শিরোনাম :

আজকের রাশিফল: ০৬ আগস্ট সোমবার, ২০১৮


সোমবার, ৬ আগস্ট ২০১৮, ১২:২০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ আগস্ট সোমবার, ২০১৮

মেষ : ক্রোধ দমন করুন। না হলে তার প্রভাব কাজে পড়বে। সম্পর্কের ক্ষেত্রেও বাধা সৃষ্টি হতে পারে। দুশ্চিন্তা ও শত্রুতা আপনার কাজে মনসংযোগের পথে বাধা হতে পারে। আজ কিছুটা বর্ণহীন হয়ে পড়তে পারেন। ধর্মীয় স্থানে বেড়াতে যাবেন। শুভ অনুষ্ঠানে যোগ দেওয়ার আমন্ত্রণ পাবেন।

বৃষ : কাজের চাপ বেশি থাকবে। কঠোর পরিশ্রম করলেও শিগগির সাফল্যের আশা নেই। ফলে আপনি কিছুটা বর্ণহীন হয়ে পড়বেন। কোনও নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি সঠিক নয়। বেছে বেছে খাবার খান। আপনার যাত্রায় বাধা আসার সম্ভাবনা আছে। পার্থিব লাভের পিছনে না ছুটে আজ বরং আপনার ধ্যান ও আধ্যাত্মিকতায় মনোযোগ দেওয়া উচিত।

মিথুন : দিনটি বেশ আনন্দের হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণে যেতে পারেন। নতুন পোশাক কিনতে পারেন। ভালো খাওয়াদাওয়া হতে পারে। আপনার জনপ্রিয়তা বৃদ্ধি পাবে।

কর্কট : ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। সহকর্মীদের সাহায্য পাবেন। পরিবারকে সময় দিতে পারবেন। ফলে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। দিনটা মোটামুটি শান্তিতেই কাটবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। ভালো কাজ করে সহকর্মীদের হারিয়ে দেবেন। খরচ বাড়তে পারে।

সিংহ : শিল্পী ও সৃষ্টিশীল মানুষরা আজ উন্নতি করবেন। আজকের দিনটি তাঁদের জন্য শুভ। ছাত্ররাও পড়াশোনায় ভালো ফল করবেন। প্রিয়জন ও বন্ধুদের সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভালো থাকবে। মনোযোগ ঠিক রাখতে ক্রোধ নিয়ন্ত্রণ করুন।

কন্যা : দিনটি প্রতিকূল। শারীরিকভাবে চাঙ্গা নাও থাকতে পারেন। দুশ্চিন্তা আপনার মাথায় চেপে বসতে পারে। স্ত্রীর সঙ্গে বাক-বিতণ্ডা ও বিবাদের সম্ভাবনা আছে। আপনার মায়ের অসুস্থতা দুশ্চিন্তার কারণ হতে পারে। জায়গা ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সাবধানতা অবলম্বন করুন।

তুলা : আজ সারাদিন স্রোতের মত বয়ে যাবে। প্রতিযোগীদের গ্রাস থেকে সুযোগগুলি ছিনিয়ে নিয়ে যাবেন। যাই করুন তাতে সাফল্য নিশ্চিত। প্রিয়জনদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আপনি আজ চাপমুক্ত থাকবেন। কোনও ধর্মীয়স্থান দর্শন করে অনাবিল আনন্দ পাবেন। সম্পর্কগুলির নানাবিধ অনুভূতি আজ আপনাকে বিচলিত করে দেবে।

বৃশ্চিক : বাড়িতে শান্তি বজায় রাখতে চাইলে মেপে কথা বলুন। আপনি কোনও অপ্রত্যাশিত আচরণের মাধ্যমে কাউকে আঘাত করতে পারেন। তাই আপনার আচার ব্যবহারেও নিয়ন্ত্রণ প্রয়োজন। নেতিবাচক চিন্তা মাথায় চেপে বসতে দেবেন না। শারীরিক অসুস্থতার সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা পড়াশোনায় বাধাপ্রাপ্ত হবেন।

ধনু : আজ কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনার কাজগুলি সম্ভবত পরিকল্পনা মাফিক সম্পন্ন হবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠানের সম্ভাবনা আছে। প্রিয়জনদের সঙ্গে দেখা হবে। দিনভর প্রাণবন্ত থাকবেন। সামাজিক ভাবমূর্তির উন্নতি হবে।

মকর : দিনটি খরচবহুল। মামলা সংক্রান্ত বিষয়ে সাবধান থাকুন। ব্যবসায় জটিলতা বাড়বে। প্রিয়জনদের সম্মানহানির সম্ভাবনা আছে। শারীরিক ও মানসিক অবস্থার অবনতি হতে পারে। দুর্ঘটনা ও অস্ত্রোপচারের সম্ভাবনা আছে। প্রচেষ্টা সফল না হওয়ার ফলে হতাশার সম্ভাবনা আছে।

কুম্ভ : দিনটি শুভ। ব্যবসায় লাভ হবে। বন্ধু সাক্ষাতে আনন্দ পাবেন। বন্ধুর সঙ্গে বেরিয়ে পড়ুন। কোনও প্রকল্প শুরু করার জন্য আজকের দিনটি অতুলনীয়। কারণ গ্রহ নক্ষত্রের অবস্থান আজ আপনার পক্ষে। অবিবাহিতরা জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন।

মীন : ব্যবসার জন্য দিনটি শুভ। কর্মক্ষেত্রে আপনার প্রচেষ্টাগুলি ফলদায়ী হবে এবং আপনার ঊর্ধ্বতনরা সন্তুষ্ট হবেন। পদোন্নতিরও সম্ভাবনা আছে। পিতার কাছ থেকে লাভ হবে। পারিবারে খুশি বজায় থাকবে। আপনার মহানুভবতা ছড়িয়ে পড়বে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন