শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ মার্চ বুধবার, ২০১৮


বুধবার, ১৪ মার্চ ২০১৮, ১০:০৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৪ মে শুক্রবার, ২০১৮

মেষ : বন্ধু ও পরিবারের লোকেদের থেকে অপ্রত্যাশিত সাহায্য পাবেন। আপনার প্রিয়জনের সাহায্যকে কাজে লাগাতে পারবেন। ভ্রমণের ইচ্ছা থাকলে আজ প্যাকিং করতে পারেন। গুরুত্বপূর্ণ কাজগুলি করুন সকাল দশটা থেকে পৌনে বারোটার মধ্যে। আজ আপনার শুভ রং বাদামি।

বৃষ : জীবনের প্রতিটি ক্ষেত্র আপনার জন্য সুযোগের। চাকরি পরিবর্তন করতে চাইলে আজকের দিনটি আদর্শ। কর্মস্থানে উন্নতির যোগ আছে। বাড়িতে শান্তি বজায় থাকবে। গুরুজনদের শ্রদ্ধা করুন। বিনিময়ে আপনিও ছোটোদের কাছে শ্রদ্ধা পাবেন। আজকের দিনটি ভালো। সবুজ আপনার প্রিয় রং। শুভ সময় বিকেল চারটে থেকে ছ’টা।

মিথুন : বন্ধু ও ঘনিষ্ঠদের সঙ্গে অযথা বিতর্কে জড়াবেন না। যা আপনার ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। তবে চাপের মধ্যে মাথা ঠান্ডা রাখা দরকার। নেতিবাচক প্রভাব থেকে দূরে থাকুন। গুরুত্বপূর্ণ কাজগুলি দুপুর একটা থেকে দু’টোর মধ্যে সারুন। আজ সাদা কিছু না পরাই ভালো।

কর্কট : আজ ভালোবাসার মানুষকে খুঁজে পেতে পারেন। আজ আপনি এমন কাউকে পাবেন যার সঙ্গে আপনার অনেক কিছু মিলে যাবে। ফলে মন খুলে আলোচনা করতে পারেন। ধীরে চলুন। তাড়াহুড়ো করবেন না। কর্মস্থানে গুরুত্বপূর্ণ কাজটি সকাল ন’টা থেকে দশটার মধ্যে সারুন। সিলভার গ্রে আপনার শুভ রং।

সিংহ : আর্থিক বিষয়ে সাবধান থাকুন। কারণ আজ আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে।আজ কোথাও বিনিয়োগ না করাই ভালো।শেয়ার বাজার বিনিয়োগ থেকে বিরত থাকুন।গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল এগারোটা থেকে দুপুর একটার মধ্যে করুন।স্কাই ব্লু রঙের পোশাক পরুন।পারিবারিক দিকটি আজ মোটামুটি যাবে।

কন্যা : দিনটি ভালো। বন্ধু বা ঘনিষ্ঠ কারও কাছ থেকে সুখবর পেতে পারেন। দিনভর তরতাজা থাকবেন। মনে চেপে রাখা কথা আজ বলে দিন। গুরুত্বপূর্ণ কাজগুলি আজ বিকেল তিনটে থেকে চারটের মধ্যে করুন। আজ সবুজ কিছু পরুন।

তুলা : ভ্রমণ যোগ আছে। তবে তা ব্যক্তিগত বা পোশার জন্য হতে পারে। তবে আপনি সফল হবেন। আজ কর্মক্ষেত্রে আপনার দক্ষতার প্রয়োগ আগামী দিনের জন্য ভালো। তবে খেয়াল রাখুন। আজ আপনার জন্য সবচেয়ে শুভ সময় দুপুর তিনটে থেকে চারটে। আজ সবকিছু সোজা মনে হবে। কালো রঙের কিছু পোশাক পরতে পারেন।

বৃশ্চিক : আজকের দিনটি আপনার জন্য ভালো। মার্কেটিং ফিল্ডে থাকলে দ্বিগুণ লাভ হবে। আজ আপনার নারীভাগ্য ভালো। সুযোগ আসবে। তা কাজে লাগিয়ে আপনি আর্থিক লাভ করতে পারবেন। কঠোর পরিশ্রমের কোনও বিকল্প নেই। তাই কাজ করুন বেশি আয় করুন। কর্মস্থানে উন্নতির যোগ আছে। বিকেল সাড়ে তিনটে থেকে সাড়ে চারটের মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন।

ধনু : দিনটি ভালো ও মন্দে মেশানো। আৰ্থিক দিক থেকে কোনও ঝুঁকি আজ না নেওয়াই ভালো। ক্ষতির মুখে পড়তে পারেন। ফলে মানসিক চাপ বাড়বে। মেজাজ পরিবর্তনের দিন। ক্ষণে ক্ষণে তা বদলাবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটান। শুভ সময় সকাল এরাগোটা থেকে দুপুর একটা। সাদা আজ আপনার প্রিয় রং।

মকর : আজ কোনও কাজ আপনার কাছে চাপের হতে পারে। তাই মন দিয়ে করুন। তবে এক্ষেত্রে আপনার কাছের মানুষের সাহায্য পাবেন। গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্যের উপর দেবেন না। নিজে করুন। পরিবারের দিক থেকে আজ আপনার দিনটি ভালো। শুভ সময় একটা থেকে সাড়ে তিনটি। নীল প্রিয় রং।

কুম্ভ : নিজেকে ঢেলে সাজান। নতুন কোনও অভিজ্ঞতার নেশা আপনার আগ্রহ বাড়াবে।ফলে আপনি যে কাজের একবারে শেষদিকে ছিলেন তা শেষ করতে পারেন।গতানুগতিক জীবনের বাইরে বেরিয়ে আসতে পারবেন।কোথাও ঘুরে আসতে পারেন।আজ একটু হালকা মেজাজে থাকুন।কাজের চাপে ন্যুব্জ হয়ে পড়বেন না।সাদা আজ আপনার প্রিয় রং গুরুত্বপূর্ণ সময় সকাল ১০টা ১৫ থেকে ১১টা ১৫।

মীন : আৰ্থিক দিকটি ভালো। অপ্ৰত্যাশিত আৰ্থিক লাভের যোগ আছে। ধারের টাকা পেতে পারেন। আজ আপনি প্রতিযোগিতা ও লক্ষ্য পূরণের দিকে এগিয়ে যাবেন। যা জীবনের কিছু ক্ষেত্রে ভালোও। তবে আগ্রাসী হবেন না। বিশেষ করে পরিবারের লোকেদের সঙ্গে ভালো ব্যবহার করুন। আজ আপনার জন্য সবকিছু ইতিবাচক। তবে পরিবার ও কাজের মধ্যে ব্যালেন্স রক্ষা করুন। বাকি কাজগুলি সকাল দশটা থেকে বারোটার মধ্যে শেষ করুন। সবুজ আপনার প্রিয় রং।

 

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন