শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ এপ্রিল মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮, ০৮:২৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৭ এপ্রিল মঙ্গলবার, ২০১৮

মেষ : আজ আসলে আপনি কী চাইছেন বুঝতে পারবেন। সঠিক দিশা খুঁজে পাবেন। আপনার সঠিক ইমপ্রেশনই ধরা পড়বে। হিতাকাঙ্খীর কাছ থেকে সঠিক উপদেশই পাবেন। যা আপনার উপকারে আসবে। মনের দিক থেকে খাঁটি হলে এবং হৃদয় দিয়ে ভালোবাসলে তার প্রতিদান পাবেন। অন্যরাও আপনার সঙ্গে ভালোভাবে মিশবে ও ভালো ব্যবহার করবে। নীল রঙের পোশাক পরুন। বিকেল পাঁচটা থেকে সাতটা আপনার জন্য শুভ সময়।

বৃষ : জীবন ভালোদিকে মোড় নেবে। সমস্যার আধ্যাত্মিক সমাধান পাবেন। ঘনিষ্ঠ কারও সাহায্য পেতে পারেন। প্রবীণ কোনও ঘনিষ্ঠ আপনাকে সাহায্যে এগিয়ে এলে তা অবহেলা করবেন না। কারণ এই সাহায্য আপনার উপকারে আসবে। পরিবারের কারও সঙ্গে অযথা বিতর্কে জড়াবেন না। ঝগড়াঝাটিতে যাবেন না। হলুদ আজ আপনার শুভ রং। বেলা সাড়ে এগারোটা থেকে দুপুর দুটো আপনার জন্য শুভ সময়।

মিথুন : দিনটি চমৎকার। উপভোগ করুন। আবেগ নিয়ন্ত্রণে থাকবে। আপনি সুবিবেচক হবেন। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। এর সুবিধা নিন। সকালে উঠেই ঠিক করুন, কোন পথে এগিয়ে যাবেন। তাহলে কাঙ্খিত বস্তু লাভ করতে পারবেন। ফলদায়ী হবেন। সৌভাগ্যের জন্য বাদামী রঙের পোশাক পরুন। সকাল দশটা থেকে এগারোটা আপনার জন্য শুভ সময়।

কর্কট : সুনামের অধিকারী হবেন। যা আপনার কাছে অপ্রত্যাশিত। নিরর্থক কোনও কাজে জড়িয়ে পড়তে পারেন। কর্মস্থানে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। আপনি হয়তো ভাবছেন আপনার অধিক পরিশ্রম হয়তো বসের নজরে পড়ছে না। তাহলে কিন্তু ভুল ভাবছেন। আপনি আনন্দিত হবেন যখন আপনার সেই পরিশ্রমের ফল পাবেন। আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন। হলুদ আজ আপনার শুভ রং। দুপুর দুটো থেকে চারটে আপনার জন্য শুভ সময়।

সিংহ : আজ কিছুটা ক্লান্ত হয়ে পারেন। মানসিক চাপ বাড়বে। অকারণ বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। তবে চন্দ্রের প্রভাবে আপনার মন নতুন দিশা খুঁজে পাবে। অযথা ঝগড়ায় জড়িয়ে পড়বেন না। শুধু শুধু পরিবারের সঙ্গে বিবাদে না জড়ানোই ভালো। আজ আপনার সৌভাগ্যের রং বাদামী। বিকেল তিনটে থেকে চারটে আপনার জন্য শুভ সময়।

কন্যা : পারিবারিক গেট-টুগেদারে অংশ নিন। পরিবারের বয়স্ক কোনও ব্যক্তির সঙ্গ উপভোগ করুন। শান্ত থাকুন। যা করছেন মাথা ঠান্ডা রেখে করুন। নিজে নিয়মানুবর্তিতা মেনে চলুন। নিজের প্রাণোচ্ছ্বলতা দিয়ে অন্যকে বিমোহিত করতে পারেন। নিজের জীবনসঙ্গীর প্রতি অতিরিক্ত আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। তবে অত্যুক্তি করে ফেলবেন না যেন। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল দশটা পনেরো থেকে সাড়ে বারোটার মধ্যে শেষ করুন। অলিভ গ্রিন কালারের পোশাক পরবেন না।

তুলা : আজ সংগঠিত হওয়ার দিন। পরিবারিক বিষয়, আর্থিক বিষয় অথবা কর্মস্থান- আজ যেকোনও একটি বিষয়কে বেছে নিন। এবং ছত্রভঙ্গ পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। আজ সব সমস্যার সমাধান করুন। যাতে কাল নতুন করে শুরু করতে পারেন। যা আপনাকে ভবিষ্যতে নতুন পথের দিশা দেখাতে পারে। নীল রঙের পোশাক পরুন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

বৃশ্চিক : আপনার সংকটগুলি কাটাতে সব রকমের সাহায্য পাবেন। সেই সাহায্যের মানুষটি আপনার বন্ধু হতে পারে। যার সাহায্য আপনার কাজে লাগবে তার কাছে তা চাইতে লজ্জা পাবেন না। আপনার নিকট সম্পর্কগুলি গড়ে উঠবে পারস্পরিক বোঝাপড়া ও বিশ্বাসের মাধ্যমে। ডার্ক রেড রঙের পোশাক পরুন। দুপুর একটা থেকে আড়াইটা আপনার জন্য শুভ সময়।

ধনু : সামাজিক কোনও বিষয়ে আপনার আগ্রহ বাড়বে। আপনার মস্তিষ্কে ইতিবাচক চিন্তা আসবে। আজ আর্থিকভাবে দুর্বল কোনও মানুষের পাশে দাঁড়ান। প্রয়োজনে তাদের আর্থিক সাহায্য করুন। এসব করলে আপনি আনন্দ পাবেন। ইতিবাচক শক্তি পেতে নীল রঙের পোশাক পরুন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

মকর : চাপের ভারে ন্যুব্জ হয়ে পড়বেন। এটা হবে বিগত কয়েকদিন ধরে আপনার কাজের চাপের জন্য। সুতরাং আপনার ধৈর্য ধরা উচিত। রাগ নিয়ন্ত্রণ করা উচিত। আজ যদি কোনও সমস্যা আপনার কারণে না হয় তাহলেও শান্ত থাকুন। প্রলুব্ধ হবেন না। যৌক্তিকতার সঙ্গে পরিস্থিতিকে নিয়ন্ত্রণ করুন। সবুজ রঙের পোশাক আপনাকে ইতিবাচক রাখবে। সন্ধে ছটা থেকে আটটা আপনার জন্য শুভ সময়।

কুম্ভ : বাক সংযম ও অধ্যাবসায় আপনাকে সব বাধা কাটাতে সাহায্য করবে।কূটনৈতিক যোগাযোগ এবং নিরলস প্রচেষ্টা আপনাকে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে।যা করতে চাইবেন তাই করতে পারবেন।তবে অফিসের কোনও বিষয়কে পরিবারের মধ্যে টেনে আনবেন না। পরিবারে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে।কোনও কিছু গুরুত্বপূর্ণ কাজ সকাল সাড়ে এগারোটা থেকে দুপুর একটার মধ্যে শেষ করুন।রয়্যাল ব্লু আজ আপনার শুভ রং।

মীন : আজ কোনও বন্ধু বা সহকর্মীর সাহায্য কাজে আসবে না। তবে চন্দ্র গ্রহের সাহায্যে আপনি যে কোনও পরিস্থিতির মোকাবিলা করতে পারবেন। আপনি আজ হয়তো কারও সাহায্য চাইছেন। কিন্তু, মনে রাখবেন প্রত্যেকের একটা নিজস্ব গন্ডি আছে। সঠিক ব্যাখ্যা না করে কখনও উপসংহারে আসবেন না। যেকোনও পরিস্থিতিকে চ্যালেঞ্জ করার ক্ষমতা আপনার আছে। হলুদ শুভ রং। সকাল দশটা থেকে বারোটা আপনার শুভ সময়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন