শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ এপ্রিল সোমবার, ২০১৮


সোমবার, ২৩ এপ্রিল ২০১৮, ০৮:২১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ আশপাশের মানুষের নিঃস্বার্থ সাহায্য পাবেন। আপনিও তাদের সাহায্য করবেন। কারণ মনের দিক থেকে আপনি ভালো অবস্থায় থাকবেন। তবে গ্রহসন্নিবেশের কারণে আপনি কিছুটা ধৈর্যহীন হয়ে পড়তে পারেন। ক্লান্ত হয়ে পড়তে পারেন। বাক সংযমী হোন। অপ্রীতিকর কথা বলে ঝামেলায় জড়াবেন না। পেশাগত দিত থেকে দিনটি সুন্দর। চাকরির স্থানে আপনার কাজের প্রসংশা পাবেন। সবুজ আজ আপনার শুভ রং। বিকেল ৬ টা থেকে আটটা আপনার শুভ সময়।

বৃষ : ব্যক্তিগত ক্ষেত্রে শান্তি বজায় থাকবে। একটা মহান দিন আপনার সামনে পড়ে আছে। যা আপনি উপভোগ করতে পারবেন। বন্ধুদের সঙ্গে আড্ডায় মাতবেন। কর্মস্থানে নতুন কাজ শুরু করার জন্য সময়টি ভালো। সকাল নটা থেকে দশটা আপনার জন্য শুভ সময়।

মিথুন : স্বীকৃতি, সম্মান, উন্নতি ও টাকা- আজ আপনি সবই পাবেন। তবে সমানতালে টাকা খরচও হবে। ফলে আপনি জমা করতে পারবেন না কিছুই। সুতরাং সাবধান হোন। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ইতিবাচক প্রভাবের মাধ্যমে আপনার জীবনে প্রয়োজনীয় পরিবর্তন আনুন। আতঙ্কিত না হয়ে সময়ে কাজ শেষ করার চেষ্টা করুন। সকাল সওয়া নটা থেকে এগারোটা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়।

কর্কট : বাড়িতে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। অকারণে ঝামেলায় জড়াবেন না। কারণ অশান্তি আপনার মানসিক চাপ বাড়াবে। শান্তভাবে সবকিছু শুননু দেখবেন আপনার আশপাশের মানুষজন আপনাকে ঠিকঠাক বুঝতে পারছে। আজ নতুন কোনও প্রকল্প বা কাজ শুরু করতে চাইলে করতে পারেন। কারণ এসবের জন্য দিনটি ভালো। বিকেল সাড়ে চারটে থেকে পাঁচটা পনেরো আপনার জন্য শুভ সময়। আজ সবুজ ছাড়া অন্য কোনও রঙের পোশাক পরতে পারেন।

সিংহ : দিনটি ভালো। পারিবারিক অশান্তির আজ মিটমাট হয়ে যাবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়িয়ে আসার পরিকল্পনা করেছেন। আজ তা বাস্তবায়িত করুন। পরিবারের লোকজনের সঙ্গে সুন্দর একটা সময় কাটান। তবে মন দিয়ে কাজটাও করুন। আর্থিক বৃদ্ধি হবে। কেরিয়ারের দিক থেকে দিনটি ভালো। সকাল দশটা থেকে পৌনে বারোটা আপনার জন্য শুভ সময়। নীল শুভ রং।

কন্যা : সংসারে সুখ ও শান্তি বজায় থাকবে। বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো একটা সময় কাটান। কয়েকদিন যেসব সমস্যা চলছে। যা আজ মিটে যাবে। সময়টা ইতিবাচক। আপনাকে সাধ দেবে। সব কাজ ভালো হবে। বেগুনি আপনার শুভ রং।

তুলা : ব্যক্তিগত ও পেশাদার দিক থেকে নতুন কিছু শুরু হতে পারে। সকাল দশটা থেকে এগারোটার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। ভালো কিছু ঘটতে পারে। হঠাৎ খারাপ কিছু করে দিনটিকে মাটি করবেন না। অযথা ঝামেলা বা বিতর্কে জড়াবেন না। সবকিছুতেই আজ যত্নশীল হোন। লেমন আজ আপনার শুভ রং।

বৃশ্চিক : আপনার ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যরা সাহায্য করবেন। দিনভর তরতাজা থাকবেন। ভবিষ্যতের কথা ভেবে সম্পর্ক ঠিকঠাক রাখার চেষ্টা করুন। বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। মনকে তরতাজা রাখুন। দিনের শেষে ভালো খবর পেতে পারেন। দুপুর পৌনে দুটো থেকে সাড়ে তিনটে আপনার জন্য শুভ সময়। হলুদ রঙের পোশাক পরুন।

ধনু : স্বাস্থ্যের দিকে নজর দিন। আজ কোনও জটিল মানুষকে আপনাকে সামলাতে হতে পারে। যা আপনাকে মানসিকভাবে আঘাত দিতে পারে। তবে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। কর্মস্থানে আপনি ফলদায়ী হবেন। ছোটোখাটো জিনিস নিয়ে মাথা না ঘামানোই ভালো। দুপুর দুটো থেকে তিনটে শুভ সময়।

মকর : আজ কারও খারাপ ব্যবহারে অসন্তুষ্ট হতে পারেন। কিছুটা হতাশ হয়ে পড়তে পারেন। তবে এসবের প্রভাব আপনার কাজে পড়তে দেবেন না। নিজের কাজের প্রতি দৃষ্টিনিক্ষেপ করুন। দুপুর দুটো থেকে চারটে আপনার জন্য শুভ সময়। হলুদ রঙের পোশাক পরুন।

কুম্ভ: জীবনে কিছু টুইস্ট আসতে পারে।জীবন অন্যদিকে মোড় নিতে পারে।কিছু ছোটোখাটো পরিবর্তন আসতে পারে।তবে আপনি বিচলিত হবেন না।কর্মস্থানে কিছু সমস্যা আসতে পারে।সকাল দশটা থেকে সাড়ে এগারোটা আপনার জন্য শুভ সময়।কোনও সামাজিক অনুষ্ঠানে গিয়ে আনন্দ পেতে পারেন। গোলাপী রঙের পোশাক পরুন।

মীন : দিনটি ভালো। তবে কর্মস্থানে কিছুটা স্ট্রাগল করতে হবে। কিছুটা অমনোযোগী হয়ে পড়তে পারেন। তবে চিন্তা করবেন না। সময়ের আগেই কাজ শেষ করতে পারবেন। ভবিষ্যত নিয়ে দিবাস্বপ্ন দেখবেন না। বিকেল চারটে থেকে পাঁচটা শুভ সময়। সবুদ রঙের পোশাক পরুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন