শিরোনাম :

আজকের রাশিফল: ১৯ মার্চ সোমবার, ২০১৮


সোমবার, ১৯ মার্চ ২০১৮, ০৮:৩৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ নিজের দায়িত্বের প্রতি আবিষ্ট হয়ে পড়তে পারেন। বাড়ি ও কর্মস্থানের মধ্যে সমতা রক্ষার চেষ্টা করবেন। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা আছে। তবে কাজের চাপে আজ কিছুটা ন্যুব্জ হয়ে পড়তে পারেন। তাই সব কিছু সামলে চলার চেষ্টা করুন। সকলকে খুশি করা সম্ভব নয়। তবে আপনি নিজের উন্নয়নে মন দিতেই পারেন। সকাল ১১টা থেকে পৌনে বারোটা আপনার জন্য শুভ সময়। বেগুনি আপনার শুভ রং।

বৃষ : আজ এমন একজনের সঙ্গে পাবেন যে আপনার জন্য খুব একটা ভালো নয়। আপনার মর্যাদাহানি করতে পারে। সুতরাং বুঝে চলুন। তবে ভালো বন্ধুও পাবেন। যাদের সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। মনযোগের ফল পাবেন। কার্যক্ষেত্রে সাফল্য আসবে। শুভ সময় সাড়ে চারটে থেকে পাঁচটা পনেরো।

মিথুন : ঘনিষ্ঠদের সঙ্গে ওতটা মেশার সময় পাবন না। অন্য দিক থেকেও দিনটি খারাপ। মানসিকভাবে বিরক্ত হয়ে পড়তে পারেন। শান্ত থাকুন। নেতিবাতক আবেগ আপনার জন্য ভালো নয়। সুখস্মৃতি মনে করার চেষ্টা করুন। সময় ভালো করতে ইতিবাচক চিন্তা করুন। শুভ সময় ১২টা ৪৫ থেকে ১টা ৪৫। রূপালি রঙের পোশাক পরুন।

কর্কট : আজ কিছুটা ক্লান্ত বোধ করতে পারেন। কাজের চাপ থাকবে। নির্দিষ্ট সময়ে তা শেষ করার তাড়া থাকবে। কর্মস্থানে মতপার্থক্য তৈরি হতে পারে। যার জেরে সমস্যায় পড়তে পারেন। নিজেকে বিবাদ থেকে সরিয়ে রাখতে পারবেন না। তবে চেষ্টা তো করতেই হবে। আপনার পছন্দের জিনিসে নিজেকে ব্যস্ত রাখার চেষ্টা করুন। দেখবেন স্বস্তি পাবেন। শুভ সময় সাড়ে চারটে থেকে সাড়ে ছটা। লাইট গ্রিন রঙের পোশাক পরুন।

সিংহ : আপনি আজ একটু বেশি চাপে থাকবেন। নিজেকে ঠিক রাখতে বন্ধু ও পরিবারের সঙ্গে সময় কাটান। কিছুটা নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। তবে তা কেটে যাবে। এবং আপনি স্বস্তি পাবেন। ঘনিষ্ঠদের সঙ্গে সময় কাটান। অতীতের ফেলে রাখা কাজগুলি সকাল দশটা থেকে এগারোটার মধ্যে সারুন। পারপল রঙের পোশাক পরুন।

কন্যা : সামাজিক ও পেশাদার দিক থেকে বেশ ভালো অবস্থায় থাকবেন। আজ কারও সঙ্গে যোগাযোগ হতে পারে। যিনি আপনার সমৃদ্ধি নিয়ে আসবে। বেশ কিছু পরিবর্তন আসবে। যা আপনি উপভোগ করবেন। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন। বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়। আপনার সৌভাগ্যের রং গোলাপি।

তুলা : আজ উদ্যমী থাকবেন। মেজাজ হালকা থাকবে। বেশ খোশ মেজাজেই থাকবেন। গান শুনুন। সিনেমা দেখুন। আপনাকে নেতিবাচক কিছু থেকে দূরে রাখবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন বিকেল তিনটে থেকে চারটের মধ্যে ।

বৃশ্চিক : আপনার কোনও সরকারি কাজ দীর্ঘদিন ধরে পড়ে আছে। আজ তা শেষ করতে পারবেন। সমস্ত কাজ আজ দ্রুত শেষ করতে পারবেন। ভালো কিছুর জন্য কেন অপেক্ষা করছেন। আজ তা শেষ করুন। সকাল ১১টা থেকে দুপুর দেড়টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। আজ হলুদ কিছু না পরাই ভালো।

ধনু : আজ তরতাজা ও প্রাণবন্ত থাকবেন। আজ বন্ধুদের সঙ্গে আড্ডা জমে যাবে। সামাজিক দিক থেকে দিনটি ভালো কাটবে। বন্ধুদের আড্ডা আপনার চাপ কাটাবে। সাদা রঙের কিছু পরুন।

মকর : পারিবারিক দিক থেকে দিনটি ভালো যাবে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ভালো বোঝাপড়া ভালো হবে। ভালো কাজ করতে থাকুন। এবং তা উপভোগ করুন। বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়। সাদা রঙের কিছু পরুন।

কুম্ভ : পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। ভালোবাসার মানুষের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।তাঁকে কিছু পুরস্কার দিতে পারেন।কর্মস্থানে আপনার ভালো দিন কাটবে।সকাল ৯টা ২০ থেকে দশটা আপনার জন্য শুভ সময়।কালো রঙের পোশাক পরুন।

মীন : আজ অযথা বিতর্কে না জড়ানোই ভালো। সরকারি কাজের ক্ষেত্রে ব্যাঘাত ঘটতে পারে। মাথা ঠান্ডা রাখুন। কাজে দেরি হতে পারে। কোনও প্রকল্প দেরিতে হতে পারে। তবে ঊর্ধ্বতনের সাহায্য পেতে পারেন। সকাল এগারোটা থেকে ১টা ১৫ আপনার জন্য শুভ সময়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন