শিরোনাম :

আজকের রাশিফল: ১৩ মার্চ মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ১৩ মার্চ ২০১৮, ০৮:৩১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৪ মে শুক্রবার, ২০১৮

মেষ : আপনার ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। রেগে যাবেন না। কোনও নেতিবাতক আবেগ যেন না আসে। নিজের ভালো সময়কে ফিরিয়ে নিয়ে আসুন। কখনও কখনও একটা ফোন আপনার জীবনে পরিবর্তন আনতে পারে। ইগো সরিয়ে রেখে ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করুন। সকাল নটা থেকে দশটা আপনার জন্য শুভ সময়। সৌভাগ্য ফেরাতে ফরেস্ট গ্রিন রঙের কিছু পরুন।

বৃষ : কোনও বন্ধু অথবা পরিবারের কারও কাছ থেকে কোনও সুসংবাদ পেতে পারেন। ফোন অথবা ইমেল মারফত এই সুখবর শুনতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যান। ভাগ্য ফেরাতে ডিপ ব্রাউন রঙের কিছু পরুন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

মিথুন : আজ স্থায়ী কোনও বন্ধুত্বের সূচনা হতে পারে। কঠিন সময় যে বন্ধুর সাহায্য পাবেন। এই বন্ধুকে প্রথমে আপনার খারাপ মনে হতে পারে। পরে অবশ্য তাঁকে একেবারে অন্যরূপে দেখতে পাবেন। কাউকে সাহায্য করার জন্য এগিয়ে যান। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল ১০টা থেকে ১১টা ৪০-এর মধ্যে শেষ করুন। কমলা আপনার প্রিয় রং।

কর্কট : আজ আপনার মাথা বিভিন্ন দিকে ঘুরছে। আপনার মনযোগ বিভিন্ন দিকে যাবে। তবে সমস্ত কাজ ইতিবাচক হবে। সুতরাং আপনার দায়িত্বগুলির মধ্যে সমতা রক্ষার চেষ্টা করুন। কর্মস্থানে উন্নতি করার চেষ্টা করুন। তবে আপনি আজ বাড়ির চিন্তায় মগ্ন থাকবেন। সমতা রক্ষায় আজ আপনার সাফল্যের চাবিকাঠি। নীল আজ আপনার প্রিয় রং। গুরুত্বপূর্ণ কাডগুলি সকাল ৯টা থেকে সাড়ে এগারোটার মধ্যে শেষ করুন।

সিংহ : আজ আপনি মেজাজ হারাতে পারেন।তাই বিতর্কমূলক কোনও কথা না বলাই ভালো।আজ আপনি কিছুটা উত্তেজিত হয়ে পড়তে পারেন।নিজের বাহুবল দেখাতে যেতে পারেন।এসব বিষয় এড়িয়ে চলা উচিত।আনন্দে থাকুন।নিজের কাজ নিয়ে থাকুন। কারণ বদমেজাজ আজ আপনার ক্ষতিই করবে।ভালো সম্পর্কে ফাটল ধরাবে।ধ্যান করুন।আধ্যাত্মিক চিন্তা মানসিক শান্তি নিয়ে আসবে।সকাল সাতটা থেকে নটা আপনার জন্য প্রিয় সময়।

কন্যা : আজ কিছুটা অলস বোধ করতে পারেন। আজ আপনার মনে হবে সবকিছু ছেড়ে দিয়ে কোথাও ঘুরে আসি। কিন্তু, কাজ ছেড়ে দিয়ে বাড়িতে বসে থাকার সময় এটি নয়। আরাম ছেড়ে নতুন কিছু করার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে সময় কাটান। পড়ে থাকা কাজগুলি চটপট সেরে ফেলুন। বেগুনি রঙের কিছু পরবেন না। এগারোটা থেকে বারোটা আপনার জন্য সঠিক সময়।

তুলা : বেড়াতে যান। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বন্ধন সুদৃঢ হবে। ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর একটা সময় কাটান। নিজেকে চাপমুক্ত করুন। মুহূর্তে বাঁচুন। কাজের চাপে আতঙ্কিত হয়ে পড়বেন না। সমস্যা কাটিয়ে আজ আনন্দ করুন। সিলভার গ্রে রঙের কিছু পরুন। বিকেল পাঁচটা থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

বৃশ্চিক : বৃহৎ কোনও কর্তৃপক্ষের চক্রান্তের স্বীকার হতে পারেন। বাইরের কোনও শক্তি আপনার মধ্যে নেতিবাচকতা তৈরি করতে পারে। সাবধান থাকুন। শান্তভাবে কাজ করুন। খোঁজার চেষ্টা করুন নেতিবাচকতা কোথা থেকে আসছে। বারগান্ডি আজ আপনার প্রিয় রং। গুরুত্বপূর্ণ সময় সন্ধে সাতটা থেকে ন’টা।

ধনু : দিনটা চ্যালেঞ্জের। ধৈর্যের পরীক্ষা দিন। স্থির ও শান্ত থাকুন। বন্ধুদের সঙ্গে মনোমালিন্য আপনাকে চাপে রাখতে পারে। রাগ নিয়ন্ত্রণ করুন। ঠান্ডা যুদ্ধের সম্ভাবনা থাকলে তা এড়িয়ে চলুন। সবুজ পোশাক আজ আপনার সৌভাগ্য বহন করবে। বিকেল তিনটে থেকে পাঁচটা আজ আপনার প্রিয় সময়।

মকর : বন্ধুদের সঙ্গে ভুলবোঝাবুঝি মিটিয়ে ফেলুন। কোনও ইস্যু নিয়ে দীর্ঘস্থায়ী আলোচনা আপনার সম্পর্কে প্রভাব ফেলতে পারে। মেপে কথা বলুন। কৌশলে বিবাদ এড়িয়ে চলুন। আপনার পছন্দের পোশাক সবুজ। বিকেল চারটে থেকে পাঁচটা এই একঘণ্টা সাবধানে থাকুন।

কুম্ভ :আজ আপনার মধ্যে নতুন কোনও সখ জাগতে পারে। এই সখ আপনার প্রাত্যহিক জীবনে পরিবর্তন আনতে পারে এবং তাতে আপনি মজাই পাবেন। মনে যা সখ জাগবে সেই অনুযায়ী কাজ করুন।তবে যা করছেন তা মন দিয়ে করুন।প্যাশনের সঙ্গে করুন।ধূসর রঙের পোশাক আপনার সৌভাগ্য বহন করবে।বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়।সুতরাং রুটিন মেনে কাজ করুন।

মীন : অতীতের ফেলে আসা কাজগুলি করুন। তবে কাজে দীর্ঘসূত্রতা আপনার ধৈর্যের পরীক্ষা নেবে। তবে আশানুরূপ ফল পাবেন। আজ আপনি যা চাইবেন সেটাই আপনি করতে পারবেন। আপনার ইতিবাচক শক্তিকে জমে থাকা কাজগুলি সম্পূর্ণ করতে কাজে লাগান। গাঢ় গোলাপী রঙের কিছু পরুন। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল দশটা থেকে এগারোর মধ্যে শেষ করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন