শিরোনাম :

আজকের রাশিফল: ১৬ এপ্রিল সোমবার, ২০১৮


সোমবার, ১৬ এপ্রিল ২০১৮, ০৮:১৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : জীবনে পরিবর্তন আনতে আপনি প্রতিশ্রুতিবদ্ধ হবেন। এটাই কাজে ঝাঁপানোর সঠিক মূহূর্ত। স্রোত অনুকূলে আনার চেষ্টা করতে পারেন। উন্নতি নিশ্চিতভাবে হবে। এড়িয়ে গেলে সমস্যা মিটবে না। নতুন পথে নতুন দিশা নিয়ে এগোলে পুরস্কৃত হবেন। লাল জামাকাপড় পরিধান করুন। সমস্ত গুরুত্বপূর্ণ কাজ দুপুর ৩টে থেকে ৪টের মধ্যে করুন। লাভবান হবেন।

বৃষ : আজ আপনার পরিবারের পক্ষে দিনটি ভালো। কারণ, আপনারা সব একসঙ্গে সময় কাটাতে চাইবেন। আজকের দিনটা মলে ঘুরে বেড়ানো, সিনেমা দেখে কাটানোর পক্ষে আদর্শ। যাই করুন, আপনার উদ্দেশ্যটা হবে একে অপরের সঙ্গে কিছু ভালো সময় কাটানো। পরিবারে একসঙ্গে থাকাটা কতটা গুরুত্বপূর্ণ তা আপনার ছেলেদের দেখানোর জন্য দিনটি ব্যবহার করুন। কারণ, তারাই আপনার পরিবারকে এগিয়ে নিয়ে যাবে। এবং তাদের উন্নতি ঘটানো আপনার দায়িত্ব। আজ নীল জামাকপাড় পরুন।

মিথুন : আজ শিক্ষা এবং ব্যবসা সহ বিভিন্ন ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময় যে কাজেই হাত দেবেন ভালো উন্নতি হবে। যদি আপনি আপনার সাফল্যে সন্তুষ্ট না হন, তাহলে আজ এমন কিছু তথ্য আপনার সামনে আসবে যেটা আপনাকে দিশা দেখাবে। সমস্যা সমাধানের উপায় পাবেন। হাল্কা নীল জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বিকাল ৪টে থেকে ৫টা ১৫ মিনিট।

কর্কট : কাছের বন্ধুর সঙ্গে ভালো সময় কাটবে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। চাপ কাটানোর জন্য নিজে উদ্যোগ নিয়ে তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা করুন যার সঙ্গে ঠান্ডা যুদ্ধ শুরুর সম্ভাবনা রয়েছে। মনে রাখবেন, আলোচনাতেই সব সমস্যার সমাধান হয়। হাল্কা সুবজ জামাকাপড় পরিধান করুন। ভালো সময় দুপুর ২টো থেকে ৩টে।

সিংহ : আজ আপনি খুব আবেগতাড়িত হয়ে পড়বেন। সম্প্রতি সাহায্য করা কোনও বন্ধু বা তার পরিবারের সদস্যকে আজ আপনি পালটা সাহায্য করতে পারেন। সাহায্যের পর তাঁদের আশ্বস্ত করুন, সবসময় আপনি তাঁদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেবেন। যার সাহায্যের প্রয়োজন রয়েছে, তাঁকেও সাহায্য করুন। সাদা জামাকপড় পরিধান করুন। ভালো সময় বিকাল ৪টে ৪৫ থেকে সন্ধে সাড়ে ৫টা।

কন্যা : পারিবারিক জীবনে সমস্যার সমাধানের জন্য আপনি একজন উপদেষ্টা খুঁজবেন। সেটা সম্ভবত পরিবারের পরিচিত কেউ। এমনকী আপনি জ্যোতিষের সাহায্যও নিতে পারেন। তবে, সঠিক জ্যোতিষের কাছে যান। কোনও জিনিস অন্ধভাবে বিশ্বাস করবেন না। দুপুর ২টো থেকে ২টো ৪৫ ভালো সময়।

তুলা : আপনার সময় ভালো যাবে। তবে আপনি যেভাবে অন্যের সঙ্গে আচরণ করেন, সেভাবে না চললে দিনটিই মাটি হয়ে যাবে। যেহেতু কিছু গুরুত্বপূর্ণ কাজ আসন্ন, তাই কর্তৃপক্ষ স্থানীয় কারও সঙ্গে ভুল বোঝাবুঝি বা দ্বন্দ্ব এড়িয়ে চলুন। সাবধানে এবং শান্তভাবে থাকুন। দেরি করলে কাজের ক্ষতি। কোনও কাজ আটকে গেলে কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করুন। নীল জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বিকাল ৪টে থেকে ৫টা।

বৃশ্চিক : আজকের দিনটি শান্তিতে কাটবে। ভালো সময় কাটানোর জন্য বাইরে গিয়ে গাঁটের কড়ি খরচ করার প্রয়োজন নেই। কখনও কখনও ছোটোখাটো জিনিসও অনেক আনন্দ আনে। কাছের মানুষের সঙ্গে সময় কাটান। সুখ-দুঃখের দুটো কথা বলুন। অনেক আনন্দ পাবেন। বার্গান্ডি রেড জামাকাপড় পরিধান করুন। ভালো সময় সাড়ে ৪টে থেকে সাড়ে ৫টা।

ধনু : আজকের দিনটি মজায় কাটবে। সামাজিক কাজে আনন্দ পাবেন। জীবনে এই পরিবর্তনটা আপনার ভালো লাগবে। সামনে চলার পথটায় ফোকাস করার জন্য একটু সময় নিন। পছন্দের কাজগুলি করুন। খুব ভালো সময়। চারপাশের মানুষগুলোকে অবাক করে দিন। গোলাপি জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বেলা ১১টা ১৫মিনিট থেকে দুপুর ১২টা।

মকর : যেসব কাজের অঙ্গীকার করেছেন, সেগুলি আজ গুরুত্ব সহকারে দেখবেন। কীভাবে সমস্যার সমাধান হবে তা নিয়ে পরিকল্পনা করার সম্ভাবনা রয়েছে। যা পরিকল্পনা করেছেন, তাৎপর্যপূর্ণভাবে তাতে সাফল্য পাবেন। মাথা ঠান্ডা রাখুন। আবেগতাড়িত হয়ে লক্ষ্যচ্যুত হবেন না। ডার্ক গ্রে জামাকাপড় পরিধান করুন। ভালো সময় দুপুর ২টো ৪৫ মিনিট থেকে সাড়ে ৩টে।

কুম্ভ : সোশাল গ্রুপে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে থাকায়, আপনার উপর ইতিবাচক প্রভাব পড়বে।পছন্দের জামাকাপড় ও গ্যাজেট ব্যবহার করুন।তাতে আপনার মনে হবে, সকলে আপনাকে দেখছে।নিজের উপর শ্রদ্ধা রাখলে, তার প্রভাব পড়বে আপনার মননে।তাই নিজের ভালো গুণগুলি মনে করুন।ভালো সময় বিকেল ৪টে থেকে ৫টা।

মীন : আপনার জনপ্রিয়তা বাড়বে। ভালো কাজের জন্য পাবেন জনপ্রিয়তা। কাজের জায়গায় অতিরিক্ত দায়িত্ব পাবেন। মাটিতে পা রেখে চলুন। মনে রাখবেন, কর্তৃত্বের সঙ্গে আসে দায়িত্ব। নিজের জনপ্রিয়তা ধরে রাখার চেষ্টা করুন। দেখবেন নিজের কোনও কাজে যেন আপনার ইমেজ নষ্ট না হয়। আজকে আপনি যেখানে সেখানে পৌঁছাতে অনেক পরিশ্রম করতে হয়েছে। লাল জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বেলা ১১টা থেকে ১২টা ৪৫ মিনিট।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন