুন : আজ সাবধান থাকুন। বদমেজাজ ও তিক্ত ভাষা মতবিরোধ তৈরি করতে পারে। কারও সঙ্গে ভুলবোঝাবুঝি হতে পারে। ভালো থাকার জন্য ধ্যান করতে পারেন। এটি আপনার স্বাস্থ্যের পক্ষেও ভালো। চোখের সমস্যায় ভুগতে পারেন। খরচের দিকে নজর দিন। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। সাবধানে গাড়ি চালান। আজ আপনার দুর্ঘটনার সম্ভাবনা আছে।

কর্কট : ইতিবাচক শক্তি আপনাকে সুফল দেবে। বন্ধুদের সঙ্গে দেখা করে আনন্দ পাবেন। তাদের সঙ্গে হাসি মজা করে সময় কাটান। সিঙ্গলরা আজ সঙ্গী খুঁজে পেতে পারেন। আকস্মিক আর্থিক লাভ ও অর্থ উপার্জনের নতুন উৎস আপনাকে ভাগ্যবান করে তুলবে। কোথাও ঘুরতে যান।

সিংহ : দিনটিতে ইতিবাচক শক্তি, সঠিক চিন্তার ক্ষমতা, মানসিক দৃঢ়তা থাকবে। ফলে মনোযোগী থাকবেন। ঊর্ধ্বতনরা উচ্চমানের কাজ ও অসাধারণ পরিকল্পনাগুলির জন্য খুশি হবেন। আপনি সামাজিক স্বীকৃতি লাভ করতে পারেন। পিতার সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। তাঁর কাছ থেকে উপকৃতও হতে পারেন। জমি ও সম্পত্তি সংক্রান্ত কোনও চুক্তি পাকা করার জন্য দিনটি শুভ।

কন্যা : আপনি আজ অলস বোধ করবেন। দিনটি প্রতিকূলতায় ভরা। যা আপনাকে দুশ্চিন্তাগ্রস্ত করে রাখবে। বিশেষত সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। এটি আপনাকে নেতিবাচক করে তুলতে পারে। অতিমাত্রায় শত্রুতা, দুশ্চিন্তা ও কাজে অক্ষমতা আপনাকে বিভ্রান্ত করে তুলবে। আপনার সহকারী ও ঊর্ধ্বতনদের সমালোচনায় গুরুত্ব দেবেন না। কারণ সময়ের সঙ্গে সঙ্গে এসব ঠিক হয়ে যাবে। জিততে হলে সাবধান হোন। প্রতিদ্বন্দ্বীদের পরবর্তী পদক্ষেপের উপর নজর রাখুন।

তুলা : প্রতিটি পদক্ষেপ সাবধানে ফেলুন। পায়ের নিচের জমি নড়বড়ে হতে পারে। বিতর্ক, মতবিরোধ তৈরি হতে পারে। স্বাস্থ্যও খুব একটা ভালো যাবে না। ফলে দিনটি নষ্ট হতে পারে। কথা বলায় নিয়ন্ত্রণ রাখুন। তবে অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। এটি আপনাকে আনন্দিত করবে, কিছুটা শান্তি দেবে। আপনি গুপ্তবিদ্যা ও রহস্যময় বিষয়ে আকৃষ্ট হয়ে পড়বেন। আধ্যাত্মিকতা ও বৌদ্ধিক ক্রিয়াকলাপ কিছুটা শান্তি দেবে।

বৃশ্চিক : হাসি মজায় দিনটি কাটান। খেলাধূলা করুন। বন্ধুদের সঙ্গে আনন্দ করতে যান। পিকনিক করতে পারেন। নতুন পোশাক কিনুন। গয়না কেনা হতে পারে। ভালো খাওয়াদাওয়া হবে। কেনাকাটায় আনন্দ নিন। আজ সামাজিক স্বীকৃতির দিন। সম্মান বৃদ্ধির দিন।

ধনু : নক্ষত্রদের অবস্থান ভালো। আপনার জন্য সুযোগ ও সৌভাগ্য নিয়ে আসবে। শারীরিক ও মানসিক অবস্থা ভালো থাকবে। দিনটি উপোভোগ করতে পারবেন। গৃহে ও কর্মক্ষেত্রের পরিবেশ শান্তিপূর্ণ থাকবে। মাতুলালয় থেকে আসা সুসংবাদ আপনার খুশি বাড়িয়ে দেবে। আপনি প্রতিদ্বন্দ্বীদের তুলনায় শক্তিশালী বোধ করবেন। অনায়াসে বিজয়ী হবেন।

মকর : স্বাস্থ্যের সমস্যা দিনটি নষ্ট করতে পারে। ক্লান্ত ও অলস বোধ করবেন। একাধিক কারণে আপনি চিন্তিত থাকবেন। মানসিক দ্বন্দ্ব ও সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। কাজের চাপে ভারাক্রান্ত হয়ে পড়বেন। কাজের ক্ষেত্রে নক্ষত্ররা অনুকূল নয়। ফলস্বরূপ ঊর্ধ্বতনরা আপনার কাজে অখুশি হবেন। সন্তানদের স্বাস্থ্যের দিকে নজর দিন। বিশ্রাম নিন।

কুম্ভ : দিনটি আপনার জন্য মোটামুটি। অনমনীয় মানসিকতা ও নেতিবাচক অনুভূতিগুলির উপর নজর রাখুন। এগুলি আপনার স্বাস্থ্য ও পরিবারের ক্ষতি করতে পারে। এমন কোনও পরিস্থিতিতে জড়াবেন না, যা সম্মানহানীকর। পরিবার ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। ছাত্রদের জন্য দিনটি ভালো। আর্থিক বিষয়গুলি বুদ্ধিমত্তার সঙ্গে সামলানোর ক্ষেত্রে সফল হবেন। মায়ের কাছ থেকে লাভ হবে।

মীন : বেশি পরিশ্রম এবং মজা দুটিই করতে পারবেন। সৌভাগ্য বাড়বে। আপনার মধ্যে সৃজনশীলতা ও উদ্ভাবনীশক্তির বিকাশ ঘটবে। আজ সিদ্ধান্ত নেওয়ার দিন। একাধিক কাজ বাস্তবায়িত হবে। মানসিক দৃঢ়তা থাকবে। ইতিবাচক আচরণ আপনার কাজে সাহায্য করবে। বন্ধু অথবা ভাইবোনেদের সঙ্গে কোনও রোমাঞ্চকর ভ্রমণে যেতে পারেন। সম্মান বৃদ্ধি পাবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন