শিরোনাম :

আজকের রাশিফল: ১৫ আগস্ট বুধবার, ২০১৮


বুধবার, ১৫ আগস্ট ২০১৮, ০৪:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেষ : নক্ষত্রের অবস্থান অনুয়ায়ী আপনার জয় এখনও কিছুটা অস্বচ্ছ। এক্ষুণি আপনার প্রতিরক্ষাগুলিকে সরিয়ে নেবেন না। আত্মনিয়ন্ত্রণ বজায় রাখুন। একান্তই যদি খরচ করতে হয় তাহলে বিবেচনার সঙ্গে করুন। অপ্রয়োজনীয় কেনাকাটা এড়িয়ে চলুন। আপনার পত্নীর কোনও কেনাকাটার পরিকল্পনা থাকলে তাকে সেই পরিকল্পনা ত্যাগ করতে অনুরোধ করুন। টাকা ধার দেওয়া বা ধার নেওয়ার জন্য সময়টি ভালো নয়। যদি একান্তই তা করতে হয় তাহলে সবধানতা অবলম্বন করুন। টাকার অঙ্ক বৃহৎ হলে ধার দেওয়ার আগে আইনি কাগজপত্র তৈরি রাখুন। প্রতিটি কথায় নিয়ন্ত্রণ রাখুন। আপনাকে লোকে আজ ভুল বুঝতে পারে। আপনি কোনও বিতর্কে জড়িয়ে যেতে পারেন। আপনার মনে হতে পারে আপনাকে ঠকানো হয়েছে। যার জন্য আপনি আঘাত পেতে পারেন। আজ বাড়িতে থাকুন। নিজের সঙ্গে সময় কাটান। স্বাস্থ্য ও পুষ্টির দিকে নজর দিন।

বৃষ : আপনার দিনটি আজ উজ্জ্বল। সৃজনশীল ও শৈল্পিক প্রবৃত্তিগুলি এবং আপনার আত্মবিশ্বাস আপনাকে আজ এক অন্য গতি দেবে। আপনার মন কোনও অজানা বিষয়ে আজ জানতে উৎসুক হবে না। এসব আপনাকে জীবিকাক্ষেত্রে এবং আর্থিকক্ষেত্রে প্রবল গতিতে এগিয়ে যেতে সাহায্য করবে। আপনি আপনার সঞ্চিত ভাণ্ডারের পূর্ণ নিয়ন্ত্রণ রাখবেন এবং সেটিকে আরও বাড়িয়ে তুলবেন। গহনা কেনাকাটা, হাসি মজা ও আমোদ প্রমোদে আজ খরচ হতে পারে। সর্বোপরি, আজ আপনি বন্ধু-বান্ধব ও পরিবারের সঙ্গে এক আনন্দময় দিন কাটাতে চলেছেন।

মিথুন : দিনটি আপনার মনের মতো নাও হতে পারে। দুশ্চিন্তা ও অস্থিরতা খুব সম্ভবত আজ সারাদিন আপনাকে ভোগাবে। চক্ষু সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। বাড়িতেও অহেতুক কোনও বিবাদে জড়িয়ে পরার সম্ভাবনা আছে আপনার। কারোর অনুভূতিতে আঘাত না দিতে চাইলে, আপনাকে আপনার ব্যবহার ও বচনে কড়া নিয়ন্ত্রণ রাখতে হবে। আজ দুর্ঘটনার প্রবণতা থাকবে। তাই সাবধান থাকুন। অপ্রয়োজনীয় খরচ ও মানসিক চাপ আপনাকে ভারাক্রান্ত করে তুলতে পারে। সুতরাং এমন কোনও কাজে জড়বেন না যেটি আপনার অপ্রয়োজনীয় মনে হচ্ছে। ধ্যান ও ইস্ট দেবতার উদ্দ্যেশ্যে প্রার্থণা নিশ্চিতভাবেই আপনাকে এই অন্ধকার থেকে বার করে আনবে।

কর্কট : আর্থিক লাভের দিক থেকে আজকের দিনটি আপনার জন্য অসাধারণ। অর্থাৎ, আপনার আয় বাড়বে। আর্থিক মুনাফা আসবে। ব্যবসায় উন্নতি হবে। মেয়ে বন্ধুরাও আজ আপনার বিশেষ উপকারে আসবেন। আপনার সন্তান ও পত্নীর কাছ থেকে আরাম ও আনন্দের প্রত্যাশা করতে পারেন। বিবাহের জন্যও দিনটি ভালো। আজ সারাদিন আপনি একশো শতাংশ সুস্থ থাকবেন, এবং যাবতীয় দুশ্চিন্তা ও মানসিক চাপকে ঝেড়ে ফেলবেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়য়াতে য়াওয়ার সম্ভাবনা আছে। 
সিংহ : সিংহ রাশির জাতকদের চাকুরি ও ব্যবসার ক্ষেত্রে দিনটি খুবই ভালো। আজ হাতে নেওয়া যেকোনও কাজ আপনি সাফল্যের সঙ্গে সম্পন্ন করতে পারবেন। আপনার ভালো কাজের জন্য ঊর্ধ্বতন ব্যক্তিরা আপনার পিঠ চাপড়য়ে দেবেন। সুতরাং, জীবিকায় আজ আপনি প্রায় সবাইকেই খুব খুশি করতে পারবেন। বাড়িতে হাসি খুশি পরিবেশের আশা করতে পারেন। আপনার বাবা আজ আপনার উপকার করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত যাবতীয় বিষয়গুলি আজ আপনার অনুকূলে থাকবে। আপনার স্বাস্থ্য আজ খুবই ভালো থাকবে। স্বাস্থ্য আপনাকে হতাশ করবে না।

কন্যা : কন্যা রাশির জাতকদের জন্য এটি একটি সৌভাগ্যময় দিন। আজ যাত্রার উপর অনেক কিছু নির্ভর করতে পারে। যদি আপনি এখন যাত্রা করেন, সেটি খুবই লাভদায়ী ও আনন্দদায়ক হবে। আপনি প্রিয়জনদের সঙ্গে কোথাও প্রমোদ ভ্রমণে যেতে পারেন। অথবা সমবয়সী বন্ধুদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানের দর্শনে যেতে পারেন। বিদেশ থেকে সুখবর আসতে পারে। ভাই বোনেদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আপনারা একযোগে কোনও ব্যবসা শুরু করার কথাও ভাবতে পারেন।সমস্ত আর্থিক বিষয়গুলির জন্য দিনটি খুবই ভালো। সুতরাং কোনও ফলদায়ী খাতে বিনিয়োগ করতে দ্বিধা করবেন না।

তুলা : দিনটি সমস্ত নতুন জিনিসের জন্য শুভ। তাই তিনি আজ আপনাকে নতুন কিছু করতে প্রেরিত করছেন। এটি নিজেকে অথবা প্রিয়জনের সঙ্গে সম্পর্ককে নতুন করে আবিষ্কার করাও হতে পারে। সেটি যাই হোক, একবার ভেবে দেখুন। এটি আপনার নেতিবাচক ভাবনাগুলিকে আপনার মাথা থেকে বের করে দেবে। নাহলে সেটি আপনাকে ভোগ করতে বাধা দেবে। বৈপ্লবিক চিন্তাধারা ও ক্রিয়াকলাপ এড়িয়ে চলুন এবং অন্যদের আচরণ হতে সাবধান থাকুন।স্বাস্থ্যর দিকে নজর দিন। গুপ্ত বিদ্যা, অতিজাগতিকতা, রহস্যময়তা ও যবতীয় দর্শনের প্রতি আজ আপনার ঝোঁক দেখা দিতে পারে। জ্যোর্তিবিদ্যা শেখার জন্য সময়টি ভালো। নিরব ধ্যানে আপনি শান্তি পাবেন। জল এবং মহিলাদের থেকে দূরে থাকুন।

বৃশ্চিক : আজকের দিনটি অন্যরকম। এটি একটি মিথ্যে প্রতিশ্রুতি মনে হতে পারে। যেমনটি চলচ্চিত্রের নায়ক নায়িকারা তাদের প্রতিটি ছবি মুক্তির আগে বলে থাকেন। তবে এক্ষেত্রে বিষয়টি তেমন নয়। আপনি আজ নিজের জন্য কিছু সময় বের করতে পারবেন। যেটি যথার্থই একটি আলাদা ব্যাপার। আজ বন্ধু বা পরিবার এবং নিশ্চিতভাবেই আপনার কাজ আপনাকে শাসন করতে পারবেনা। সৌভাগ্যবশত সবকিছুকে আজ আপনিই শাসন করবেন। আপনি আজ সেই কাজটাই করবেন যেটা আপনার করতে ইচ্ছা হবে। সেটা বন্ধুদের সঙ্গে পর্বতারোহণ বা কোনও সম্মানিক প্রকল্পের জন্য পরিশ্রম করাই হোক। বন্ধু, প্রেমিক এবং একটি সহকারী হিসেবে আজ আপনার অবস্থানের উন্নতি হবে। আপনি একটি গাড়ি কিনতে পারেন। বহু সাংস্কৃতিক আলাপ আলোচনারও সম্ভাবনা আছে। বৈবাহিক শান্তিরও প্রয়োজন আছে। আনন্দ করুন।

ধনু : অর্থ সংক্রান্ত সমস্ত বিষয়ের জন্য দিনটি সৌভাগ্যময়। আপনি হয়ত কোনও সম্পত্তি কেনার কথা অথবা কোথাও বিনিয়োগ করার কথা বিবেচনা করতে পারেন। এগিয়ে যান। তবে ভালো করে বিচার করে। কর্মকর্তারা, ঊর্ধ্বতন ব্যক্তি ও অংশীদারদের থেকে সহয়তা পাবেন। আপনার চুক্তিগুলি রুপায়িত হবে এবং আপনার উপস্থাপনাগুলি চমকপ্রদ হবে। অর্ধতন ব্যক্তিরা প্রত্যাশিত মান বজায় রাখবেন। বাড়ির সৌভাগ্য অক্ষুণ্ণ থাকবে। সন্ধেবেলায় পরিবেশটি শান্ত ও নিরিবিলি হবে। যেখানে উপভোগ্য সময় কাটানো যাবে। স্বাস্থ্য দারুন থাকবে। আপনি সুখবর পাবেন। তার সঙ্গে সঙ্গে আপনি শত্রুদের উপর বিজয় পাবেন। মেয়েদের সঙ্গে বিতর্ক এড়িয়ে চলুন। কারণ তারা আজ আপনাকে হারিয়ে দিতে পারে।

মকর : কোনও দৃঢ় অবস্থান বা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আজ না নেওয়া ভালো। এই সময়ে এগুলির জন্য আপনার মানসিক অবস্থা সঠিক নয়। আপনি ব্যস্ত ও বিভ্রান্ত থাকবেন। সম্ভবত দুটি বিপরীত মেরুই আজ আপনাকে আকৃষ্ট করবে। গুরুত্ব দেওয়া প্রয়োজন এমন কাজ ও গুরুত্বপূর্ণ কোনও বিষয়ে আপনি অমনযোগী হয়ে পড়তে পারেন। কারণ যাকিছু হতে পারে, তা অনিদ্রার মতো সামান্য কারণেও হতে পারে। আবার অসুস্থতার মতো গুরুত্বপূর্ণ কারণেও হতে পারে। নিজের খেয়াল রাখুন। কাজের ক্ষেত্রে আজ কর্তৃপক্ষ আক্রমণাত্মক মেজাজে থাকতে পারেন অথবা আপনার দৃষ্টিভঙ্গিটি নাও বুঝতে পারেন। চেষ্টা করে যান। এটি আপনার দোষ নয়। আপনি অকারণ খরচ করতে পারেন। এই বিষয়ে খেয়াল রাখুন। সন্তানদের সঙ্গে মতানৈক্য এড়য়ে চলুন।

কুম্ভ : আজ আপনার মনে প্রেম সঞ্চার হওয়ার সম্ভবনা আছে। হয়ত আপনি এতদিন ধরে যে বিশেষ মানুষটির খোঁজ করছিলেন সেই বিশেষ একজনকে আজ আপনি পেয়ে যাবেন। এই স্নায়ু দুর্বলতা আজ আপনাকে অধৈর্য করে তুলবে, আপনি কাজ শেষ করার তাড়ায় থাকবেন এবং বাড়িতে ছুটে চলে যেতে চাইবেন। মহিলারা নিজেদের সৌন্দর্য বাড়ানোর জন্য খরচ করবেন আর পুরুষরা অর্থের বিষয়ে আলোচনায় মগ্ন থাকবেন। আপনার মায়ের কাছ থেকে আপনার লাভ হতে পারে। সম্পত্তি ও যান সংক্রান্ত কেনাবেচার ব্যাপারে সাবধান থাকুন। অকারণ জেদ করে সুযোগগুলি নষ্ট করবেন না।

মীন : ভাগ্যবান মৎস্যজীবিদের জন্য আজকের দিনটি সৌভাগ্যময়। 
আপনার সৃজনশীলতা ও বিশ্লেষন ক্ষমতা আজ অতি মাত্রায় প্রবাহিত হবে। এটি আপনাকে ফলপ্রসূ আলোচনাগুলির সঙ্গে যুক্ত থাকতে সাহায্য করবে। এবং আপনার ভাবনা ও কাজকে স্থিরতা প্রদান করবে। নির্ধারিত কাজ গুলি সময়ের অনেক আগেই শেষ হবে। আপনি সম্ভবত কোনো দৃঢ় সিদ্ধান্তে আসতে পারবেন যেটির প্রভাব দীর্ঘমেয়াদি হবে। বন্ধুদের সঙ্গে কোনো ছোটো ভ্রমণের পরিকল্পনার জন্য সময়টি ভালো। আপনার প্রিয়জনের সাথে আপনি খুব ভালো সময় কাটাবেন। সন্ধেবেলা বাড়ি ফেরার সময় একগুচ্ছ গোলাপ কিনে নিয়ে যেতে ভুলবেন না।তারা আপনার এই সৌজন্যের বিনিময়ে নিশ্চিত ভাবেই আপনাকে পুরষ্কৃত করবে। আপনি ভাইবোনেদের কাছ থেকে লাভ পাবেন এবং শত্রুদের পরাজিত করবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন