শিরোনাম :

আজকের রাশিফল: ২৪ ফেব্রুয়ারি শনিবার, ২০১৮


শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:১৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেষ : খরচ নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। অতএব খরচ নিয়ন্ত্রণ করুন। বিবাদের সম্ভাবনা আছে। মতবিরোধ ও বিতণ্ডা থেকে দূরে থাকুন। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। শারীরিক সমস্যার আশঙ্কাকে উড়িয়ে দেওয়া যায় না। দিনটি হতাশজনক হতে পারে।

বৃষ : দিনটি ঘটনাবহুল ও ফলদায়ী। আপনার মধ্যে সৃজনশীলতা ও উদ্ভাবনী শক্তি ধরা দেবে। মতি স্থির থাকবে এবং আপনি স্বচ্ছভাবে ভাবতে পারবেন। কাজে উৎসাহ থাকবে। যা আপনি উপভোগ করবেন। যাবতীয় আর্থিক বাধা দূর করতে পারবেন এবং ভবিষ্যতের পরিকল্পনা করতে পারবেন। আমোদপ্রমোদের জিনিস কেনাকাটায় খরচ হতে পারে। বাড়ির পরিবেশ আপনাকে খুশি করবে এবং আত্মবিশ্বাস বাড়াবে।

মিথুন : আজ উৎসাহ ও উদ্দীপনা খানিকটা কম থাকবে। বিরক্ত ও নিস্তেজ বোধ করবেন। স্বাস্থ্য নিয়ে চিন্তা বাড়বে। বিশেষত চোখ আপনার অস্বস্তির কারণ হতে পারে। বন্ধু অথবা প্রিয়জনদের সঙ্গে সম্পর্ক অপ্রীতিকর হয়ে উঠতে পারে। কী বলছেন এবং কী করছেন, সেদিকে খেয়াল রাখুন। ভুলবোঝাবুঝির সম্ভাবনা প্রবল। অপ্রত্যাশিত ঘটনার জন্য প্রস্তুত থাকুন। আয়ের থেকে বেশি খরচ হবে। শঙ্কা আপনাকে অস্থির ও বিরক্ত করে তুলবে। অর্থের অপচয় এড়াতে পারবেন না। ঝগড়া ও বিবাদ এড়িয়ে চলুন। প্রার্থনা ও ধ্যান করুন।

কর্কট : আর্থিক বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। আনন্দিত থাকবেন। বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। স্ত্রীরা স্বামীদের আকর্ষণীয় উপহার দিয়ে চমক দিতে পারেন। ব্যবসা বাড়বে। অবিবাহিতরা সঙ্গি খুঁজে পেতে পারেন। সন্তানদের সঙ্গে দিনটি অন্যভাবে উপভোগ করুন। শক্তি ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। দুশ্চিন্তা আজ আপনার থেকে দূরে থাকবে। বাইরে কোনও উৎসবে যোগদান করতে পারেন। ভালো খাওয়াদাওয়া করুন।

সিংহ : ব্যবসার জন্য দিনটি অসাধারণ। সবকিছু নিখুঁত হবে বলে আশা করতে পারেন। প্রভাবশালী ব্যক্তিরা আপনার পক্ষে থাকবে। সামাজিক অবস্থানের উন্নতি হবে। পিতার কাছ থেকে লাভ হতে পারে। লেনদেনগুলি থেকে কিছু উপরি আশা করতে পারেন। শারীরিক সুস্থতা নিশ্চিত। পারিবারিক শান্তি বজায় থাকবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত যাবতীয় চুক্তি আপনার পক্ষে যাবে।

কন্যা : দিনটি শুভ। আজ আপনি ঘনিষ্ঠ আত্মীয়ের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। মেয়েরা আপনাকে উপহারে ভরিয়ে দিতে পারে। কোনও ধর্মীয় কাজ অথবা মন্দির দর্শনের প্রবল সম্ভাবনা আছে। দূরের কোনও স্থান থেকে সুসংবাদ চমক দিতে পারে। ভাই অথবা বন্ধুরা আজ আপনাকে সহায়তা করবেন এবং উপকারে আসবেন। আর্থিক লাভ নিশ্চিত।

তুলা : নতুন প্রকল্প শুরুর জন্য দিনটি ভালো। অভিজাত ব্যবহার আপনাকে ভাগ্যবান করে তুলবে। বিরক্তি বাড়তে পারে এমন কাজ করবেন না। শত্রুদের দিকে নজর রাখুন। স্বাস্থ্যের বিষয়ে অবহেলা করবেন না। রহস্যময় ও গুপ্ত বিষয়ে ঝোঁক দেখা দিতে পারে। আজ ধ্যান করতে পারেন। মহিলাদের থেকে দূরে থাকুন। স্ত্রীর সঙ্গে একটু সমঝে চলুন। নিজ আত্মার প্রতিফলন ও তার খোঁজ শান্তি দেবে।

বৃশ্চিক : একটি অস্বাভাবিক দিন আপনার জন্য অপেক্ষা করছে। চরম ব্যস্ততার মধ্যেও যা আপনি উপভোগ করতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। আনন্দ উপভোগ করুন। আড্ডা দিন। পছন্দসই জামা কাপড় কিনতে পারেন। আপনার মনে শ্রদ্ধার ভাব দেখা দেবে। গাড়িতে করে কোনও স্থানে ভ্রমণ আনন্দকে আরও বাড়িয়ে দেবে।

ধনু : আর্থিক লাভের দিন। বাড়িতে আনন্দমুখর পরিবেশের জন্য শান্তি পাবেন এবং সন্তুষ্ট থাকবেন। চাকরিজীবীদের পদোন্নতি, বেতনবৃদ্ধি এবং প্রশংসা প্রাপ্তির সম্ভাবনা আছে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। জন্মস্থান থেকে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। শত্রু ও প্রতিযোগিরা আপনার থেকে দূরে থাকবে। সকলের সঙ্গে নম্র ব্যবহার করুন। পুরুষ জাতকদের মেয়ে বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার প্রবল সম্ভাবনা আছে। সারাদিন তাজা থাকবেন।

মকর : আজ আপনার মধ্যে ক্লান্তি ও বিরক্তি থাকবে। দৈনন্দিন কাজগুলির প্রতি অনীহা দেখা দেবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ হাতে নেবেন না। কোনওকিছু আজ আপনার পক্ষে হবে না। সন্তানদের স্বাস্থ্য ও তাদের ব্যবহার আপনার হতাশা বাড়াবে। গুরুজনদেরও স্বাস্থ্যহানীর সম্ভাবনা আছে। ঊর্ধ্বতনরা আপনার প্রতি অখুশি হয়ে উঠতে পারে। অহেতুক খরচের সম্ভাবনা উড়িয়ে দেওয়া যায় না।

কুম্ভ : দিনটি স্নেহ ও ভালোবাসায় পূর্ণ থাকবে। চিন্তার জেরে খানিকটা দিশাহীন হয়ে পড়তে পারেন। আর্থিক বিষয়টি ভালো। মেয়েরা আজ বিলাসিতার জন্য ও সাজের জিনিস কেনাকাটায় ব্যয় করবেন। মায়ের কাছ থেকে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। সম্পত্তি সংক্রান্ত চুক্তি করার সময় বিশেষ সাবধানতা অবলম্বন করা জরুরি। ছাত্ররা উন্নতি করবেন। অনমনীয় ভাব ও অসহিষ্ণুতা আপনার দিনটি খারাপ করে দিতে পারে।

মীন : আপনার ভাগ্য আজ সুপ্রসন্ন। আনন্দ, সাফল্য, ধনসম্পদ ও সুস্বাস্থ্য প্রত্যাশা করতে পারেন। সৃজনশীলতা বাড়বে। কর্মক্ষেত্রে আজ আপনি সর্বাধিক সফলতা পাবেন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার জন্য দিনটি আদর্শ। বৈবাহিক জীবনে শান্তি ও মৈত্রী বজায় থাকবে। বন্ধু-বান্ধবদের সঙ্গে প্রমোদ ভ্রমণের সম্ভাবনা আছে। সম্মান ও জনপ্রিয়তা বৃদ্ধি হবে। শত্রু ও বিরোধীরা আজ আপনার থেকে দূরে থাকবে। সাফল্য নিশ্চিত।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন