শিরোনাম :

আজকের রাশিফল: ১৬ মে বুধবার, ২০১৮


বুধবার, ১৬ মে ২০১৮, ০৮:২৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ দিনটি আর্থিক দিকে খারাপ। খরচে লাগাম টানা দরকার। এমন পরিস্থিতি এড়িয়ে চলুন যেখানে আপনাকে অপ্রয়োজনীয় খরচ করতে হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। কাজের চাপের প্রভাব যেন আপনার শরীরে না পড়ে। কাজের সঙ্গে জীবনের ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। আপনার এমনিতেই কঠোর পরিশ্রম করছেন। তাই বাড়ি ফিরে পরিবারের সঙ্গে সময় কাটান। কাল পর্যন্ত কোনও গুরুত্বপূর্ণ কাজ করবেন না।

বৃষ : সারাদিন উদ্যমে থাকবেন। এর প্রভাব পড়বে নতুন কোনও সম্পর্ক বা নতুন কোনও কাজে। আপনি সাফল্য পাবেন। ব্যক্তিগত জীবন এবং পেশাগত জীবনে শান্তি থাকবে। ভালো সময় বেলা ১০ টা ১০ মিনিট থেকে বেলা ১১ টা পর্যন্ত। নীল জামাকাপড় পরিধান করুন।

মিথুন : আজকের দিনটি আপনার পক্ষে ইতিবাচক। নিজের উপর আস্থা রাখুন। ব্যবসা এবং অর্থনৈতিক যে কোনও সিদ্ধান্ত নেওয়ার মতো মানসিক অবস্থায় থাকবেন। যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে খুঁটিনাটি বিষয়গুলি খেয়াল রাখুন। কারণ, শেষে আপনাতেই তার ফল ভোগ করতে হবে। কমলা জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বিকাল ৪ টে থেকে বিকাল ৫ টা।

কর্কট : সারাদিন ভালো মেজাজে থাকবেন। নতুন নতুন ধারণা দিয়ে প্রশংসা কুড়াবেন। ছোটোখাট ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সেটা ব্যবসায়িক ভ্রমণ হতে পারে বা কাছের জনের সঙ্গে। এই বিরতির জন্য প্রস্তুতি নিন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বিকাল ৫ টা থেকে সন্ধে সাড়ে ৬ টার মধ্যে করুন। সবুজ জামাকাপড় আজ পরিধান করবেন না।

সিংহ : আজ পারিবারিক এবং পেশাগতভাবে শান্তিতে থাকবেন। সময়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। চিন্তা না করে নিজের কাজ করে যান। দিনের শেষে পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ঘুরে আসতে পারেন। বেলা ৯টা থেকে ১০টা পর্যন্ত ভালো সময়।

কন্যা : কাছের কেউ বা আপনার সন্তান সুখের মুহূর্ত উপহার দেবেন। আপনি গর্ব অনুভব করবেন। তাদের সমর্থন এবং প্রশংসা করুন। আজ আপনার কাছের কেউ বিশেষ সাফল্য অর্জন করতে পারেন। যে কারণে ছোটোখাট অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের জন্য সকলকে উৎসাহিত করুন। দুপুর ১ টা থেকে ২টো পর্যন্ত ভালো সময়।

তুলা : ভালো আয়ের সুযোগ রয়েছে। আজ আপনি আপনার সৃষ্টিশীল কাজকে শান দিতে সক্ষম হবেন। তাতে ভালো ফল পাবেন। এবং সিনিয়রদের আপনার সম্বন্ধে ভালো ধারণা হবে। যদি ছুটি পরিকল্পনা করে থাকেন, তাহলে প্রস্তুতি নিন।

বৃশ্চিক : কর্মজগতে ভালো সময়ের পর আজ পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। অনেক কিছুতে নিজেকে নিযুক্ত করার সম্ভাবনা রয়েছে। পারিবারিক অনুষ্ঠানেও যোগ দিতে পারেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য সময় বের করুন। নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। দিনটি উপভোগ করুন। তবে, দেখেশুনে খাওয়াদাওয়া করুন। ভালো সময় সকাল ১১টা থেকে ১২টা।

ধনু : গ্রহের ফেরে স্বাস্থ্যের অবনতি হতে পারে। কাজে একটু বেশি দায়িত্ব নেওয়ার প্রয়োজন পড়তে পারে। তবে বেশি চাপ নিয়ে ফেলবেন না। যা বলা হচ্ছে তাই শুধু হাসিমুখে করুন। আজ যা করবেন একটু যত্ন নিয়ে করুন।

মকর : আজ নিজেকে খুব ব্যস্ত মনে করবেন। আজ একটু পরিবর্তনের সময়। আজ অনেক সুযোগ আসতে পারে। নিজের মধ্যে শান্তি বজায় রাখা প্রয়োজন। কাছের লোকেদের সঙ্গ পেয়ে দিনটি উপভোগ করবেন।

কুম্ভ : আজ দিনটি ভালো। অপ্রয়োজনীয় বিষয় এড়িয়ে চলুন। ইতিবাচক থাকলে তার প্রভাব পড়বে আপনার অর্থনৈতিক অবস্থায়। কাজের জগতে নিজের দক্ষতা প্রমাণ করার সুবর্ণ সুযোগ আজ। বোনাস বা প্রোমোশন জুটে যেতে পারে। ভালো সময় বেলা ১০টা থেকে ১১টা।

মীন : আজ প্রচুর উৎসাহ থাকবে। কাজে তার প্রভাব পড়বে। ভালো কাজ করুন। বসের কাছে প্রশংসা পাবেন। যে কোনও ঝুলে থাকা কাজ শেষ করার সময়। ভালো সময় বিকাল ৪টে থেকে ৬টা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন