শিরোনাম :

আজকের রাশিফল: ২০ মার্চ মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ২০ মার্চ ২০১৮, ০৮:৩৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ তরতাজা থাকবেন। পরিবারিক বিষয়ে ব্যস্ত থাকবেন। তাদের সঙ্গে সুন্দর সময় কাটান। ছোটোদের সুশিক্ষা দেওয়ার জন্য দিনটি আদর্শ। আজ আপনাকে তারা কেউ ভুল বুঝবে না। গান শুনতে শুনতে কোথাও ঘুরতে যান। আজ আপনার পছন্দের রং বাদামি। সকাল সাড়ে ন’টা থেকে সাড়ে দশটা আপনার জন্য শুভ সময়।

বৃষ : আজ আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। কেরিয়ারের দিক থেকে অনেক সুযোগ আসবে। আজ কারও পরামর্শ আপনার কাজে আসবে। আজ আপনার শুভ রং নীল। সকাল ৯টা থেকে ১০টা আপনার জন্য শুভ সময়।

মিথুন : আজ ভুলবোঝাবুঝি হতে পারে। তাই স্পষ্ট কথা বলুন। ভুল বোঝাবুঝি মিটিয়ে ফেলুন। খেয়াল রাখুন, উলটোপালটা কিছু বলে ফেলবেন না যেন। আজ আপনি খানিকটা হতাশ হয়ে পড়তে পারেন। হালকা সবুজ রঙের পোশাক পরুন। দুপুর দুটো থেকে তিনটে আপনার জন্য শুভ সময়।

কর্কট : পরিবারিক দিকটি ঠিক থাকবে। তবে সাঁতার না জানলে আজ জলের কাছে না যাওয়াই ভালো। ভালোবাসার মানুষের সঙ্গে কথা বলুন। দেখবেন সব চাপ কেটে গেছে। কাজের চাপ তো থাকবেই। তবে এসব নিয়ে চাপ নেবেন না। মজা ও আনন্দ করুন। সিলভার গ্রে রঙের কোনও পোশাক পরুন। গুরুত্বপূর্ণ কাজগুলি বিকেল পাঁচটা থেকে ছটার মধ্যে করুন।

সিংহ : কাজে নিয়ন্ত্রণ রাখুন। আজ কিছুটা অলস বোধ করবেন। নির্দিষ্ট সময়ে গুরুত্বপূর্ণ কাজ করতে পারবেন না। তা চাকরির আবেদন বা স্কলারশিপের আবেদন হতে পারে। তাই লক্ষ্যপূরণে নির্দিষ্ট কৌশল নিয়ে এগিয়ে যান। খেয়াল রাখবেন, কোনও ছোটও বাধাও যেন আপনার উন্নয়ন আটকাতে না পারে।

কন্যা : দিনটি আপনার জন্য খুব একটা ভালো বলা যাবে না। আপনার জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে এমন লোক কিন্তু ঘুরে বেড়াচ্ছে। এই ধরনের লোকেদের থেকে দূরে থাকুন। না হলে আপনার কর্মস্থানে খারাপ পরিস্থিতি ও মানসিক অবস্থার অবনতি ঘটতে পারে। ফরেস্ট গ্রিন রঙের পোশাক পরতে পারেন। বিকেল ৫টা ১৫ থেকে সাডে় ছটা আপনার জন্য গুরুত্বপূর্ণ কাজ করার সময়।

তুলা : ভালোবাসার মানুষের কাছ থেকে কোনও আঘাত আসতে পারে। তাই সাবধান থাকুন। তড়িঘড়ি সমস্যা সমাধানের চেষ্টা করুন। ধৈর্য ধরুন। কাউকে জোর করে কিছু করালেও তা দীর্ঘ সময়ের জন্য ভালো নয়। নীল রঙের কিছু পরুন। দুপুর ২টো ১৫ থেকে তিনটে আপনার জন্য প্রিয় সময়।

বৃশ্চিক : পরিবারের সঙ্গে কোথাও ঘুরতে যান। ভালো সময় কাটান। খোলা মনে মিশলে বন্ধুবান্ধব ও পরিবারের কাছ থেকে ভালো প্রতিফল পাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে অন্তরঙ্গ ব্যবহার আপনার উপকারেই আসবে। আজ আপনার সৌভাগ্যের রং নীল। শুভ সময় সকাল ১০টা থেকে দুপুর ১২টা।

ধনু : ভ্রমণের জন্য আজকের দিনটি দুর্দান্ত। তা পরিবারের সদস্যদের সঙ্গেও হতে পারে আবার অফিসের কাজেও হতে পারে। কোনও প্রতিবন্ধকতাকে জায়গা দেওয়া উচিত নয়। সাঁতার না জানলে জলের কাছে না যাওয়াই ভালো। সানসাইন হলুদ রঙের কিছু পরলে তা আপনার জীবনে ইতিবাচকতা বয়ে নিয়ে আসবে। দুপুর ছটা থেকে সাতটা আপনার জন্য শুভ সময়।

মকর : একাধিক বিষয় নিয়ে বিরক্ত বোধ করবেন। পরিবার ও কর্মস্থান নিয়ে চাপে থাকবেন। কিছুটা অস্বস্তি বোধ করবেন। হতাশা আপনাকে গ্রাস করবে। তবে বিচলিত হবেন না। কারণ এই হতাশা সাময়িক। সব ঠিক হয়ে যাবে। বিকেল পাঁচটা থেকে ছটা আপনার জন্য শুভ সময়। নীল আপনার প্রিয় রং।

কুম্ভ : আজ আপনার মানসিক শক্তি অগ্রভাগে থাকবে। সমস্যার মধ্যেও সুযোগ পাবেন। যা আপনার জন্য সম্পদ। লড়াকু মানসিকতা আজ আপনার জন্য ভালো। যার মাধ্যমে খারাপ বিষয়গুলি কাটিয়ে উঠতে পারবেন। নীল রঙের পোশাক আপনার জন্য ভালো। বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়।

মীন : দিনটি মজা ও আনন্দ করে কাটবে। সামাজিক কাজ আপনাকে আনন্দ দেবে। কোন রাস্তায় চলবেন তা কিছুটা সময় নিয়ে ভেবে নিন। এরপর বাঁধাহীন পথে এগিয়ে যান। আপনার শখগুলি পূরণ করুন ও আনন্দে থাকুন। উজ্জ্বল হলুদ রঙের কিছু পরুন। সকাল ৯টা থেকে ১০টা আপনার শুভ সময়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন