শিরোনাম :

আজকের রাশিফল: ১২ মার্চ সোমবার, ২০১৮


সোমবার, ১২ মার্চ ২০১৮, ০৮:৪২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৪ মে শুক্রবার, ২০১৮

মেষ : দিনটি মজা ও আনন্দের মধ্য দিয়ে কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে কাছে কোথাও ঘরে আসুন। যা আপনার বন্ধন সদৃঢ় করবে। আজ আপনার চিন্তা কেটে যাবে। খুশি থাকবেন। সবুজ আপনার প্রিয় রং। শুভ সময় দুপুর আড়াইটা থেকে সাড়ে তিনটে।

বৃষ : পরিবারের সঙ্গে আজ কোথাও ঘুরতে যেতে পারেন। যার জেরে আপনার পরিবারে শান্তি বজায় থাকবে। বিদেশেও ঘুরতে যেতে পারেন। কর্মসূত্রে কোথাও ভ্রমণ করতে পারেন। এই ভ্রমণের মাধ্যমে আপনি নিজেকে তরতাজা করে তুলতে পারবেন। আজ আপনার সৌভাগ্যের রং সবুজ। আপনার জন্য শুভ সময় বিকেল সওয়া পাঁচাটা থেকে ছ’টা।

মিথুন : কর্মস্থানে কঠোর পরিশ্রম করতে হবে। তবে আপনার কাজের জন্য নিজেকে গর্বিত মনে হবে। চারপাশে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। আপনার জন্য দিনটি কার্যকরী। মানসিক শান্তি বজায় থাকবে। পরিহবারের সঙ্গে সময় কাটানোর জন্য আরও কিছু সময় খুঁজে নিন। কর্মস্থান ও বাড়ির মধ্যে একটা সমতা রক্ষার চেষ্টা করুন। গুরুত্বপূর্ণ কাজগুলি বিকেল চারটে থেকে পাঁচটার মধ্যে শেষ করুন। ইতিবাচক কিছু করতে হলুদ রঙের পোশাক পরুন।

কর্কট : আজ সমস্যার পাশাপাশি সুযোগও থাকবে। আজ লড়ে সবকিছু অর্জন করবেন। জীবনের সবক্ষেত্রে উচ্চস্থানে অবস্থান করবেন। সব কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবেন। সুবর্ণের স্পর্শে আপনার ভাগ্য খুলবে। হলুদ কিছু পরুন। সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : ধর্মীয় দিক থেকে আকৃষ্ট হবেন। মানবিক কাজে মানসিক শান্তি খুঁজে পাবেন। অবস্থা যাই হোক। বিশ্বাস রাখুন। আজ গতির সঙ্গে ছোটার প্রয়োজন নেই। ছোটো কিছু লাভ করার জন্য ছুটে বৃহত্তর কিছু করার জন্য এগিয়ে যান। গোল্ডেন রঙের কিছু পরুন। আপনার জন্য শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা।

কন্যা : আজ অপ্রত্যাশিত অথচ নতুন কোনও অভিজ্ঞতার সম্মুখীন হতে পারেন। জীবনের প্রতিটা মোড় আপনাকে নতুন কিছু শিক্ষা দেয়। আজ যত চ্যালেঞ্জের সম্মুখীন হবেন তত নতুন কিছু শিখবেন। তবে আজ আপনি অভিজ্ঞতা অর্জনের মাধ্যমে সময় কাটাবেন। বাদামি রঙের কোনও পোশাক পরুন। সাড়ে দশটা থেকে সাড়ে এগারোটা আপনার জন্য শুভ সময়।

তুলা : আজ আপনি জীবনের গুরুত্বপূর্ণ বিষয়গুলিতে নজর দেবেন। পরিবারে বাকি থাকা কাজগুলিতে হাত দিন। আজ আপনি সবকিছু বেশ গুছিয়ে করতে পারবেন। সাফল্যও আসবে। ভালোবাসার মানুষগুলি আপনার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেবে। আজ আপনার প্রিয় রং নীল। শুভ সময় সাড়ে এগারোটা থেকে সাড়ে বারোটা।

বৃশ্চিক : পারিবারিক সম্পর্কে আন্তরিকতার অভাব বোধ করবেন। পরিবারে সামান্য অশান্তিও হবে। আপনাকে কিছুটা কৌশলী হতে হবে। ভালোবাসার মানুষের মেজাজ খারাপ হওয়ার ক্ষেত্রে সতর্ক থাকুন। ভদ্রভাবে বিবাদ এড়িয়ে চলুন। আজ আপনার গুরুত্বপূর্ণ সময় দুপুর দুটো থেকে তিনটে। কমলা রঙের কিছু পরতে পারেন।

ধনু : পারিবারিক দিক থেকে শান্তি ও স্থিরতা বজায় থাকবে। প্রতিদিনের সমস্যা থেকে অভিজ্ঞতা লাভ করবেন। ভালোবাসার মানুষটির সঙ্গে ভালো সময় কাটবে। তরতাজা থাকুন। মজা করুন। আপনার প্রিয়তম বা প্রিয়তমার সঙ্গে ছোটো ছোটো জিনিসগুলোতে মজা উপভোগ করুন। বন্ধুদের সঙ্গে শপিং করতে গিয়ে বা ঘুরতে গিয়ে সময় কাটান। শুভ সময় দুপুর তিনটে থেকে চারটে। আজ আপনার শুভ রং নীল।

মকর :আপনার কাছের কোনও মানুষের কাছ শুভ সংবাদ আসতে পারে। যা আপনি উপভোগ করবেন। আজ আপনি কারও ভালো বন্ধ হতে পারেন। তাঁকে সাহায্য করতে পারেন। শুভ কিছু পেতে হলে সাদা রঙের পোশাক পরুন। দুপুর ২টো ৪৫ থেকে ৩টে ৪৫ আপনার জন্য শুভ সময়।

কুম্ভ : বাড়িতে বেশ নির্ধঞ্ঝাটেই কাটবে দিনটি। মজা ও আনন্দ করবেন। কোথাও ঘুরতে যাওয়ার জন্য দিনটি আদর্শ। সাম্প্রতিক কালে যেসব চাপে ভুগছিলেন তা কমে যাবে। সবুজ আজ আপনার শুঙ রং। শুভ সময় দুপুর ১২টা ১৫ থেকে ১টা ১৫।

মীন : বৌদ্ধিক দক্ষতা বাড়বে। শারীরিক ও মানসিক দিক থেকে আজ উচ্চস্থানে অবস্থান করবেন। পরিকল্পনাগুলি রূপায়িত হতে চলেছে। আপনার স্পিরিট আশপাশের মানুষদের তরতাজা রাখবে। এই স্পিরিটকে বাড়িতে এবং কর্মস্থানে কাজে লাগান। সহকর্মীদের সহযোগিতা পাবেন। পড়ে থাকা কাজ শুরু করুন। আপনার কার্যকরিতা অপ্রত্যাশিতভাবে বাড়বে। শুভ রং কমলা। শুভ সময় দুপুর ১২টা ১৫ থেকে একটা ১৫।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন