শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ আগস্ট শুক্রবার, ২০১৮


শুক্রবার, ১৭ আগস্ট ২০১৮, ০৮:২৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

ডেস্ক প্রতিবেদন: রাশিফলে জেনে নিন কেমন কাটবে আপনার এই সপ্তাহ।

মেষ : আপনার রাশির অধিপতি মঙ্গল। যা আপনার ভাগ্যচক্রের ৯ নম্বর ঘরে এসে অধিষ্ঠিত হবে। ফলে সপ্তাহভর ইতিবাচক চিন্তাভাবনা করবেন। তবে আপনার ভাগ্যচক্রের ৮ নম্বর ঘরে রয়েছে বৃহস্পতি। যা আপনাকে খুব একটা শান্তি দেবে না। আপনাকে তরতাজা মনকে কিছুটা নিরস করবে। তার উপর আপনার গ্রহচক্রের দশম ঘরে থাকছে শনি। যার সাঁড়াশি আক্রমণ আপনার কাজে প্রভাব ফেলবে। শনিগ্রহের প্রভাবে আপনার প্রাত্যহিক কাজকর্ম পর্বতপ্রমাণ মনে হবে। তাই নিয়মানুবর্তী ও দায়িত্বশীল হোন। পরিবার ও জীবনসঙ্গীর প্রতিও দায়িত্ববান হোন। নিজেই নিজেকে উৎসাহী করে তুলুন। তবে আপনার জীবনের অন্ধকার মেঘের আড়ালে রুপোলি রেখা উঁকি দেবে। এ সপ্তাহে আপনি আর্থিক দিক থেকে স্বচ্ছন্দে থাকবেন।

বৃষ : সপ্তাহের শুরুতে সব প্রতিকূলতা কাটিয়ে সামনে এগিয়ে যেতে পারেন। কাজ করার আগে সঠিক পরিকল্পনা করুন। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটা ভালো। লাভজনক চুক্তির সুযোগ আছে। এক বা ততোধিক কারণ আপনার কাজে দেরি হবে। তবে ধৈর্য হারাবেন না। অপেক্ষা করুন। আপনার ভাগ্যচক্রের নবম ঘর দিয়ে শনি যাবে। যার জেরে আপনি সহজে কিছু পাবেন না। আপনাকে সৌভাগ্যের পথে বাধা সৃষ্টি করবে। তবে আপনাকে বাস্তববাদী ও পরিণত করে তুলবে। মধ্যবয়স্করা স্বাস্থ্য নিয়ে কিছুটা আশঙ্কায় থাকবেন। তাই সাবধানে থাকুন। প্রতিরোধমূলক ব্যবস্থা নিন। তবে আর্থিক দিক থেকে স্বচ্ছন্দে থাকবেন।


মিথুন : এই সপ্তাহে আপনার জীবনে বৃহস্পতির সুপ্রভাব পড়বে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটা ভালো। লাভজনক। ব্যবসায়ী জাতকদের জীবনে ভালো কিছু হওয়ার সম্ভাবনা আছে। যা আপনাকে খুশিতে রাখবে। ভালো সুযোগ আপনার দরজায় কড়া নাড়বে। সেই সব সুযোগকে কাজে লাগান। তবে বৃহস্পতি আপনার ভাগ্যচক্রের ষষ্ঠ ঘরে আসছে। যা খুব একটা ফলদায়ক হবে না। তবে এটা আপনার ভাগ্যচক্রের দ্বিতীয় ঘরকে প্রভাবিত করবে। চাকরিরত জাতক-জাতিকাদের জন্য সপ্তাহটিতে সমস্যা আসবে। তবে বৃহস্পতির প্রভাবে আপনি সব ধরনের বাধা কাটিয়ে উঠতে পারবেন। ছাত্রছাত্রীদের সপ্তাহটা খুব একটা ভালো নয়। মনযোগের অভাবে পড়াশোনায় ক্ষতি হতে পারে।

কর্কট : শুরুতে প্রত্যাহিক কাজ সামলাতে কিছুটা অসুবিধা হবে। আপনার কাজের আশানুরূপ সাফল্য আসবে না। তবে আশাহত হবেন না। আপনার ভাগ্যচক্রের ৫ ঘরে বৃহস্পতির সঙ্গে চন্দ্রের মিলন হবে। এর ফলে অপ্রত্যাশিত অর্থাগম হতে পারে। তবে সপ্তাহের শেষের দিতে অপ্রত্যাশিত খরচের আশঙ্কাও রয়েছে। ফলে সঞ্চয় করতে পারবেন না। এসবরের পরও আপনি আর্থিক দিক থেকে স্বচ্ছন্দেই থাকবেন। শৃঙ্খলার সঙ্গে সবকাজ সামলাতে পারবেন। যা আপনাকে পরিবারের সঙ্গে একটা ভালো সময় কাটাতে সাহায্য করবে। অফিস থেকে বাড়িতে ফিরে শান্তি পাবেন। পরিবারের লোকের যত্ন পাবেন। ছাত্রছাত্রীদের জন্য সময়ট ভালো। খুব তাড়াতাড়ি পড়া মুখস্থ করতে পারবেন ও মনে রাখতে পারবেন।

সিংহ : বন্ধুর পুরানো ছবি দেখে তাঁকে মনে পড়বে। অপেক্ষা না করে সেইসব বন্ধুদের সঙ্গে কথা বলুন। সোশাল মিডিয়ায় মাধ্যমে পুনরায় যোগাযোগ স্থাপন করুন। আপনার জন্য সপ্তাহটি প্রগতিশীল। একাধিক ভালো সুযোগ আপনার দরজায় কড়া নাড়বে। স্থান পরিবর্তনের সুযোগ আছে। তবে তাতে আপত্তি করবেন না। কারণ নতুন জায়গা মানে নতুন মানুষ, নতুন সংস্কৃতি ও নতুন কিছু শিক্ষার সুযোগ। তাই স্থান পরিবর্তনের সুযোগ এলে তা গ্রহণ করুন। এটা আপনার ভালোর জন্যই হবে। তবে সপ্তাহটিতে আপনার প্রাত্যহিক কাজকর্ম করার ক্ষেত্রে বাধার সৃষ্টি হতে পারে। তবে আপনি সেই বাধা কাটিয়ে উঠতে পারবেন। আপনার সেক্স লাইফকে গুরুত্বপূর্ণ করে তোলার দায়িত্ব আপনারই।

কন্যা : সপ্তাহের শুরুর দিকে আপনার পরিবারের দিক থেকে সমস্যা আসতে পারে। পরিবারের বাড়তি প্রয়োজন অনুযায়ী বরাদ্দ বাড়াতেই হবে। ফলে আপনাকে বাড়তি অর্থ সংস্থানের পথ দেখতে হবে। বৃহস্পতি আপনাকে আশাহত করবে না। আপনার সম্ভাবনাগুলিকে বাড়াবে। আপনার ভাই ও বোনেদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দৈনিক কাজকর্মগুলি সহজ হবে। কার্যক্ষেত্রে এবং ব্যবসার ক্ষেত্রে উন্নয়ন সংক্রান্ত পরিকল্পনার অনেক সময় পাবেন। ছাত্রছাত্রীদের জন্য সময়টি ভালো। সব বাধা কাটিয়ে পড়াশোনাকে অগ্রাধিকার দিতে পারবেন। তবে স্নাকতোত্তর ছাত্রছাত্রীরা পড়াশোনায় বেশি সময় দিতে পারবেন না।

তুলা : সপ্তাহটিতে আপনার কেরিয়ারে প্রভাব পড়বে। দুর্ভাগ্যবশত, উন্নতির ক্ষেত্রে আশঙ্কার মেঘ ঘনীভূত হবে। উৎসাহে ভাটা পড়বে। এই সপ্তাহে দুটি গ্রহের ভিন্ন আচরণ আপনার ভাগ্যচক্রে প্রভাব ফেলবে। উপকারী গ্রহ বৃহস্পতি ও চতুর গ্রহ শনি আপনার ভাগ্যচক্রে ম্যাজিক দেখাবে। যা বিপর্যয়পূর্ণ হবে। সুতরাং অবাক হবেন না। মানসিকভাবে বিপর্যয় খানিকটা বাড়াবে বুধ গ্রহ। তবে এগুলি আপনার জন্য এতটাও খারাপ হবে না। বা আপনাকে এতটাও নিরুৎসাহী করবে না। স্রোতের সঙ্গে হাঁটুন। সেটাই আপনার জন্য ভালো হবে। নিজের কাজ করুন। আপনার এলাকায় কী হচ্ছে সেগুলি জানুন। নিজের দক্ষতা বাড়ান। এসবের মধ্যে আবার নিজের স্বাস্থ্যের প্রতি নজর দিতে ভুলবেন না যেন ।

বৃশ্চিক : এই সপ্তাহে স্বাস্থ্যকে অগ্রাধিকার দিন। পুরানো কোনও রোগ জানান দেবে অথবা আপনি চিন্তাগ্রস্ত থাকবেন। রবি এবং রাহুর লড়াইয়ের জেরে স্বাস্থ্যের বিষয়টি দুশ্চিন্তার কারণ হবে। বড়সড় কোনও ঝুঁকি নিয়ে তড়িঘড়ি টাকা রোজগার করবেন না কি সাবধানে পা ফেলে অল্প রোজগারের দিকে এগোবেন, এনিয়ে সংশয়ে থাকবে। বৃহস্পতি ও চন্দ্র আপনাকে জাগতিক দিক থেকে বিচক্ষণ ও জ্ঞানী করে তুলবে। মঙ্গলের প্রভাবে আপনি আগ্রাসীভাবে এবং দ্রুত কাজের জন্য এগিয়ে আসবেন। কিন্তু, সাবধানতা অবলম্বন করুন। সাহস ভালো। কিন্তু, দূরদর্শিতাও প্রয়োজন। পরিবারের সঙ্গে বা অর্থ সংক্রান্ত কোনও বিষয়ে কথা বলার সময় নম্র এবং কৌশলী হোন। টাকা ধার দেওয়া বা নেওয়া থেকে বিরত থাকুন।

ধনু :জীবনটা স্ফটিকের মতো স্বচ্ছ নয়। তাই মাঝেমধ্যেই অনুমানের উপর ভর করে চলতে হয়। একেই বোধহয় বলে ভাগ্য। সপ্তাহের শুরুটা ভাগ্য আপনার হয়েই খেলবে। সপ্তাহের মাঝামাঝি নক্ষত্ররা আপনার কাজে প্রভাব ফেলবে। ফলে আপনি একটু বেশি ব্যস্ত হয়ে পড়বেন। তবে সহকর্মীদের সাহায্য মিলবে। ছাত্রছাত্রীরা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে সমস্যায় পড়বেন। পড়াশোনা চালিয়ে যাবেন না কি চাকরির চেষ্টা করবেন, এনিয়ে সিদ্ধান্তহীনতায় ভুগতে পারেন। সময় দিন। উত্তর পেয়ে যাবেন। মঙ্গলগ্রহের প্রভাবে আপনি উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর হয়ে উঠবেন। তবে নিজের প্রতি যত্নশীল হোন এবং বিবেচনা করে কাজ করুন। ব্যবসা বা কার্যসূত্রে ভ্রমণ যোগ আছে। তবে তাৎক্ষণিক ফলাফলে আপনি খুশি হবেন না। যৌন প্রলোভন থেকে সাবধান হোন।

মকর : কেরিয়ারের উন্নতির বিষয়টি আপনার চিন্তার কারণ হবে। তবে আপনার আকাঙ্খিত লোকের সমর্থন পাবেন। সেই শুভাকাঙ্খি আপনার বাড়ির লোকও হতে পারে বা কাজের জায়গাতেও হতে পারে। তবে শুক্রগ্রহের প্রভাব আপনার উন্নয়নের পথে বাধা হয়ে দাঁড়াবে। সেক্ষেত্রে আপনি নিজেই নিজেকে অনুপ্রাণিত করুন। বৃহস্পতির প্রভাবে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। রোজগারের সুযোগ আসবে। যা আপনাকে আর্থিক দিক থেকে ভালো অবস্থায় নিয়ে যাবে। ছাত্রছাত্রীরা বন্ধুদের সঙ্গে পার্টিতে যেতে পারেন। কিন্তু, তার প্রভাব যেন আপনার পড়াশোনায় না পড়ে। শুক্রের প্রভাব কাটার পর আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন।

কুম্ভ : এই সপ্তাহে আপনার সামাজিক জীবন ও পেশাগত জীবনের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। আপনার হয়তো অনেকের সঙ্গে বন্ধুত্ব রয়েছে। কিন্তু, তারা আপনার প্রকৃত বন্ধু কি না, তা খতিয়ে দেখার সময় পাননি। তা নিয়ে এখন বেশি ভাববেন না। কারও প্রতি পক্ষপাতিত্ব করবেন না। চাপমুক্ত থাকুন। জীবন জটিলতায় পরিপূর্ণ। তবে এটিকে সাধারণভাবে দেখার চেষ্টা করুন। তবে গুপ্ত শত্রুর থেকে সতর্ক থাকুন। কাজে বাধার সম্মুখীন হতে পারেন। কিংবা কঠোর পরিশ্রম করে প্রশংসা না পেতে পারেন। বৃহস্পতি আপনাকে বেশিরভাগ সমস্যা থেকে মুক্ত করবে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। তবে পার্টি করা, অতিরিক্ত মদ্যপান করা থেকে বিরত থাকবেন।

মীন : অধিক আবেগ আপনার ক্ষতি করবে। সারা সপ্তাহই তা আপনাকে বহন করতে হতে পারে। চন্দ্র ও বৃহস্পতির প্রভাবে আপনি উৎসাহ ও উদ্দীপনা পাবেন। ভবিষ্যৎ নিয়ে আশাবাদী হবেন আপনি। ইতিবাচক চিন্তা করবেন। বিয়ের জন্য অপেক্ষা করতে হবে। ছাত্রদের ভালো ফলের জন্য খাটতে হবে। তবে স্বাস্থ্য ভালো থাকবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন