শিরোনাম :

আজকের রাশিফল: ২৪ আগস্ট শুক্রবার, ২০১৮


শুক্রবার, ২৪ আগস্ট ২০১৮, ০৮:৫৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেষ : আজ আপনার জীবন ভালোর দিকে মোড় নেবে। আজ ঘনিষ্ঠ বন্ধুদের থেকে সাহায্য পাবেন। উদার মনে এইসব বন্ধুদের সাহায্য নিন। কারণ তাদের সাহায্য আপনার উপকারে লাগবে। তাই সন্দেহপ্রবণ হবেন না। বন্ধুদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়বে। ভালো কাজের পরিমাণ বাড়ান। আজ আপনার শুভ রং বাদামী। বিকেল ছটা থেকে সন্ধে আটটা আপনার শুভ সময়।

বৃষ : আজ আপনি খুশি থাকবেন। ছোটোখাটো সমস্যাগুলির সমাধান হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। দেখবেন সব সমস্যার সমাধান হবে। জীবনের প্রতিটি ক্ষেত্রেই সুযোগ আসবে। তা সে কেরিয়ারের দিক থেকেই হোক বা আর্থিক বিষয়ে। ভালোবাসার দিক থেকেও নতুন সুযোগ আসতে পারে। সময়টি ভালো। এর সুবিধা নিন। বিকেল পাঁচটা থেকে সাড়ে ছটা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়। সাদা আজ আপনার শুভ রং।

মিথুন : আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কোনও বিতর্ক তৈরি হতে পারে। উত্তপ্ত পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনা থাকছে। তাই নিজে স্বচ্ছ থাকুন। আজ আপনি না চাইলেও কিছু জিনিস খারাপ হবে। তাই বিতর্ক থেকে দূরে থাকার চেষ্টা করুন। চাকরির ইন্টারভিউ সংক্রান্ত বিষয়ে পূর্ব অভিমূখে যাত্রা করুন। বিকেল সওয়া তিনটে থেকে সওয়া চারটে আপনার জন্য শুভ সময়। সাদা রঙের কিছু আজ না পরাই ভালো।

কর্কট : দিনটি ভালো। বিশেষ করে প্রেমিক প্রেমিকাদের জন্য দিনটি চমৎকার। আজ আপনার ভবিষ্যত সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে দেখা হতেই পারে। তবে ধীরে সুস্থে এগিয়ে যান। সময় নিন। কারণ সমস্যা থাকবেই। আমাদের প্রত্যেকের জীবনেই কিছু না কিছু সমস্যা রয়েছে। তাই ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে যান। দেখবেন পরিবার ও কর্মস্থানের পরিবেশ ভালো হয়েছে। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে দিনটি ভালো। বিকেল সাতটা থেকে আটটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : আর্থিক ক্ষয়ক্ষতির আশঙ্কা আছে। নতুন কোনও প্রকল্পে আজ হাত না দেওয়াই ভালো। আজ কোথাও বিনিয়োগ করতে যাবেন না। আর্থিক ক্ষতি আপনার চাপ বাড়াবে। যার জেরে আপনার স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। দেখবেন, মনের দিক থেকে যেন আপনার ক্ষতি না হয়। ধৈর্য ধরুন। কর্মস্থানে সমস্যাগুলি আজ খুঁজে বের করুন। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। আজ ব্যক্তিগত সমস্যাগুলি খুঁজে বের করার দিন এবং তা সমাধানের দিন।

কন্যা : আজ আপনার ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়ের কাছ থেকে কোনও সারপ্রাইজ় পেতে পারেন। কোনও ভালো খবর আশা করতে পারেন। পরিবারিক সমস্যা সমাধানের ক্ষেত্রে আপনার ব্যক্তিক্রমী দক্ষতা কাজে লাগবে। আপনি ইতিবাচক ও সৃজনশীল শক্তিতে ভরপুর থাকবেন। যা আপনাকে অনেক সমস্যা সমাধানে সাহায্য করবে। বিকেল সাড়ে তিনটে থেকে সাড়ে চারটে আপনার জন্য শুভ সময়। কালো আজ আপনার শুভ রং।

তুলা : গ্রহসন্নিবেশ বলছে, আজ আপনি নতুন কোথাও যেতে পারেন। এটি ব্যবসা সংক্রান্ত ভ্রমণও হতে পারে। আজ আপনার বৌদ্ধিক দক্ষতা বেশি থাকবে। এর সুবিধা নিতে পারেন। আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। কোনও বয়স্ক ব্যক্তির উপদেশ পেতে পারেন। নিজের কেরিয়ার ও ব্যক্তিগত জীবনে এইসব অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারেন। বেলা পৌনে বারোটা থেকে একটা পনেরো আপনার জন্য শুভ সময়।

বৃশ্চিক : পরিবারের সঙ্গে ভালোভাবে কাটান। ভালো স্মৃতিগুলি রোমন্থন করুন। মনকে খুশি করুন। কর্মস্থানে উন্নতির যোগ আছে। বিশেষ করে যাঁরা মার্কেটিং ফিল্ডে আছেন তাঁদের জন্য দিনটি ভালো। আজ আপনি সময়ের মধ্যেই কাজ শেষ করতে পারবেন। কর্মস্থানে বোনাস পাওয়ার সম্ভাবনা আছে। সকাল দশটা থেকে এগারোটা আপনার জন্য শুভ সময়। বারগান্ডি আজ আপনার শুভ রং।

ধনু : ভালোবাসার মানুষটির সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়তে পারেন। ফলে হতাশা আপানাতে গ্রাস করতে পারে। আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। সুতরাং সাবধান থাকুন। নেতিবাচক চিন্তা করে অযথা নিজের চাপ বাড়াবেন না। আজ অযথা বিতর্কে জড়াবেন না। কর্মস্থানে শান্তিতে থাকার চেষ্টা করুন। নিজেকে কোনও বিতর্কে জড়িয়ে পড়তে দেবেন না। বিকেল চারটে থেকে সাতটা আপনার জন্য শুভ সময়। নীল আপনার শুভ রং।

মকর : প্রেমিক-প্রেমিকাদের সম্পর্কে উষ্ণতা আসবে। একে অপরকে সাহায্য করবেন। আজ দেখবেন সমস্যাগুলির আপনিই সমাধান হয়ে যাচ্ছে। সব কাজ ঠিকঠাক হবে। সম্প্রীতির দিন। বিকেল সাতটা থেকে নটা আপনার জন্য শুভ সময়। হলুদ আপনার শুভ রং।

কুম্ভ : অপ্রত্যাশিত হলেও আজ আপনার বাড়িতে অতিথিদের ভিড় বাড়বে। কিছুটা ক্লান্ত হয়ে পড়তে পারেন। তবে অতিথিদের অভ্যর্থনা করুন। কারণ এই সুযোগ সচরাচর আসে না। পরিবারের কারও সঙ্গে কোথাও বেড়াতে যেতে পারেন। কাজের চাপ আজ না নেওয়াই ভালো। আত্মীয় বন্ধুদের সঙ্গে দিনটি মজা করে কাটান। দুপুর একটা থেকে তিনটে আপনার জন্য শুভ সময়। ধূসর আজ আপনার শুভ রং।

মীন : ধৈর্য এবং অধ্যবসায় আজ আপনাকে সাফল্য এনে দেবে।শান্ত এবং দৃঢ়প্রতিজ্ঞ মনোভাবের মাধ্যমে আজ সবাইকে জয় করতে পারবেন। ফলে ভালো খবর আসতে পারে।ভালো আর্থিক লাভের সুযোগ আসতে পারে।কাউকে ঋণ দেওয়া টাকা আজ ফেরত পেতে পারেন।কর্মস্থানে লাভবান হতে পারেন।পদোন্নতি হতে পারে। আজ আপনি আত্মবিশ্বাস ফিরে পাবেন।ইতিবাচক থাকবেন।দুপুর দেড়টা থেকে তিনটে আপনার শুভ সময়।নীল আজ আপনার প্রিয় রং।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন