শিরোনাম :

আজকের রাশিফল: ৩ আগস্ট শুক্রবার, ২০১৮


শুক্রবার, ৩ আগস্ট ২০১৮, ০১:১৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ৩ আগস্ট শুক্রবার, ২০১৮

মেষ : আজ বন্ধুরা আপনার সাহায্য চাইতে পারে। তাদের সাহায্য করার জন্য এগিয়ে আসুন। অথবা উপদেশ দিন। এই বন্ধুর বিষয়ে গঠনমূলক সমালোচনার ক্ষেত্রে সৎ থাকুন। বন্ধুর খারাপ ব্যবহারে ব্যথিত হলে তৎক্ষণাৎ তা তাকে বলুন। দিনটি মটামুটি আপনার জন্য ভালো। অফিসে ভালো কাজের জন্য উর্ধ্বতনদের প্রশংসা পাবেন। সবুজ রঙের পোশাক পরুন। সকাল ১১টা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়।

বৃষ : স্বাস্থ্যের যত্ন নিন। পানীয় ও খাদ্য নিয়ে সচেতন হোন। কারণ মনে রাখবেন, সতর্কতা সুস্থতার চেয়ে ভালো। ব্যক্তিগত ক্ষেত্রে ভালোবাসার মানুষের সঙ্গে যে সব সমস্যাগুলি হচ্ছিল তা কেটে যাবে। গোলাপী আপনার জন্য শুভ রং। বিকেল ছটা থেকে সাতটা আপনার জন্য শুভ সময়।

মিথুন : দিনটি রোমান্টিক। ভালোবাসার হাওয়ায় ভর করে এগিয়ে যেতে পারবেন। সিঙ্গলরা বিবাহের জন্য সঙ্গী খুঁজে পাবেন। হৃদয় সংক্রান্ত বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। চাকরিস্থানে সহকর্মীদের থেকে সাবধান হোন। না হলে আপনার ভাবমূর্তির ক্ষতি করতে পারে। নিজের দক্ষতা প্রয়োগ করে সহকর্মীদের বিষ নজর থেকে সাবধান হোন। দুপুর বারোটা পাঁচ থেকে দুটো আপনার জন্য শুভ সময়। সবুজ আ পনার জন্য শুভ রং।

কর্কট : আত্মবিশ্বাস রাখুন। আজ নিজে সিদ্ধান্ত নিন। অন্যের নেওয়া সিদ্ধান্তের থেকে যা ভালো হবে। নিজের প্রবৃত্তির উপর বিশ্বাস করুন। মানসিকভাবে কনফিউজ়ড থাকবেন। তবে নিজে সিদ্ধান্ত নিন। সাহসের সঙ্গে কাজ করুন। কাজ করুন। দেখবেন নিজের লক্ষ্যে পৌঁছতে পারছেন। বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : দিনটি শুভ। আজ আপনার কাজ চর্চিত হবে। ভালো কাজ করতে পারবেন। কিছু ছোটাখোটা সমস্যাও থাকবে। তবে পরিস্থিতি যাই আসুক তা মানিয়ে নিতে শিখুন। না হলে অযথা শক্তিক্ষয় হয়ে পারে।

কন্যা : পেশাদার ক্ষেত্রে দিনটি ভালো যাবে। নিজের পেশাদার জীবনের উন্নতি ঘটানোর জন্য বিশেষ চেষ্টা জারি থাকবে। পরিবারের সঙ্গে বোঝাপড়া ঠিক থাকবে। ফলের আশা না করে ভালো কাজ করতে থাকুন।

তুলা : দিনটি আপনার জন্য ভালো। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার সম্পর্কের উন্নতি ঘটবে। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক ঠিকঠাক থাকবে। মনে শান্তি থাকবে।

বৃশ্চিক : ব্যক্তিগত ক্ষেত্রে ভালো কোনও খবর আসতে পারে। ঋণের আবেদন আজ মঞ্জুর হতে পারে। তবে ছোটোখাটো কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। ইতিবাচক থাকুন।

ধনু : ব্যক্তিগত ক্ষেত্রে দিনটি ভালো। পরিবারে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। চাকরির সন্ধান করলে তা পেয়ে যাবেন। ছাত্রছাত্রীদের জন্য সময়টি ভালো। ইতিবাচক থাকুন। হলুদ আপনার শুভ রং। দুপুর একটা থেকে দুটে আপনার জন্য শুভ সময়।

মকর : খরচ বাড়তে পারে। তাই সচেতন থাকুন। অপ্রয়োজনীয় বিষয়ে মাথা ঘামাবেন না। বন্ধুদের সঙ্গে মজা করুন। কাজকে অগ্রাধিকার দিলেও পরিবারকে অবহেলা করবেন না।

কুম্ভ : পরিবারে খুশির পরিবেশ বজায় থাকবে। কর্মস্থানেও দিনটি ভালো যাবে। ব্যবসায় লাভবান হবেন। ইতিবাচক শক্তিতে ভরপুর থাকবেন। সকাল ৯টা থেকে ১০টা আপনার জন্য শুভ সময়।

মীন : কৌশল এবং অধ্যাবসায় আপনাকে সকল বাধা কাটাতে সাহায্য করবে। কর্মসূত্রে কোথাও ভ্রমণ করতে হতে পারে। আজ আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। যা আপনাকে সকল বাধা কাটাতে সাহায্য করবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন