শিরোনাম :

আজকের রাশিফল: ০৯ আগস্ট বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ৯ আগস্ট ২০১৮, ০৭:১৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৯ আগস্ট বৃহস্পতিবার, ২০১৮

মেষ : দিনটি শুভ। নতুন কোনও প্রকল্প শুরু করতে পারেন। নতুন কিছু কিনতে পারেন। নতুন বন্ধু হতে পারে। যার সঙ্গ আপনি উপভোগ করবেন। আপনি ব্যক্তিত্বের মাধ্যমে মানুষের মনযোগ আকর্ষণ করতে পারবেন। ভালোবাসার প্রথম পর্বটি আজ শুরু করতেই পারেন। আজ আপনার পছন্দের রং বাদামি। গুরুত্বপূর্ণ কাজটি সকাল ৯টা ৪৫ থেকে ১১টার মধ্যে করুন। ভালো ফল পাবেন।

বৃষ : দিনটি ফলদায়ী। যে কাজের পরিকল্পনা করেছেন তা শেষ করতে পারবেন। ভ্রমণের যোগ আছে। আপনার পরিকল্পনা অনুযায়ী গুরুত্বপূর্ণ কাজগুলি শুরু করতে পারেন। আপনার আগত যাত্রা আরামদায়ক হবে। বিভিন্ন ক্ষেত্র থেকে আশানুরূপ ফল পাবেন। কেরিয়ারের ক্ষেত্রেও আশানুরূপ ফল পাবেন। আজ আপনার শুভ রং নীল। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল ১০টা থেকে ১১টা১৫-র মধ্যে করুন।

মিথুন : আর্থিক দিক থেকে লাভবান হবেন। পরিবারে শান্তি বজায় থাকবে। সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনি আবেগপ্রবণ হয়ে পড়বেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। খোলা মনে ও সততার সঙ্গে কাজ করুন। যা আপনার প্রতি অন্যের বিশ্বাস বাড়াবে। আজ আপনার পছন্দের রং হল কমলা। আজ আপনার জন্য সেরা সময় সকাল ১১টা থেকে ১২টা ১৫।

কর্কট : অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। স্কলারশিপের জন্য আবেদনকারী ছাত্রছাত্রীরা ইতিবাচক থাকুন। পড়াশোনা ও কেরিয়ারের জন্য দিনটি শুভ। বিদেশ ভ্রমণের যোগ আছে। আজ উন্নয়নমূলক সব কাজ ইতিবাচক হবে। ইতিবাচক শক্তি পেতে হালকা সবুজ পোশাক পরুন। দুপুর দেড়টা থেকে আড়াইটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : লক্ষ্যপূরণ হবে। সাফল্য যত উপরেই থাক আজ তা আপনি হাসিল করতে পারবেন। ব্যক্তিগত ইচ্ছার মাধ্যমে স্বপ্নগুলি পূরণ করুন। তবে দেখবেন প্রচেষ্টার খামতি যেন না হয়। এটা মাথায় রাখবেন, কঠোর পরিশ্রমের কোনও বিকল্প নেই। প্রিয় রং লাল। শুভ সময় দুপুর ১টা ৫০ থেকে ২টো ৪০।

কন্যা : পরিবারির সম্পর্ককে আরও দৃঢ় করার জন্য দিনটি ভালো। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ছোট্ট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। এই ভ্রমণ আপনার উদ্বেগ কাটাবে। আগামী কয়েকটা দিন চাপমুক্ত থাকবেন। হাসি ও মজা করে দিনটি কাটাবেন। আপনার প্রিয় রং পান্না সবুজ। গুরুত্বপূর্ণ কাজটি বিকেল ৪টে থেকে ৬টার মধ্যে শেষ করুন।

তুলা : আজ আপনি কিছুটা অখুশি থাকবেন। কোনও বন্ধু বা ভালোবাসার মানুষের জন্য এটা হতে পারে। তবে চিন্তা করবেন না। এটা কেটে যাবে। কঠিন পরিস্থিতির মধ্যে পড়তে পারেন। তবে সময় নিন। স্বচ্ছ মনে এগিয়ে যান। অপ্রত্যাশিত কিছু ভুল হতে পারে। কিছুটা ধীর গতিতে এগিয়ে যান। তবে দৃঢ় প্রত্যয়ের সঙ্গে এগোন। সাফল্য আসবে। সাবধানতা অবলম্বন করুন। আপনার পছন্দের রং নীল। শুভ সময় দুপুর ২টো থেকে ৩টের মধ্যে।

বৃশ্চিক : ছোট্ট ভ্রমণের জন্য দিনটি শুভ। কর্মসূত্রে ভ্রমণের সম্ভাবনা আছে। আজ ছাত্রছাত্রীদের বুদ্ধির বিকাশ ঘটবে। বৌদ্ধিক আলোচনায় অংশ নিতে পারেন। বই পড়ুন। কিছু জানার নেশায় নিবিষ্ট থাকবেন। আপনার শুভ রং মেরুন। শুভ সময় সকাল সাড়ে দশটা থেকে ১১টা ৪৫।

ধনু : সহকর্মীদের কাছে আপনার ইতিবাচক ভাবমূর্তি ধরা পড়বে। তাদের সহযোগিতা পাবেন। সাধারণ জ্ঞান ও পার্থিক বিষয়বস্তুর প্রতি অনুরক্ত হয়ে পড়বেন। তবে এই ইচ্ছা বজায় রাখুন। আপনার ইতিবাচক ভাবমূর্তির জন্য এটি প্রয়োজন। নিজের দক্ষতা কাজে লাগিয়ে কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের মনযোগ আকর্ষণ করুন। আজ আপনার শুভ রং সাদা। গুরুত্বপূর্ণ কাজগুলি দুপুর ২টো ১৫ থেকে ৩টে ১৫-র মধ্যে সেরে নিন।

মকর : পারিবারিক কাজে জড়িয়ে যাওয়ার দিন। যা আপনাকে আনন্দ দেবে। এর জেরে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক আরও নিবিড় হবে। অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন। স্বাস্থ্য নিয়ে সচেতন থাকুন। সংক্রমণজনিত রোগের সমস্যায় ভুগতে পারেন। সাবধান হোন। নীল আপনার প্রিয় রং। শুভ সময় ১২টা থেকে ১টা।

কুম্ভ : আজ কিছুটা অলস বোধ করবেন। ঠান্ডা লাগতে পারে। জ্বর হওয়ার আশঙ্কা আছে। স্বাস্থ্যের যত্ন নিন। যাতে পরে তা বড় আকার ধারণ না করে। আপনি সবকিছু ছেড়ে দিয়ে বসে থাকতে চাইবেন। কিন্তু, আজ সেই সময় নয়। আরামের জায়গা থেকে বেরিয়ে এসে নতুন কিছু করার চেষ্টা করুন। ধূসর আজ আপনার শুভ রং। সন্ধে ৬টা থেকে ৭টা আপনার জন্য শুভ।

মীন : সম্পর্ক নিয়ে চাপ কাটবে। সেটি একটি বোঝাপাড়ার জায়গায় আসতে চলেছে। কৌশল ও অধ্যবসায় আপনার বাধা কাটাবে। জটিল পরিস্থিতি কাটিয়ে দিনটিকে স্বাভাবিক করবে। আত্মবিশ্বাস পাবেন। সম্পর্কের ক্ষেত্রেও জটিলতা কাটাবে। প্রত্যাশিত ফলাফল আশা করতে পারেন। বিবাহিত যুবক যুবতিদের জন্য দিনটি ভালো। আজ আপনার প্রিয় রং হলুদ। শুভ সময় বিকেল তিনটে থেকে ৪টে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন