শিরোনাম :

আজকের রাশিফল: ২২ মার্চ বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮, ০৮:৩০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক। আজ পুরোনো সমস্যাগুলির সমাধান করে ফেলুন। শিক্ষা ও কেরিয়ারির দিক থেকে দিনটি ভালো। বিদেশে কোথাও ভ্রমণ করতে পারেন। যা ফলপ্রসূ হবে। আজ আপনার প্রিয় রং অরেঞ্জ।

বৃষ : আজ বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। এই ভ্রমণ আপনি উপভোগ করবেন। আজ কিছু ভালো মানুষের সঙ্গে দেখা হবে। আজ ভালো কিছু লাভ করতে পারেন। যা আপনাকে চমক দেবে। চমৎকার কিছ অভিজ্ঞতা হতে পারে। সকাল দশটা থেকে এগারোটা আপনার জন্য সঠিক সময়। নীল আপনার প্রিয় রং।

মিথুন : আগের বাকি থাকা কাজগুলি শেষ করুন। ইতিবাচক থাকবেন। যার প্রভাব কাজে পড়বে। আজ পারিবারিক সমস্যার ঠিকঠাক সমাধান করতে পারবেন। আন্তরিকতার সঙ্গেই সমস্যার হাল ঠিক করতে পারবেন। আপনার ভালোবাসার মানুষের সাহায্য পাবেন। জমে থাকা কাজগুলি শেষ হবে। অতএব দিনের শেষে আপনি কিছুটা স্বস্তি বোধ করবেন। সকাল নটা থেকে দশটা আপনার জন্য শুভ সময়।

কর্কট : আজকের দিনটি নতুন বন্ধু তৈরির দিন। নেটওয়ার্ক বাড়ান। কোনও কমিউটিনিটি ইভেন্টে অংশ নিতে পারেন। এইসব আপনার ব্যবসা ক্ষেত্রে কাজে আসবে। আপনার যোগ্যতা অনুযায়ী এগিয়ে যান। কাউকে আপনার উন্নতির পথে বাধা হয়ে দাঁড়াতে দেবেন না। গাঢ় নীল রঙের কিছু পরুন। বিকেল সাড়ে তিনটের পর গুরুত্বপূর্ণ কাজগুলি করুন।

সিংহ : ভ্রমণের জন্য এটি একটি চমৎকার দিন।পরিবার, বন্ধু বা ব্যবসার জন্য কোথাও ভ্রমণ করতে পারেন।আজ আপনি কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে পারবেন। চিন্তাশীল মন আপনাকে কঠিন পরিস্থিতির সঙ্গে মোকাবিলা করতে সাহায্য করবে।সকাল ১০টা থেকে ১১টা আপনার জন্য শুভ সময়। ডার্ক গ্রে আজ আপনার প্রিয় রং।

কন্যা : সাহিত্য চর্চা আপনার উপকারে লাগবে। কিছু মহান চিন্তা আজ আপনার কাজে আসবে। আপনাকে লক্ষ্যপূরণে সাহায্য করবে। আপনার মনে হবে আজ এমন কিছু শিখেছেন যা আপনার কাজে আসবে। কেরিয়ার ও ব্যক্তিগত উন্নয়নের কাজে আসবে। আজ নীল রঙের কিছু পরুন। দুপুর তিনটে থেকে পাঁচটা আপনার শুভ সময়।

তুলা : স্বাস্থ্যের দিকে নজর দিন। খাওয়াদাওয়ার দিকে নজর দিন। সাবধানতা অবলম্বন করুন। ঘনিষ্ঠদের সঙ্গে আজ ভালো সময় কাটবে। বিকেল তিনটে থেকে পাঁচটা আপনার জন্য প্রিয় সময়। অরেঞ্জ রঙের পোশাক পরুন।

বৃশ্চিক : আশপাশের মানুষের নিস্বার্থ সাহায্য পাবেন। সম্পর্কের বিষয়টি আজ অগ্রাধিকার পাবে। ভালোবাসার মানুষের সঙ্গে কাটানো অনুভূতিগুলি আপনি অনুভব করবেন। দিনটি উপভোগ করুন। সাফল্যের জন্য রুপোলি রঙের কিছু পরুন। দুপুরের দিকে কোনও এক সময়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিন।

ধনু : আজ আপনার আত্মনির্ভরশীলতা বাড়বে। আধ্যাত্মিক জ্ঞান বাড়বে। আজ সিদ্ধান্তও একাই নেবেন। কোনও সমস্যা তৈরি হলে সেই ফলও আপনি নিজেই ভুগবেন। তাই সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে দক্ষতা বাড়ান। আজ ভেবে চিন্তে পা ফেলুন। দুপুর তিনটে থেকে বিকেল পাঁচটা আপনার জন্য শুভ সময়।

মকর : বোঝাপড়া করে চলুন। পরিবারের সঙ্গে সম্পর্ক ঠিক থাকবে। অতীতের ঘটনা মনে করে পরিস্থিতি খারাপ করার চেষ্টা করবেন না। শুভ সময় বিকেল তিনটে থেকে সাড়ে চারটে। বেগুনি রঙের পোশাক পরুন।

কুম্ভ : দিনটি আপনার জন্য ভালো।তবে একটু বুঝে চলুন।অযথা বিতর্কে জড়াবেন না।পরিবারের সঙ্গে সম্পর্ক ভালো হবে।শুভ সময় বিকেল তিনটে থেকে সাড়ে চারটে।

মীন : আজ কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। যা আপনার বিরক্তি বাড়াবে। আপনি সচেতনভাবে পা ফেলুন। তাহলে পরিবার ও গৃহে শান্তি বজায় থাকবে। শুভ সময় বিকেল চারটে থেকে ছটা। শুভ রং ধূসর।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন