শিরোনাম :

আজকের রাশিফল: ১৮ জুন সোমবার, ২০১৮


সোমবার, ১৮ জুন ২০১৮, ০১:৩৪ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেষ : আজ স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। যেসব বিষয়ে আপনার ক্ষোভ বাড়ছে, সেসব নিয়ে চিন্তা ঝেড়ে ফেলুন। কাজের জায়গায় কিছু সমস্যা হতে পারে। বিরোধীরা আপনার বিরুদ্ধে ছক কষবেন। তাঁদের ব্যাপারে সতর্ক থাকুন। নিজস্ব ক্যারিশ্মা এবং কমিউনিকেশন স্কিল দিয়ে খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে সফল হবেন। পেশাগত এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। লক্ষ্যচ্যুত হবেন না। সাদা রং শুভ। বিকাল ৪টা থেকে সন্ধে ৭টা ভালো সময়।

বৃষ : যদি সিঙ্গল আছেন, তবে আজ প্রেমে পড়তে পারেন। আর যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কে আছেন, তবে পরবর্তী ধাপে সম্পর্ক এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। গুরুত্বহীন কোনও বিষয়ে পরিবারের সদস্যদের সঙ্গে তর্ক করে নিজের উপর চাপ বাড়াবেন না। ভালোবাসার মানুষের সঙ্গে নিজের অনুভূতি নিয়ে কথা বলতে ইচ্ছা করবে। নীল রং শুভ। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ দুপুর ২টো থেকে বিকাল ৪টের মধ্যে করুন।

মিথুন : হাল্কা মেজাজে থাকুন। ছোটোখাটো বিরক্তিতে বিহ্বল হয়ে পড়বেন না। হতাশ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। চিন্তা করবেন না। ছোটোখাটো সমস্যার মুখোমুখি হতে পারলে ভবিষ্যতে লাভবান হবেন। জীবনের ইতিবাচক দিকগুলি দেখুন। দুপুর ২টো থেকে ৩টে ভালো সময়।

কর্কট : আজ নিজেকে ভাগ্যবান মনে করবেন। পরিবার এবং পেশাগত জগতে সকলের কাছে আপনি লাকি প্রমাণিত হবেন। তাঁদের কাছে প্রশংসা পাবেন। ভাগ্য ভালো যাবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। জীবনের একাধিক ক্ষেত্রে আপনি ভালো পারফর্ম করছেন। যেটা অন্যের নজরে আসবে। দুপুর ৩টে থেকে ৪টে ভালো সময়। বাড়ির সামনে সাদা গোলাপ থাকলে আপনার পক্ষে শুভ।

সিংহ : যে কোনও সিদ্ধান্ত ভেবেচিন্তে এবং যত্নসহকারে নিন। তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন। তাহলে পরে পস্তাতে হবে। কেরিয়ারের পক্ষে ভালো সময়। ভালোভাবে চেষ্টা করুন। সময়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। উজ্জ্বল নীল রং শুভ। দুপুর ৩টে থেকে বিকাল ৫টা ভালো সময়।

কন্যা : কাজের জায়গায় আপনি চূড়ান্ত দক্ষতা দেখাতে সক্ষম হবেন। সারাদিন ইতিবাচক থাকবেন। বাড়িতে শান্তিতে সময় কাটবে। ভালো সময় কাটানোর জন্য বাইরে গিয়ে টাকা খরচের প্রয়োজন নেই। জীবনে ছোটোখাটো জিনিস কখনও সখনও আনন্দ দেয়। সাদা রং শুভ। দুপুর ২টো থেকে ৩টো ভালো সময়।

তুলা : কাজের জায়গায় প্রশংসা এবং পরিচিতি দুই-ই পাবেন। তাতে আপনার সুখ্যাতি হবে। ব্যক্তিগত ক্ষেত্রেও আজ দিনটি ভালো। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। এমন কিছু করুন যাতে পরিবারের সবাই একসঙ্গে আনন্দ করতে পারেন। ভারসাম্য বজায় রেখে সবকিছু করার চেষ্টা করুন। মেরুন রং শুভ। দুপুর ২টো থেকে ৩টে ভালো সময়।

বৃশ্চিক : আজ খরচখরচার বিষয়ে একটু সতর্ক থাকুন। অপ্রয়োজনীয় জিনিস এড়িয়ে যান। পরিবারে ছোটোখাটো অশান্তি হতে পারে। ভালোবাসার মানুষের মেজাজ খারাপ রয়েছে কি না সেবিষয়ে খেয়াল রাখুন। দুপুর ২টো থেকে ৩টে ভালো সময়। সাদা রং শুভ।

ধনু : এখন থেকে যে কোনও ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে যত্নবান হন। যে কোনও বিষয়ে অন্যের দৃষ্টিভঙ্গি থেকে দেখার চেষ্টা করুন। এমনটা করলে আপনার কোনও ক্ষতি হবে না। বরঞ্চ বন্ধুত্বে তিক্ততা আটকানো যাবে। হলুদ রং শুভ। বেলা সাড়ে ৯টা থেকে ১১টা ভালো সময়।

মকর : রুটিন মেনে চলতে চলতে হাঁপিয়ে উঠেছেন। তাই নিজের শখের কোনও কিছু করুন। স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ব্যক্তিগত জীবনে একটু আবেগতাড়িত হয়ে পড়তে পারেন। কাজের জায়গায় নিজের কথাবার্তায় সংযত হন। কাউকে আঘাত করবেন না। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১০টা থেকে ১১টার মধ্যে করুন। লাল রং শুভ।

কুম্ভ : আজ প্রচুর উদ্যম থাকবে। সারাদিন এমনটাই থাকবেন। বিদেশ থেকে কোনও অতিথি আসতে পারে। বাড়িতে পার্টির মেজাজ থাকবে। কাজের জায়গায় ব্যস্ত থাকলেও সময় বের করে নিন। কাছের মানুষদের সঙ্গ পেয়ে ভালো লাগবে। বিকাল ৪টে থেকে ৫টা ভালো সময়। পোখরাজ রং শুভ।

মীন : কাজের জায়গায় সৃষ্টিশীলতার পরিচয় দেবেন। প্রতিযোগিতামূলক মানসিকতার জেরে এগিয়ে যাবেন। আপনার বুদ্ধিমত্তা এবং কমন সেন্সের জেরে লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পেশাগত এবং ব্যক্তিগত জীবনে সাফল্য পেতে নিজের দক্ষতা ব্যবহার করুন। প্রয়োজনে মানুষকে সাহায্য করুন। প্রয়োজনের সময় আপনার পরিবার এবং বন্ধুবান্ধবরা আপনার পাশে থাকবেন। বেগুনি রং শুভ। বেলা ১০টা থেকে ১১টা ভালো সময়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন