শিরোনাম :

আজকের রাশিফল: ২৬ জুলাই বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ২৬ জুলাই ২০১৮, ০৯:০০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৬ জুলাই বৃহস্পতিবার, ২০১৮

মেষ : আজ আপনি পরিবার, বন্ধুবান্ধব বা সঙ্গীর সাহায্য চাইলে পাবেন। তাঁরা সবসময় আপনাকে সাহায্যের জন্য প্রস্তুত। তাঁদের বুঝিয়ে দিন যে আপনার জীবনে তাঁদের ভূমিকা সম্বন্ধে আপনি ওয়াকিবহাল। কাজের জায়গায় হিংসুটে সহকর্মীর থেকে সতর্ক থাকুন। বেশি চিন্তা করবেন না। নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ধূসর রং শুভ। বেলা ১১টা থেকে ১২টা ভালো সময়।

বৃষ : আজ পেশাগত এবং ব্যক্তিগত জীবনে কোনও প্রতিবন্ধকতা এলে তা কৌশল এবং উদ্যমের সঙ্গে মোকাবিলা করুন। সঙ্গী খুঁজে পাওয়ার যোগ রয়েছে। কিন্তু, কথা দেওয়ার আগে একটু সময় নিন। কেউ যদি ইতিমধ্যেই কোনও সম্পর্কে রয়েছেন, তিনি তা পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবতে পারেন। কাজের জায়গায় কোনও কাজ করার আগে ভাবনাচিন্তা করলে সাফল্য পাবেন। নীল রং শুভ। দুপুর ২টো থেকে ৪টে আজও ভালো সময়।

মিথুন : আজ মেজাজ হারিয়ে ফেলতে পারেন। মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। আবেগের উপর নিয়ন্ত্রণ থাকবে না। চেষ্টা করুন সংযত রাখার। তাতে সমস্যা কেটে যাবে। আজ রাতে কোনও সামাজিক অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ভেবে থাকলে এগিয়ে যান। বেলা ১০টা থেকে সাড়ে ১১টা ভালো সময়। বেগুনি নীল রং শুভ।

কর্কট : আজ প্রত্যেকে আপনার সৌন্দর্য লক্ষ্য করবেন। পেশার জায়গায় আপনার দক্ষতা দেখা হবে। ভাগ্য ভালো থাকবে। পছন্দের কারও সঙ্গে সময় কাটাতে ইচ্ছা করবে। বন্ধুবান্ধব এবং কাছের মানুষদের সঙ্গে সম্পর্কে যে উষ্ণতা রয়েছে তা উপভোগ করুন। সাদা রং মনে শান্তি আনবে। সন্ধে ৬টা থেকে রাত ৮টা ভালো সময়।

সিংহ : আজ কাজের জায়গায় সময়ে নিজের লক্ষ্যে পৌঁছাতে সক্ষম হবেন। পরিবারে কোনও বিষয়ে সমস্যা হলে তা নিয়ে কথা বলুন। সমস্যা কেটে যাবে। পরিবারের সদস্যরা আপনাকে সাহায্য করতে এগিয়ে আসবেন। ম্যাজেন্টা রং শুভ। বেলা সাড়ে ১২টা থেকে দুপুর ২টো ভালো সময়।

কন্যা : সন্তুষ্টি নিয়ে বাড়িতে সময় কাটবে। পরিবারের সদস্যদের যেভাবে সাহায্য পাবেন তাতে কৃতজ্ঞতায় ভরে যাবেন। তাঁদের জন্য বিশেষ কিছু করুন। আপনার অনুভূতি তাঁদের বুঝিয়ে দিন। কাজে উৎসাহিত থাকবেন। সারাদিন এভাবেই কাটবে। কাজের জায়গায় চমৎকার আইডিয়া দিতে পারবেন। ফলে, প্রশংসা এবং সম্মান পাবেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বিকাল ৪টে থেকে ৫টার মধ্যে করুন।

তুলা : পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক উষ্ণতায় পূর্ণ। সম্পর্কের উন্নয়নে অনেক পরিশ্রম করেছেন। পেশাগত জীবনে সময়টা ভালো। ভালো মেজাজে থাকবেন। জীবনে গুরুত্বপূর্ণ বিষয়ে নজর দিতে পারবেন। চিন্তামুক্ত হয়ে দিনটি কাটবে। সাদা রং শুভ। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বিকাল ৪টে থেকে সন্ধে ৬টার মধ্যে করুন।

বৃশ্চিক : পারিবারিক কোনও বিষয়ে অপ্রত্যাশিত সমস্যা আসতে পারে। অপ্রয়োজনীয় কিছু খরচখরচাও হতে পারে। দিনের শেষে বাবা-মা বা ভালোবাসার মানুষের সঙ্গে সমস্যা কেটে যাবে। খরচা নিয়ন্ত্রণ করুন। গুরুত্বপূর্ণ মিটিং থাকলে বেলা ৯টা থেকে সাড়ে ১১টার মধ্যে করুন। কমলা রং শুভ।

ধনু : পরিবার এবং বন্ধুবান্ধবরা আপনার জন্য যা করেছেন তারজন্য আপনি তাঁদের প্রশংসা করুন। সম্পর্ক এবং স্বাস্থ্যের পক্ষে কৃতজ্ঞতা ভালো। যত কৃতজ্ঞতা দেখাবেন তত আনন্দ পাবেন। যাঁরা আপনাকে আনেক দিয়েছেন, তাঁদের আজ কিছু ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন। কাজের জায়গায় আজ আপনি প্রতিযোগিতামূলক এবং উচ্ছাকাঙ্খী মানসিকতায় থাকবেন। এভাবেই এগিয়ে যান। সাফল্য পাবেন। দুপুর ১টা থেকে আড়াইটা ভালো সময়। আকাশি নীল রং এড়িয়ে যান।

মকর : আজ পেশাগত এবং ব্যক্তিগত জীবনে কিছু চ্যালঞ্জের মুখোমুখি হতে হবে। অপ্রত্যাশিত এমন কিছু পরিস্থিতির মুখোমুখি হতে পারেন যার জেরে হতাশা আসতে পারে। দেখবেন, এর প্রভাব যেন আপনার স্বাস্থ্যের উপর না পড়ে। চিন্তা করার প্রয়োজন নেই। ইতিবাচক থাকুন। ভেবেচিন্তে কথা বলুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে করুন। সাদা রং শুভ।

কুম্ভ : বাড়িতে অতিথিদের সাদরে আমন্ত্রণ জানাবেন। তাঁদের সঙ্গ অনুভব করবেন। আজ খুবই আনন্দে থাকবেন। দিনটি আপনার পক্ষে ইতিবাচক। কাজের জায়গাতেও সময়টা ভালো। আপনার ইতিবাচক মানসিকতায় আশপাশের লোকজন প্রভাবিত হবেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টার মধ্যে করুন। সাদা রং মানসিক শান্তি আনবে।

মীন : কিছুক্ষণের জন্য বিভ্রান্ত থাকবেন। পরে অবশ্য চিন্তায় স্বচ্ছতা আসবে। ঝুলে থাকা প্রকল্পের কাজে শেষ করুন। মাথা যেসব আইডিয়া আসছে সেগুলো দ্রুত কাজে লাগিয়ে ফেলুন। যত্ন এবং ধৈর্যের সঙ্গে লক্ষ্যের দিকে এগিয়ে যান। বন্ধু বা কাছের কেউ আপনার সাহায্য চাইতে পারেন। তাঁকে সাহায্য করুন। মনে রাখবেন, এই মানুষগুলোয় প্রয়োজনের সময় আপনার পাশে থাকবেন। বিকাল ৪টে থেকে ৫টা ভালো সময়। গাঢ় লাল রং শুভ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন