শিরোনাম :

আজকের রাশিফল: ২০ মে রবিবার ২০১৮


রবিবার, ২০ মে ২০১৮, ০৯:০০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

মেষ : আজ একটু বিষণ্ণ থাকবেন। এদিকে ওদিক ঘোরাঘুরি বেশি হতে পারে। যে কাজটা আগে করা দরকার সেটা আগে করুন। কাজের জন্য প্রশংসা জুটতে পারে। পেশাগত দিকে কোনও উপদেশের জন্য সিনিয়রসম কারও সঙ্গে খোলাখুলি কথা বলুন। এটা আপনার কাজে আসতে পারে। পরিবার এবং কাজের সঙ্গে সামঞ্জস্য বজায় রাখার চেষ্টা করুন। কালো রং আপনার পক্ষে শুভ। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বিকাল সাড়ে ৪টা থেকে সন্ধে সাড়ে ৬টার মধ্যে করুন।

বৃষ : আজ বন্ধুবান্ধব, পরিবার-পরিজনদের উপর নজর বেশি থাকবে। চিন্তা ঝেড়ে ফেলতা ইচ্ছা করবে। কাছের লোকেদের সঙ্গে সম্পর্কের আরও উন্নতি করতে চাইবেন। পেশাগত এবং ব্যক্তিগত জীবন আলাদা করতে পারলে সময় আরও ভালো কাটবে। আয় বৃদ্ধির সুযোগ রয়েছে। যদি কিছুতে বিনিযোগের পরিকল্পনা করেন, তাহলে আজ সঠিক সময়। বিকাল ৪টে থেকে ৫টা ভালো সময়।

মিথুন : কারও বন্ধুত্ব হারানোর সম্ভাবনা আছে। খরচের দিকে নজর দিন। অপ্রয়োজনীয় জিনিসে বেশি উদ্যমী হতে পারেন। কাজের জায়গায় মাথা ঠান্ডা রাখুন। তাহলে দিনটি শান্তিতে কাটবে। তর্কবিতর্ক এড়িয়ে যান। বেলা ১০টা থেকে ১১টা ৪০-এর মধ্যে গুরুত্বপূর্ণ কাজ করুন। গাঢ় সবুজ রং শুভ।

কর্কট : কাজের জায়গায় নতুন কিছু করতে চাইলে, আজ সঠিক সময়। যে কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য ভালো সময় বেলা ১০টা থেকে ১১টা। দীর্ঘদিন ধরে যে সব সমস্যায় ভুগছেন, সেসবের উপযুক্ত কারণ খুঁজে পাবেন। বেশি কথা বলা এড়িয়ে যান। কারণ, এর জেরে অনিচ্ছাকৃতভাবে কাউকে আঘাত করে ফেলতে পারেন।

সিংহ : বাড়িতে কোনও সমস্যা থাকলে আজ সমাধান হয়ে যাবে। পেশাগত এবং ব্যক্তিগত জীবনের যে কোনও পরিস্থিতির স্মার্টলি মুখোমুখি হন। দুপুর ১২টা থেকে ১টা ভালো সময়। পরিবার এবং কাজের জায়গায় শুভ।

কন্যা : যে কোনও প্রচেষ্টায় আজ পরিবার এবং ভাই-বোনদের সাহায্য পাবেন। খোলাখুলি এবং সৎ আলোচনা নিশ্চিত করুন, তাতে পেশাগত এবং ব্যক্তিগত জীবনে সুফল পাবেন। কাজের জায়গায় কিছু সমস্যা হতে পারে। তবে ঠিক করে চেষ্টা করলে সমস্যা কেটে যাবে। ধূসর রংয়ের জামাকাপড় পরিধান করুন। ভালো সময় বেলা ১০টা থেকে ১২টা।

তুলা : নতুন কিছু শুরু করার পক্ষে আজকের দিনটি ভালো। ব্যক্তিগত এবং কাজের দুই ক্ষেত্রেই। পরিবারের সকলে একসঙ্গে সময় কাটাতে পারেন। বন্ধুত্ব আজ ইতিবাচক মোড় নেবে। সম্পর্ক আরও মজবুত হবে। বেলা সাড়ে ১২টা থেকে ৩টে পর্যন্ত ভালো সময়।

বৃশ্চিক : আপনার ভালো বন্ধুরা আপনাকে পথ দেখাবেন। তাঁর উপদেশ আপনাকে ভবিষ্যতে সাহায্য করবে। জীবনে উন্নয়নের জন্য বন্ধু এবং পরিবারের সদস্যদের ইতিবাচক উপদেশ ব্যবহার করুন। আজ কিছু অপ্রত্যাশিত ভালো খবরও পেতে পারেন। সাদা রং শুভ। ভালো সময় বিকাল ৫টা থেকে সন্ধে ৭টা।

ধনু : পরিবারের কারও সঙ্গে অথবা কাছের কোনও আত্মীয়ের সঙ্গে সমস্যা হতে পারে। স্বাস্থ্যের দিকে খারাপ দিনটি। কোনও বিষয়ে সমস্যা হলে হাল ছাড়বেন না। তাতে ফল পাবেন। তবে, কথা বলার সময় সংযত থাকুন। যদি এমন কোনও পরিস্থিতিতে পড়ে যান যার উপর আপনার কোনও নিয়ন্ত্রণ নেই, তাহলে পিছিয়ে আসুন। গাঢ় নীল রং শুভ। দুপুর সাড়ে ৩টে থেকে ৫টা ভালো সময়।

মকর : আজ অপ্রত্যাশিতভাবে কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। হঠাৎ এই সাক্ষাৎ আপনাকে তৃপ্ত করবে। ছাত্রদের পক্ষে দিনটি একটু কঠিন। আজ যে কোনও বিষয়ে মনোযোগ করতে অসুবিধা হবে। কিন্তু, আপনার দৃঢ় মানসিকতায় সমস্যা কেটে যাবে। পেশাগত এবং ব্যক্তিগত জীবনে সতর্ক থাকুন। কিছু প্রতিবন্ধকতার মুখোমুখি হতে পারে। সাড়ে ৫টা থেকে সাড়ে ৬টা ভালো সময়।

কুম্ভ : আজ বিশ্রামহীন হয়ে কাটবে। অজানা জিনিস জানার ইচ্ছা করবে। পরিবার এবং কাছের লোকেদের সঙ্গে ভালো সময় কাটানোর সঠিক সময়। স্বস্তঃস্ফূর্ত থাকুন। ফল নিয়ে বেশি চিন্তা করবেন না। প্রেমে পড়ার পক্ষে আদর্শ সময়। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ দুপুর ২টো থেকে ৩টের মধ্যে করুন।

মীন : আজ জনপ্রিয়তা অর্জন করবেন। ভাগ্য আপনার সহায় হবে। আজ যা-ই করুন ভুল হবে না। কিন্তু এজন্য আজ সারাদিন ব্যস্ততায় কাটবে। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ভালোবাসার মানুষ বা পরিবারের কারও সঙ্গে গভীর আলোচনা করুন। বেলা ১১টা থেকে ১২টা ভালো সময়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন