শিরোনাম :

আজকের রাশিফল: ২৭ জুলাই শুক্রবার, ২০১৮


শুক্রবার, ২৭ জুলাই ২০১৮, ১০:৩৮ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২৭ জুলাই শুক্রবার, ২০১৮

মেষ : আজকের দিনটি আপনার ব্যস্ততার মধ্যে কাটবে। কাজের জন্য অন্য কোথাও যেতে হতে পারে। এই নিয়ে বেশি চিন্তিত হবেন না। নিজেকে প্রস্তুত রাখুন। ব্যবসায়িক কাজে কোথাও যেতে হলে, তাতে সাফল্য আসবে। দুপুর ১টা ১৫ মিনিট থেকে বিকেল সাড়ে ৩টা পর্যন্ত শুভ সময়। নিজের গুরুত্বপূর্ণ জিনিসগুলি গুছিয়ে রাখুন। কারণ, আজ আপনার মূল্যবান কোনও জিনিস হারিয়ে যেতে পারে। আপনার উদাসীনতার জন্যই তা হতে পারে। আজ আপনার জন্য পয়মন্ত রং সাদা।

বৃষ : আজ আপনার জন্য দিনটি খুবই ভালো যাবে। আপনি যা চেয়েছেন, আজ তাতে সাফল্য পাবেন। আজ আপনার স্বপ্ন এবং ইচ্ছে পূর্ণ হবে। নতুন গাড়ি কিংবা কোনও সম্পত্তি কিনতে পারেন। এতদিনের পরিশ্রমের সুফল আজ পাবেন। ক্রিম রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। দুপুর ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত আপনার জন্য শুভ সময়।

মিথুন : আজ আপনি ইতিবাচক থাকবেন। যাঁরা নতুন চাকরিতে ঢুকতে চান, তাঁদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ। উজ্জ্বল ভবিষ্যতের জন্য নিজেকে উজার করে দিন। নতুন ব্যবসা যাঁরা শুরু করবেন কি না ভাবছেন, সমস্ত চিন্তা দূরে সরিয়ে এগিয়ে যান। সারা দিনের ক্লান্তি দূর করতে পার্টনার বা সঙ্গীকে নিয়ে ডিনারে যান। দুপুর সাড়ে ১১টা থেকে দেড়টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি করুন। নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।

কর্কট : আবেগ বশে রাখুন। কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না। নিজেকে সংযত রাখুন। কারণ, নিজেকে নিয়ে আপনি আজ দোটানায় ভুগবেন। এর কারণ আপনার আবেগ। তবে নিজের আবেগকে বশে রাখার ক্ষমতা আপনার আছে। রেগে যাওয়ার আগে বারবার ভাবুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। বেগুনি রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। শুভ সময় বিকেল ২টা থেকে বিকেল ৩টা।

সিংহ : আজ আপনার ভবিষ্যৎ সঙ্গীর সঙ্গে পরিচয় হতে পারে। যাঁর সঙ্গে সারাজীবন কাটাবেন। তবে দীর্ঘ মেয়াদি কোনও প্রতিশ্রুতি এখনই দেবেন না। তাঁর সঙ্গে কিছুদিন সময় কাটান। তবে যেকোনও সমস্যায় পড়লে তাঁর সাহায্য চাইতে পারেন। আপনার শুভ রং সোনালি। শুভ সময় সকাল ৯টা থেকে সাড়ে দশটা।

কন্যা : যেসব জিনিসের উপর আপনার নিয়ন্ত্রণ নেই সেসব নিয়ে চিন্তা করবেন। যেমন-ভবিষ্যৎ। হতাশ হয়ে পড়লে কোনও লাভ হবে না। ছোটোখাটো ব্যাপারে হতাশ হবেন না। বরঞ্চ সমস্ত দৈবিক ঘটনা যত্নসহকারে বিবেচনা করুন। অনুপ্রাণিত থাকুন। জঙ্গলি সবুজ রং শুভ। বিকাল ৫টা থেকে ৭টা ভালো সময়।

তুলা : আর্থিকভাবে দিনটি শুভ। পেশার জগতে ভালো কাজের জন্য সিনিয়রদের কাছে পুরষ্কৃত হবেন। ভালো বোনাসও জুটে যেতে পারে। আত্মবিশ্বাসী থাকুন। মানসিক ভারসাম্য বজায় রাখুন। বেলা ১১টা ৪৫ থেকে দুপুর দেড়টা ভালো সময়। নীলকান্তমণি নীল রং শুভ।

বৃশ্চিক : যদি কাজের সন্ধান করছেন, তবে আজ ভাগ্য সহায় হতে পারে। নতুন সুযোগ সুবিধা আসবে। পরিবারের সঙ্গে কাটানোর জন্য কিছু সময় বের করুন। তাঁরা হয়ত মুখ ফুটে কিছু বলবেন না, কিন্তু আপনার সান্নিধ্যের অভাব বোধ করছেন তাঁরা। পরিবারের সঙ্গে সময় কাটাতে পারলে দিনের শেষে ভালো লাগবে। লাল রং শুভ। বেলা ১০টা ৪৫ থেকে ১১টা ৪০ ভালো সময়।

ধনু : আজ আপনার জন্য একাধিক চমক রয়েছে। আসবে সুযোগ সুবিধাও। যদি ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে আশা রাখুন লাভবান হবেন। গত কয়েকদিন ধরে যে কঠোর পরিশ্রম করছেন, তারজন্য প্রোমোশন বা বেতন বৃদ্ধি হতে পারে। অতীতে কাউকে টাকা ধার দিয়ে থাকলে আজ ফেরত পাবেন। বন্ধুদের ভালোবাসা পাবেন। আজ এমন কিছু সারপ্রাইজ় গিফট পেতে পারেন, যেটা আপনি বহুদিন ধরে কিনতে চাইছেন। পার্পেল রং শুভ। বেলা সাড়ে ১২টা থেকে দুপুর ২টো ১৫ ভালো সময়।

মকর : আজকের দিনটি ইতিবাচক। একাধিক নতুন সুযোগ সুবিধা আসবে। কেউ ব্যবসা শুরু করতে চাইলে আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে নতুন প্রকল্প হাতে নিতে পারেন। চলার পথে যে সুযোগ আসবে সেটাকে আঁকড়ে ধরুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা ১৫-র মধ্যে শেষ করুন। পরিবারের সঙ্গে কাটানোর সময় পাবেন। সবুজ রং শুভ।

কুম্ভ : প্রচুর চেষ্টা সত্ত্বেও কাজের জায়গায় ভালো ফল না পাওয়ায় হতাশ হয়ে পড়বেন। চিন্তার কারণে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যজনিত কারণে খরচখরচা হতে পারে। ধৈর্য রাখুন। মনপ্রাণ দিয়ে কাজ করুন। ফল পাবেন। বাড়িতে পার্টির সম্ভাবনা রয়েছে। চিন্তা ভুলে আনন্দে মেতে ওঠার সম্ভাবনা রয়েছে। লাল রং শুভ। দুপুর সাড়ে ৩টে থেকে ৫টা ভালো সময়।

মীন : সারাদিন মানসিক শান্তি থাকবে। দেখবেন, কোনও কিছুর কারণে যেন তা নষ্ট না হয়। কেউ কেউ আপনাকে বিরক্ত বা মনোযোগে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করবেন। মাথা ঠান্ডা রাখুন। কাজে মনোযোগ বাড়ান। একটু বিশ্রাম নিতে পারলে কর্মদক্ষতা বাড়বে। হলুদ রং শুভ। বেলা ১০টা থেকে ১১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন