শিরোনাম :

আজকের রাশিফল: ২৪ এপ্রিল মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ০৮:৩২ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৪ এপ্রিল মঙ্গলবার, ২০১৮

মেষ : আজ ব্যতিক্রমী ভাগ্যের অধিকারী হবেন। আজ নতুন কিছু শুরু করতে পারেন। অথবা নতুন কিছু কিনতে পারেন। আজ নতুন বন্ধু পাওয়ার জন্য আপনি মুখিয়ে থাকবেন। আপনার ব্যক্তিক্ত অন্যদের আকর্ষিত করবে। আজ আপনি জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার শুরুটা আজ করতেই পারেন। সকাল নটা পঁয়তাল্লিশ থেকে এগারোটা আপনার শুভ সময়।

বৃষ : আজ আপনার সব কাজ ফলদায়ী হবে। পরিকল্পনা অনুযায়ী কাজ করতে পারবেন। এবং সেই কাজ আপনার কাছে পুরস্কারের মতো মনে হবে। কোথাও ভ্রমণ করতে চাইলে তা ফলদায়ী হবে। আজ যা করবেন তাই ভালো হবে। নীল আপনার শুভ রং। সকাল দশটা থেকে এগারোটা পনেরোর মধ্যে কাজ শেষ করুন।

মিথুন : দীর্ঘস্থায়ী আর্থিক দুরাবস্থা থেকে স্বস্তি পাবেন। পরিবারে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে বন্ধন সুদৃঢ় হবে। সততার সঙ্গে যোগাযোগ রক্ষা করুন। বিশ্বাস বাড়বে। সকাল ১১টা থেকে সওয়া বারোটা আপনার জন্য শুভ সময়।

কর্কট : অপ্রত্যাশিত খরচ হবে। যে কোনও দিক থেকেই এই খরচ হতে পারে। ছাত্রছাত্রীদের জন্য দিনটি ইতিবাচক। পড়াশোনার বিষয়ে কোনও সুখবর আসতে পারে। বেকাররা চাকরির দিক থেকে সুখবর পেতে পারেন। বিদেশে যাওয়ার সম্ভাবনা আছে। হালকা সবুজ রঙের পোশাক পরুন। দুপুর দেড়টা থেকে আড়াইটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : নিজের লক্ষ্যপূরণের জন্য যতটুকু ভাগ্য থাকা দরকার তা আপনার আছে। ব্যক্তিগত ইচ্ছাশক্তি দিয়েই আজ আপনি লক্ষ্যপূরণ করবেন। স্বপ্নপূরণে সর্বশক্তি দিয়ে ঝাঁপিয়ে পড়ুন। কঠোর পরিশ্রমের মানসিকতা অধ্যবসায় থাকলে উন্নতি হবেই। লাল আপনার শুভ রং। দুপুর একটা পঞ্চাশ থেকে দুটো চল্লিশ আপনার শুভ সময়।

কন্যা : পরিবারের সদস্যদের সঙ্গে বন্ধন সুদৃঢ় হবে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ছুটি কাটাতে যেতে পারেন। ভ্রমণের ফলে আপনার মানসিক চাপ কাটবে। আগামীদিনের জন্য আজ পরিকল্পনা করতেই পারেন। মজা ও আনন্দ করুন। পান্না সবুজ রঙের পোশাক পরুন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

তুলা : আপনার ভালোবাসার মানুষের সঙ্গে কোনও কারণে বিতর্ক হতে পারে। ফলে আপনি কিছুটা হতাশ হয়ে পড়তে পারেন। তবে চিন্তা করবেন না। এই অবস্থা কেটে যাবে। কিছুটা কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হবে। তাড়াহুড়ো করবেন না। কোনও ভুল হতে পারে। কিছুটা ধীর গতিতে এগিয়ে যান। সাবধানে কাজ করুন। নীল আত আপনার শুভ রং। দুপুর ২টো থেকে সাড়ে তিনটে আপনার শুভ সময়।

বৃশ্চিক : ছোটোখাটো কোনও ভ্রমণে যেতে পারেন। কর্মসূত্রেও কোথাও ভ্রমণ করতে পারেন। আজ আপনার বৌদ্ধিক দক্ষতার বিকাশ ঘটান। কোনও বৌদ্ধিক আলোচনায় অংশ নিন। নতুন কোনও বই পড়ায় আগ্রহ বাড়তে পারে। মেরুন আজ আপনার শুভ রং। সকাল সাড়ে দশটা থেকে পৌনে বারোটা আপনার শুভ সময়।

ধনু : আপনার ভাবমূর্তি সম্পর্কে সহকর্মীদের মধ্যে ইতিবাচক ধারনা জন্মাবে। আপনার সহকর্মী ও ছাত্রছাত্রীরা আপনার প্রতি আকর্ষিত হবেন। আপনার জ্ঞানের কারণে সহকর্মী ও বন্ধুরা পরামর্শ নিতে আসবেন। তাদের সাহায্য করুন। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে কর্মস্থানে উন্নতি করুন। সাদা শুভ রং। দুপুর সওয়া দুটো থেকে সওয়া তিনটে আপনার জন্য শুভ সময়।

মকর : পারিবারিক কোনও অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে মজা করবেন। অনুষ্ঠানের কারণে ব্যস্ত থাকতে পারেন। তবে স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। নীল আপনার শুভ রং। বেলা বারোটা থেকে দুপুর একটা আপনার শুভ সময়।

কুম্ভ : আজ কিছুটা অলস বোধ করতে পারেন।ঠান্ডা লাগা ও জ্বরের প্রবণতা আছে।তাই স্বাস্থ্যের দিকে নজর দিন।আজ সবকিছুর প্রতি অনীহা বোধ করবেন।তবে এসব করলে কিন্তু চলবে না।নতুন কিছু করার জন্য এগিয়ে যান।ধূসর আজ আপনার শুভ রং।বিকেল ছটা থেকে সাতটা আপনার শুভ সময়।

মীন : চাপের মধ্যে থাকা সম্পর্ক মেরামত হবে। আপনার অধ্যবসায় বাধা কাটাতে সাহায্য করবে। কোনও এক যাদুকাঠির ছোঁয়ায় আপনার বাধা দূর হবে। আপনি নিজেই ভাববেন, কোনও কিছু করার আগে অবশ্যই ভেবে নেওয়া উচিত। আজ আপনি বিয়ের জন্য জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। হলুদ শুভ রং। শুভ সময় বিকেল তিনটে থেকে চারটে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন