শিরোনাম :

আজকের রাশিফল: ২০ এপ্রিল শুক্রবার, ২০১৮


শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮, ০৯:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : বিনিয়োগ থেকে ফায়দা তোলার জন্য আজকের দিনটি খুব ভালো। সম্পত্তিতে বিনিয়োগ করলে তা আপনাকে ভালো ফল দিতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রে আজ বাড়ি থেকে বেরিয়ে খেলাধুলো করতে বা সিনেমা দেখতে মন চাইলেও নিজেকে স্থির রাখতে হবে। আজ আপনার নিজেকে কিছুটা বিভ্রান্ত এবং ক্লান্ত মনে হতে পারে। তবে সেসব পরিস্থিতির সঙ্গে লড়াই করে পড়াশোনায় মনোযোগ দিতে হবে। কারণ এখনকার সময়টা দামি। আগামীদিনে ভালো ফল পেতে বইয়ে মনোনিবেশ করা উচিত। আজ ভালো ফল পেতে লাল রঙের জামাকাপড় পড়ুন। গুরুত্বপূর্ণ কাজ বিকেল সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টার মধ্যে করুন।

বৃষ: আজ তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত না নেওয়াই ভালো। আপনার তাড়াহুড়োর ফলে কিছু অপ্রত্যাশিত খরচ হতে পারে। কী করতে চাইছেন সেটা একটু সময় নিয়ে ভাবুন। আপনি নিজেকে প্রবল চাপের মধ্যে পেতে পারেন। তবে পরিস্থিতি এমন তৈরি হবে যা আপনাকে কয়েকদিনের মধ্যে এই চাপ থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে। আজ পিঙ্ক রঙের কিছু পরলে তা আপনাকে ইতিবাচক শক্তি দেবে। দুপুর পৌনে ২টো থেকে আড়াইটের মধ্যে যে কাজ করবেন তা ইতিবাচক ফল দেবে।

মিথুন : আজ সবকিছুতেই সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। কোনও নতুন বন্ধুকে নিয়ে নিজের সম্পর্কে কিছুটা সন্দেহপ্রবণ হয়ে পড়তে পারেন। সঙ্গীর সঙ্গে আলাদাভাবে কিছু সময় কাটান। এতে নিজেদের মধ্যে বোঝাপড়া ঠিক থাকবে। নিজেদের মধ্যে বাঁধন শক্ত করুন। দু’জনে একসঙ্গে লাঞ্চে যেতে পারেন। কিছু শপিং করুন, একে অপরের সঙ্গে ভালো সময় কাটান। আজকের জন্য শুভ রং উজ্জ্বল নীল। ভালো সময় বিকেল ৩টে থেকে ৪টে।

কর্কট : আজ আর্থিক দিক থেকে কিছু ভালো খবর পেতে পারেন। আজ অন্যের জন্য যা কিছু ভালো কাজ করবেন তা ভবিষ্যতে কয়েকগুণ ফেরত পাবেন। তাই যতটা পারবেন নিজেকে অন্যজদের জন্য নিয়োজিত করুন। তাদের সঙ্গে ভালো সময় কাটান। আজ কোনও আত্মীয়র সঙ্গে পুনর্মিলন ঘটতে পারে। পরিবারের লোকজনের সঙ্গে বাঁধন শক্ত করার জন্য আজ কোনও পারিবারিক অনুষ্ঠানে যোগ দিন। আজ পরিবারের সঙ্গে আপনার জীবনের কোনও ভালো জিনিস শেয়ার করতে পারেন। আজকের জন্য শুভ রং সবুজ। ভালো সময় সকাল ৯টা ১০ মিনিট থেকে সকাল ১০টা ১০ মিনিট।

সিংহ : আজ কোনও বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। কিছু বাধাবিপত্তির ইঙ্গিত দিচ্ছে আজকের দিনটি। কোনও উত্তপ্ত বিষয়ের মধ্যে জড়িয়ে পড়লে ধরে রাখুন তাতে আপনার পরিবারকে নিয়ে টানাটানিও হতে পারে। কোনও পরিস্থিতি যতটা খারাপ হবে বলে ভাবেননি সেটা ততটা খারাপ হতে পারে। তাই বিতর্ক থেকে হাত ধুয়ে ফেলুন। আজকের জন্য শুভ রং পার্পল। গুরুত্বপূর্ণ কাজগুলি দুপুর ২টো থেকে বিকেল ৩টের মধ্যে করুন। ভালো ফল পাবেন।

কন্যা : লম্বা সময়ের জন্য বিনিয়োগের ক্ষেত্রে এটা ভালো সময়। যদি কিছু সম্পত্তি কেনার কথা ভাবছেন তবে এটাই আদর্শ সময়। খেয়াল রাখুন যাতে যেসব বিষয়গুলো চিন্তার কারণ হতে পারে এমন কিছু বাদ না পড়ে যায়। একটু বাড়তি সতর্ক হন এবং কাগজপত্র ভালো করে নিরীক্ষণ করুন যাতে কিছু বাদ না পড়ে যায়। যখন এধরনের কোনও বড় সিদ্ধান্ত নিচ্ছেন তখন এটুকু নিশ্চিত হন যে, জীবনের অন্য ক্ষেত্রগুলিতে আপনি সেরা জায়গায় রয়েছেন। খেয়াল রাখুন, আপানার জন্য প্রিয়জনরা যেন কোনওভাবেই অবহেলিত না মনে করেন নিজেদের। আজ লাল রং আপনাকে ইতিবাচক শক্তি দেবে। ভালো সময় দুপুর ১টা থেকে ২টো পর্যন্ত।

তুলা : আজ আপনার জন্য একটি ভালো দিন অপেক্ষা করছে। আপনি নিজের মধ্যে ইতিবাচক শক্তির উপস্থিতি অনুভব করবেন। আজ ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে কোনও সংবর্ধনা বা বিশেষ সম্মান পেতে পারেন। আপনার কাজের তুলনায় সে সম্মান বা পদোন্নতিকে খুব ছোটো মনে হতে পারে। আজ চারদিক থেকে ভালো খবর পাবেন ফলে জীবনের নেতিবাচক বিষয়গুলিকে দূরে সরাতে পারবেন। গুরুত্বপূর্ণ কাজ করতে হলে তা করুন সকাল ১০টা থেকে ১১টার মধ্যে। সাফল্য আসবেই। আজ হালকা কমলা রঙের পোশাক পরুন।

বৃশ্চিক : আজ গোটা দিনটা সাফল্যে ভরপুর হবে। আজ লক্ষ্যে পৌঁছানো থেকে কোনওকিছু আপনাকে আটকাতে পারবে না। ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে যান। কারণ আজ আপনি যেসব জিনিসে নজর রাখবেন সব আপনি পাবেন। আপনার এই ইতিবাচক আচরণের প্রভাব আপনার কাজের উপরও পড়বে। আজ গাঢ় লাল রং পরুন। ভালো সময় বিকেল ৪টে থেকে ৫টা।

ধনু : আজকের দিনটা প্রেমিক-প্রেমিকাদের জন্য ভালো। রোম্যান্টিক দিক থেকে আজকের দিনটা খুব অনুকূল। দিনটার পুরোপুরি ফায়দা নিন। যারা লম্বা সময় ধরে সম্পর্কে রয়েছেন তারা সম্পর্কের গভীরতাকে আরও উপভোগ করবেন। আর যারা এখনও সিঙ্গল তারা মনের মানেুষের খোঁজ পেতে পারেন। আজ প্রেমকে উপভোগ করুন। গুরুত্বপূর্ণ কাজ করুন দুপুর দেড়টা থেকে বিকেল ৩টের মধ্যে। পার্পল রঙের পোশাক পরুন।

মকর : আজ কোনও নতুন জোট করতে পারেন যা পরবর্তীতে ভালো ফল দেবে। আজ কিছু গুরুত্বপূর্ণ লোকের সঙ্গে যোগাযোগ হতে পারে। সম্ভবত এই সুযোগ আসবে কাজের দিক দিয়ে। ফার্স্ট ইমপ্রেশনটা যাতে ভালো হয় তার জন্য যথাযথ প্রস্তুতি নিন। আপনার কেরিয়ার বা জীবনের অন্য ক্ষেত্রে নিজেকে এগিয়ে নিয়ে যেতে কোনও প্রভাবশালী ব্যক্তি আপনাকে সহযোগিতা করতে পারেন। নিজেকে কীভাবে এগিয়ে নিয়ে যাবেন সে ব্যাপারে ইতিবাচক মনোভাব রাখুন। ভালো ফল পেতে ইন্ডিগো রঙের পোশাক পরুন। গুরুত্বপূর্ণ কাজ সকাল ১১টা থেকে বেলা ১২টা ১৫-র মধ্যে শেষ করুন।

কুম্ভ : আজ আপনার উদারতা সবকিছুর উপর ছাপ ফেলবে।দয়ালু মনোভাব, সমবেদনা, সহমর্মিতা এগুলো আপনার শক্তি।এগুলোর বহিঃপ্রকাশ করায় কোনও ক্ষতি নেই।মানুষ দয়ালু মনোভাবের তারিফ করবে না এতটাও প্রতিযোগিতাপরায়ণ নয়।যারা করে না তারা ঈর্ষাপরায়ণ।এইসব বিষয়গুলি বাড়তে দেবেন না।আপনি বরং নিজেকে নিয়ে গর্ব অনুভব করুন এবং ভালো সময় কাটান।আজ হলুদ আপনার জন্য লাকি রং।ভালো কাজগুলো সারুন দুপুর ২টো থেকে বিকেল ৩টের মধ্যে।

মীন : কোনও বন্ধু বা পরিবারের কেউ আপনার জন্য একগুচ্ছ খুশি নিয়ে আসবেন। যা আপনাকে গর্বিত করবে। তাদের প্রশংসা করতে পিছপা হবেন না। আপনি সত্যিই যার জন্য ভাবেন তার সঙ্গে ভালো সময় কাটান। নিজের আনন্দটা মিষ্টি বা উপহার দেওয়া ছাড়াও অন্যভাবে ব্যক্ত করুন। আপনার জন্য ভালো সময় সন্ধে ৬টা থেকে পৌনে ৭টা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন