শিরোনাম :

আজকের রাশিফল: ২২ আগস্ট বুধবার, ২০১৮


বুধবার, ২২ আগস্ট ২০১৮, ০৮:০৪ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২২ আগস্ট বুধবার, ২০১৮

মেষ : আজ আপনার সামাজিক দক্ষতাগুলি ব্যবহার করা উচিত। বাড়ি ও কর্মস্থানে কঠিন পরিস্থিতি তারি হলে আপনার কুটনৈতিক দক্ষতাকে কাজে লাগান। নিজের দক্ষতা সঠিক পথে ব্যবহার করলে আপনার আয় বাড়তে পারে। কর্মস্থানে বোনাস অথবা প্রোমোশন পেতে পারেন। কারও নেতিবাচক ব্যবহারে অস্থির হবেন না। স্থিরতা ও ধৈর্য বজায় রাখুন। দেখবেন সব আগের মতোই হচ্ছে। আপনার জন্য শুভ সময় সকাল দশটা থেকে এগারোটা। রুপোলি রঙের কিছু আজ না পরাই ভালো।

বৃষ : কর্মস্থানে পরিস্থিতি ভালো থাকবে। বেশ মজা করেই কাজ করবেন আজ। সুযোগের সঠিক ব্যবহার করুন। সফলভাবে কাজ শেষ করুন। দুপুর দুটো থেকে তিনটের মধ্যে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। আজ কর্মস্থানে বাড়তি দায়িত্ব পেতে পারেন। সৌভাগ্যের জন্য নীল রঙের কিছু পরুন।

মিথুন : পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। তাঁদের প্রতি আন্তরিক হয়ে উঠবেন। আর্থিক দিক থেকেও দিনটি ভালো যাবে। সঞ্চয় করতে পারবেন। আর্থিক স্থিতাবস্থা বজায় থাকবে। পরিবারের সদস্যদের জন্য কোনও কেনাকাটা করতে পারেন। চাইলে নিজেও কোনও সম্পত্তি কিনে রাখতে পারেন। লাল রঙের কোনও পোশাক আজ পরবেন না। বিকেল চারটে থেকে পাঁচটার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন।

কর্কট : আজ আপনি বেশ তরতাজা থাকবেন। আপনার কাজের দীর্ঘস্থায়ী প্রভাব ঊর্ধ্বতনদের মধ্যে পড়বে। কেরিয়ারের ক্ষেত্রে ইতিবাচক উন্নতি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান। কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে সমতা রক্ষা করে চলুন। নাহলে সংহতি নষ্ট হতে পারে। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল দশটা থেকে এগারোটার মধ্যে করুন। পার্পেল রঙের কিছু পরুন।

সিংহ : আপনার আশপাশে কিছু মানুষ আজ আপনাকে ডাউন করার চেষ্টা করবে। তার জেরে আপনি কিছুটা হতাশ হয়ে পড়বেন। আজ এমন কিছু মানুষকে পাবেন যাঁদের দেখলে মনে হবে তাঁরা আপনার উপকার করতে চায়। কিন্তু, পিছন থেকে তাঁরা আপনার ক্ষতিই করতে চায়। অফিসে সহকর্মীদের প্রতিযোগিতা থেকে সাবধান থাকুন। স্মার্টলি কাজ করুন। মাথা ঠান্ডা রাখুন। শেড গ্রে রঙের কিছু পরুন।

কন্যা : আপনার হতাশা পরিবারের সদস্যদের সঙ্গে ভাগ করে নিন। দেখবেন তা সমূলে উৎপাটিত হয়েছে। বিরক্তবোধ করবেন না। রেগে যাবেন না। লাল রঙের পোশাক পরুন। গুরুত্বপূর্ণ কাজগুলি বিকেল তিনটে থেকে চারটের মধ্যে শেষ করুন।

তুলা : আজ আপনার জন্য দিনটি খুব ভালো। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। বিবেচনার ক্ষেত্রে বুদ্ধিমত্তার পরিচয় পাবেন। গুরুত্বপূর্ণ কাজটি সকাল সাতটা থেকে আটটার মধ্যে সেরে নিন। মিথ্যা বলে প্রিয়জনকে আঘাত দেবেন না। শুভ রং নীল।

বৃশ্চিক : আজ আপনি প্রাণশক্তিতে ভরপুর থাকবে। ইতিবাচক থাকবেন। চাপমুক্ত থাকবেন। যা আপনাকে কর্মস্থানে সাহায্য করবে। গুরুত্বপূর্ণ কাজগুলি করুন সকাল এগারোটা থেকে বারোটার মধ্যে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটান। কর্মস্থানে ভালো কাটার ফলে পারিবারিক বিষয়টি ভালো থাকবে।

ধনু : পেশাদার কাজে আনন্দ পাবেন। বড়সড় চুক্তি হতে পারে। তবে কঠিন পরিস্থিতির মধ্য দিয়েও যেতে হবে। আজ ঊর্ধ্বতনের কাছে আপনাকে পরীক্ষা দিতে হবে। পাশ করলে উন্নয়নের সম্ভাবনা আছে। গোলাপী আপনার জন্য শুভ রং। শুভ সনয় দুপুর দুটো থেকে চারটে।

মকর : আজ একটি দুর্দান্ত দিন আপনি কাটাবেন। আর্থিক উন্নতি হবে। রোজগার বাড়বে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। অফিসে আকর্ষণীয় কিছু লাভ হতে পারে। সব বাধা আজ কাটিয়ে উঠতে পারবেন। গুরুত্বপূর্ণ কাজগুলি বিকেল চারটে থেকে পাঁচটার মধ্যে করুন।

কুম্ভ : পারিবারিক শান্তি বজায় থাকবে।বন্ধুদের সঙ্গে আনন্দ পাবেন।আজ পুরানো কোনও অশান্তির সমাধান হবে।বাচ্চাদের কাছ থেকে কোনও সুখবর পেতে পারেন।যা আপনাকে পজিটিভ রাখবে।ব্যবসায়ীদের জন্য দিনটি ভালো। বিনিয়োগ করলে ভালো ফল পাবেন।দুপুর ১২টা থেকে একটার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি সেরে নিন।আজ মেরুন রঙের কিছু পরুন।

মীন : খরচ বাড়বে। তাই বুঝে খরচ করুন। নিজেকে জাহির করতে যাবেন না। আজ একটু বুঝেশুনে বিনিয়োগ করা ভালো। শুভ সময় দুপুর আড়াইটা থেকে চারটে। ভালোবাসার মানুষকে ফোন করুন। তাঁর সাহায্য নিন। সাদা আজ আপনার শুভ রং।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন