শিরোনাম :

আজকের রাশিফল: ৩১ জুলাই মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮, ০৯:৫১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ৩১ জুলাই মঙ্গলবার, ২০১৮

মেষ : ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। অন্যথা নিজের দায়িত্ব শেষ করে উঠতে পারবেন না। কাজের জায়গায় কোনও বিরোধী বা আশপাশের কোনও নেতিবাচক মানুষের কারণে ক্ষুব্ধ থাকতে পারেন। বেশি চিন্তা করলে স্বাস্থ্য খারাপ হতে পারে। যে পরিস্থিতিতেই থাকুন, লক্ষ্যচ্যুত হবেন না। সাদা রং শুভ। বিকাল ৪টে থেকে সন্ধে ৭টা ভালো সময়।

বৃষ : আজ দেখেশুনে খাবার খান ও পান করুন। বিশ্রামহীন হয়ে পড়বেন। বিভ্রান্ত হয়ে পড়তে পারেন। দেখবেন, তার প্রভাব যেন পেশাগত জীবনে না পড়ে। ভেবেচিন্তে কথা বলুন। অন্যথা কাউকে আঘাত করে ফেলতে পারেন। জীবনের গুরুত্বপূর্ণ বিষয়ে নজর দিন। যেমন-সম্পর্ক। নীল রং শুভ। বিকাল ৫টা থেকে ৭টার মধ্যে গুরুত্বপূর্ণ করাজ করুন।

মিথুন : পারিবারিক বিষয়ে বা কাজের জায়গায় কোনও কারণে হতাশ থাকতে পারেন। বেশি চিন্তা করবেন না। কাছের লোকেদের সঙ্গে কিছু সময় কাটান। তাতে ভালো থাকবেন। দুপুর ২টো থেকে ৩টের মধ্যে খুব উৎসাহিত থাকবেন। সবুজ রং শুভ।

কর্কট : আয় বাড়বে। ভাগ্যও ভালো যাবে। আগে কাউকে টাকা ধার দিয়ে থাকলে আজ তা ফেরত পাওয়ার সম্ভাবনা আছে। এছাড়া পেশার জগতে কিছু অপ্রত্যাশিত পরিবর্তন আসতে পারে। তবে তা ইতিবাচক পরিবর্তন। কিছুটা চাপের মধ্যে কাজ করতে হবে। তবে, চাপের মুখোমুখি হতে পারলে কেরিয়ারের পক্ষে আগামীদিনে ভালো। কাজের চাপ বাড়িতে আনবেন না। তাতে পারিবারিক শান্তি বিঘ্নিত হতে পারে। দুপুর ৩টে ৪৫ থেকে ৫টা ১৫ ভালো সময়। ল্যাভেন্ডার রং শুভ।

সিংহ : লক্ষ্যে পৌঁছাতে উৎসাহিত থাকবেন। সহকর্মীদের সাহায্য পাবেন। পরে তাঁদের ধন্যবাদ দিতে ভুলবেন না। বাড়িতে কোনও বিষয়ে কথা বলার সময় মানসিক শান্তি বজায় রাখুন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের বাঁধন আরও মজবুত করার জন্য সময়টাকে ব্যবহার করুন। নীল রং এড়িয়ে যান। বেলা ১১টা থেকে ১২টা ভালো সময়।

কন্যা : ইতিবাচক মানসিকতা থাকবে। কাজের জায়গায় চমৎকার আইডিয়া প্রয়োগে ব্যস্ত হয়ে পড়বেন। সিনিয়রদের কাছ থেকে প্রশংসা পাবেন। ভালো পুরষ্কারও জুটে যেতে পারে। জিনিস হারিয়ে ফেলতে পারেন। তাই যত্নবান হন। সন্ধে ৭টা থেক ৮টা ভালো সময়। নীল রং শুভ।

তুলা : আজ আপনার সহকর্মী এবং সিনিয়ররা প্রশংসায় ভরিয়ে দেবেন। হয়ত সরাসরি তাঁদের এমনটা করতে দেখবেন না। কিন্তু, তাঁরা আপনার প্রশংসা করবেন। মালিকের সুনজরে আসতে কাজের জায়গায় নিজের দক্ষতা ব্যবহার করুন। ব্যবসায়ীরা কিছুতে বিনিয়োগ করতে চাইলে ভালো সময়। ভালো ফল পাবেন। বিকাল ৪টে ২৫ থেকে ৬টা ৪৫ ভালো সময়। হলুদ রং শুভ।

বৃশ্চিক : আজ ব্যক্তিগত খরচখরচা ছাড়াও অতিরিক্ত খরচখরচার যোগ রয়েছে। কাউকে সাহায্য করতে হতে পারে। তবে, চিন্তার কারণ নেই। কারণ, সঞ্চয় থেকে কাজ উদ্ধার করে ফেলবেন। শান্ত থাকুন। কাজে মনোনিবেশ করুন। একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। কৌশল করে তা সামলে উঠতে পারবেন। দুপুর ২টো থেকে বিকাল ৪টে ভালো সময়। ক্রিম রং শুভ।

ধনু : কাছের লোকেদের সঙ্গে বিরোধিতা সরিয়ে রাখুন। সম্পর্ক ঠিক করার পক্ষে ভালো সময়। সবকিছু ঠিক হয়ে যাবে। সবুজ রংয়ের কিছু পরিধান করুন। দুপুর ৩টে থেকে সন্ধে ৬টা ভালো সময়।

মকর : মেজাজ পরিবর্তন হতে থাকবে। কোনও তুচ্ছ কারণে হতাশ থাকতে পারেন। নিজের অনুভূতি ঠিকমতো ব্যক্ত করুন। যাতে আপনার কাছের লোকেরা আপনাকে ঠিক করে বুঝতে পারেন। এর জেরে আপনার হতাশ হওয়ার সম্ভাবনা কেটে যাবে। এছাড়া অপ্রয়োজনীয় তর্ক এবং ভুল বোঝাবুঝি এড়িয়ে যান। তাতে সহকর্মী, পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে সুম্পর্ক বজায় থাকবে। সাবধানে কথা বলুন। সবুজ রং শুভ। বিকাল ৪টে থেকে ৬টা ভালো সময়।

কুম্ভ : ইতিবাচকভাবে দিনটা শুরু হবে। উৎসাহে ভরপুর থাকবেন। তার প্রভাব পড়বে পেশাগত জীবনে। লক্ষ্যে পৌঁছানোর জন্য অতিরিক্ত সময় কাজ করার ইচ্ছা জাগবে। মনের মতো ফল পেতে চাইলে পেশার জায়গায় যে কোনও গুরুত্বপূর্ণ কাজ দুপুর ২টো থেকে ৩টের মধ্যে করুন। তবে বেশি জড়িয়ে পড়বেন না। কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। ধূসর রুপালি রং শুভ।

মীন : পেশাগত জীবনে আজ কিছু ভালো খবর পেতে পারেন। কিন্তু মনের মতো ফল পেতে গেলে ধৈর্য রাখতে হবে। কঠোর পরিশ্রম করতে হবে। জীবনের কঠিন পরিস্থিতিতে কীভাবে আরও মনোনিবেশ করা যায় সেই কৌশল রপ্ত করার চেষ্টা করবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কিছু ভালো সময় কাটানোর জন্য প্রস্তুত হন। নীল রং শুভ। ভালো সময় বেলা ১১টা থেকে ১২টা।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন