শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ মার্চ শুক্রবার, ২০১৮


শুক্রবার, ২৩ মার্চ ২০১৮, ০৮:৫৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আর্থিক দিক থেকে আজ দিনটি খুব একটা ভালো নয়। তাই খরচে লাগাম টানুন। অপ্রয়োজনে খরচ করবেন না। স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মস্থানে একটু হালকা থাকার চেষ্টা করুন। না হলে আপনার স্বাস্থ্যের ক্ষতি হতে পারে। কর্মস্থান ও পরিবারের মধ্যে একটা সমতা রক্ষার চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ না করাই ভালো। শুভ রং নীল।

বৃষ : চন্দ্রের প্রভাবে আপনি সারাদিন তরতাজা থাকবেন। যার সুপ্রভাব আপনার জীবনে পড়বে। নতুন কোনও কাজ আজ শুরু হতে পারে। নতুন কোনও সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে সাফল্য অর্জন করতে পারবেন। ইতিবাচক থাকবেন। এর সুবিধা উপভোগ করার চেষ্টা করুন। ব্যক্তি ও পেশাগত দিক থেকে আজ শান্তি পাবেন। সকাল ১০টা থেকে ১১টা আপনার জন্য শুভ সময়। আজ নীল রঙের পোশাক পরুন।

মিথুন : আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক। আজ খারাপ কোনও সিদ্ধান্ত আপনি নেবেন না। নিজের উপর বিশ্বাস রাখুন। প্রবৃত্তির দ্বারা চালিত হোন। মনের অবস্থা ভালো থাকবে। তাই ব্যবসা অথবা অর্থনৈতিক কোনও সিদ্ধান্ত সঠিকভাবেই নিতে পারবেন। তবে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে ভেবেচিন্তে এগোন। কারণ এমন কিছু করবেন না যা আপনি পরে সহ্য করতে পারবেন না। আজ আপনার শুভ রং কমলা। শুভ সময় বিকেল চারটে থেকে পাঁচটা।

কর্কট : আজকের দিনটি আপনার জন্য ইতিবাচক শক্তিতে ভরপুর একটি দিন। যা আপনার অনুকূলে থাকবে। তরতাজা থাকবেন। ভাবনায় বুদ্ধিমত্তা থাকবে। যার ফলে আপনি অনেক কিছু করতে পারবেন। ভালো কাজ অনেকের স্বীকৃতি পাবে। এই সুযোগে সামনে কোথাও বেড়িয়ে আসতে পারেন। ব্যবসা ও পরিবারের দিক থেকেও দিনটি ভালো। বিকেল পাঁচটা থেকে সাড়ে ছটার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। আজ আপনার সবুজ রঙের কোনও পোশাক না পরাই ভালো।

সিংহ : আজ পরিবার ও কর্মস্থানে শান্তি বজায় থাকবে। আপনি সময়ের মধ্যেই কাজ শেষ করতে পারবেন। অধ্যবসায়ের দরুন আপনি কাজের প্রতি আগ্রহ বোধ করবেন। যা করবেন খুশির সঙ্গেই করবেন। তাই ভাববেন না। মন দিয়ে কাজ করুন। বিকেলের দিকে কোথাও একটু ঘুরে আসুন। অবশ্যই পরিবারের সদস্যদের সঙ্গে নেবেন। সকাল ৯টা থেকে ১০টা আপনার জন্য শুভ সময়। সাদা আজ আপনার জন্য শুভ রং।

কন্যা : ভালোবাসার মানুষ আজ আপনার জন্য খুশি নিয়ে আসবে। সন্তানদের ব্যবহারে আপনি গর্বিত অনুভব করবেন। তাই তাদের সময় দিন। আজ আপনার কোনও প্রিয়জন কিছু লাভ করতে পারে। যার জেরে আপনি খুশি হবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সেই আনন্দ ভাগ করে নিন। ওই সদস্যকে উৎসাহ দিন। দুপুর ১টা থেকে ২ টো আপনার জন্য শুভ সময়। শুভ রং লাল।

তুলা : দিনটি ভালো। আপনার আর্থিক রোজগার বাড়বে। আজ আপনার সৃজনশীল দক্ষতার দাম পাবেন। আজ আপনার কাজ ঊর্ধ্বতনদের সুজনরে পড়বেন। আপনার পরিশ্রমের ফল মিলবে আজ। কেরিয়ারের উন্নতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। দুপুর তিনটে থেকে চারটে আপনার জন্য শুভ সময়। লাইট শেড অফ গ্রে রঙের কিছু পরুন।

বৃশ্চিক : কর্মস্থান ও পরিবারের দিক থেকে দিনটি ভালো। ভালোবাসার মানুষের সঙ্গে একাধিক কাজে অংশ নেবেন। তবে স্বাস্থ্য নিয়ে আজ সমস্যায় থাকতে পারেন। খাওয়াদাওয়া নিয়ে একটু সতর্ক হোন। সকাল ১১টা থেকে ১২টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। আজ সাদা রঙের কোনও পোশাক পরতে পারেন।

ধনু : স্বাস্থ্য নিয়ে সমস্যায় থাকবেন। স্বাস্থ্যে নেতিবাচক প্রভাব পড়বে। কাজের ক্ষেত্রে আজ একটু বেশি দায়িত্বশীল হতে হবে। ইতিবাচক মেজাজে থাকুন। হাসি মুখে কাজ করুন। জল থেকে সাবধান থাকুন। কারণ আগাম সতর্কতা সুস্থতার থেকে ভালো। নীল রঙের পোশাক আপনার জন্য ইতিবাচক শক্তি বহন করে আনবে। দুপুর দুটো থেকে তিনটে আপনার জন্য শুভ সময়।

মকর : আপনার গ্রহসন্নিবেশের জন্য আজ আপনি কিছুটা ব্যস্ত থাকবেন। আজ যা কিছু পরিবর্তন হবে তা আপনাকে কিছুটা হতাশ করে তুলতে পারে। পাশাপাশি আপনি আজ প্রচুর সুযোগও পাবেন। আপনাকে মানসিক দিক থেকে শান্ত থাকতে হবে। যাতে আপনি সবরকমের চ্যালেঞ্জ নিতে পারেন। কাজ শেষে বাড়িতে ফিরে আপনি শান্তি পাবেন। সকাল ১১টা থেকে ১২টা, আপনার জন্য শুভ সময়।

কুম্ভ : আজ একটি চমৎকার দিন। সর্বদা ইতিবাচক থাকুন। যাতে কোনও বাধা আজ আপনাকে আটকাতে না পারে। আর্থিক দিক ইতিবাচক। কর্মস্থানে নিজের দক্ষতা প্রমাণের এটিই উপযুক্ত সময়। প্রমোশন হতে পারে। অথবা বেতন বাড়তে পারে। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। লাল আজ আপনার শুভ রং।

মীন : দিনটি আপনার অনুকূলে যাবে। উৎসাহ ও উদ্দীপনা উচ্চস্তরে থাকব। যা আপনার কর্মস্থানে কাজে আসবে। ভালো কাজ করুন। ঊর্ধ্বতনের দৃষ্টি আকর্ষণ করুন। আজ পড়ে থাকা কাজগুলি শেষ করতে পারবে। গুরুত্বপূর্ণ কাজগুলি দুপুর চারটে থেকে ছটার মধ্যে শেষ করুন। সবুজ আপনার শুভ রং।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন