শিরোনাম :

আজকের রাশিফল: ৩ সেপ্টেম্বর সোমবার, ২০১৮


সোমবার, ৩ সেপ্টেম্বর ২০১৮, ০৫:১৩ অপরাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ৩ সেপ্টেম্বর সোমবার, ২০১৮

মেষ : কাজের জন্য আজও বাইরে যেতে হতে পারে। ব্যবসায়িক কাজকর্মের পাশাপাশি এই ভ্রমণে অনেক মজার সুযোগ রয়েছে। ব্যবসা সংক্রান্ত মিটিং সফল হবে। ভয় পাবেন না। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ দুপুর ৩টে থেকে ৪টের মধ্যে করুন। আত্মবিশ্বাসী থাকুন। লাল রং শুভ।

বৃষ : আজ সামাজিক অনুষ্ঠানে সময় কাটাতে ইচ্ছা করবে। কোনও কাজ বা গুরুতর বিষয়ে মনোযোগ দেওয়ার মতো সময় থাকবে না। আধ্যাত্মিক কোনও চর্চায় জড়ানোর চিন্তা করতে পারেন। তুচ্ছ কারণে কেরিয়ারের পক্ষে অসংশোধনীয় কোনও ক্ষতি করবেন না। দুপুর ১টা থেকে আড়াইটা ভালো সময়। পার্পেল রং শুভ।

মিথুন : কর্মক্ষেত্রে দিনটি ভালো। কাজের জায়গায় নতুন সুযোগ সুবিধা আসবে। আপনার কঠোর পরিশ্রম প্রশংসিত এবং পুরষ্কৃত হবে। কেরিয়ারে নতুন অপশন আসবে। তবে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভেবেচিন্তে দেখুন। বেশি চিন্তা করবেন না। কাছের মানুষের সঙ্গে ছোটোখাটো ভ্রমণের পরিকল্পনা করুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টার মধ্যে করুন।

কর্কট : আজ একটু বেশি চিন্তিত থাকতে পারেন। পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটান। সাময়িক নিরাপত্তাহীনতায় ভুগবেন। কিন্তু, শিগগির এটা কেটে যাবে। এবং আপনি নিজেকে স্বাভাবিক অবস্থায় পাবেন। যাঁরা আপনাকে গভীরভাবে ভালোবাসেন তাঁদের সঙ্গে সময় কাটাতে ইচ্ছা করবে। এর ফলে আপনাদের মধ্যে সম্পর্ক আরও দৃঢ় হবে। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১০টা থেকে ১১টার মধ্যে করুন। পার্পেল রং শুভ।

সিংহ : আজকের দিনটি শান্তিপূর্ণ। সময় নিয়ে কাজ শেষ করুন। অতীত থেকে শিক্ষা নিয়ে কাজ শেষ করুন। চিন্তা ঝেড়ে ফেলার চেষ্টা করুন। আগে যেসব ভুল করেছেন, সেইসব থেকে শিক্ষা নিন। বেলা ১০টা থেকে সাড়ে ১১টা ভালো সময়। সুবজ রং শুভ।

কন্যা : আপনার চারপাশের সেইসব মানুষকে সময় দিন যাঁরা আপনার সান্নিধ্য চাইছেন। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে বা বন্ধুদের সঙ্গে সময় কাটান। দিনের শেষে আপনি আনন্দিত হবেন এই ভেবে যে আপনি কাছের মানুষগুলোর উপর নজর দিতে পেরেছেন। সবুজ রং শুভ। যে কোনও গুরুত্বপূরর্ণ কাজ বিকাল ৫টা থেকে ৭টার মধ্যে করুন।

তুলা : আপনার শান্ত এবং দৃঢ় মানসিকতা পেশাগত এবং ব্যক্তিগত জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। এই সময়টায় আপনি মানসিকভাবে আরও দৃঢ় হয়ে উঠবেন। অভিজ্ঞ কারও উপদেশ নিয়ে যে কোনও পরিস্থিতি পরিণত মনষ্কতার সঙ্গে মোকাবিলা করবেন। সবুজ রং শুভ। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১০টা থেকে ১১টার মধ্যে করুন।

বৃশ্চিক : আজ কাছের লোকেদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদে জড়াবেন না। সমস্যার সমাধান হওয়ার পরিবর্তে পরিস্থিতি আরও খারাপ হবে। ছোটোখাটো বিবাদের সম্ভাবনা আছে। তাই কথাবার্তায় একটু বেশি সতর্ক থাকুন। ভেবেচিন্তে কথা বলুন। নীল রং শুভ। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়।

ধনু : যে কোনও বিবাদ এড়িয়ে যান। মূলত কাছের মানুষের সঙ্গে। মাথা ঠান্ডা রাখুন। কোনও হতাশা থাকলে ঝেড়ে ফেলুন। কারণ, সেটা সাময়িক। নিজের মতামত শান্তভাবে এবং পরিষ্কার করে কাছে মানুষের কাছে ব্যক্ত করুন। সবুজ রং এড়িয়ে যান। বিকাল সাড়ে ৪টে থেকে ৫টা ১৫ ভালো সময়।

মকর : দিনটা মিশ্র অনুভূতিতে কাটবে। চেষ্টা করুন আনন্দে থাকতে। ঘন ঘন যাতে মেজাজ না পরিবর্তন হয় সেদিকে খেয়াল রাখুন। যেটা ভালো লাগে সেটা করুন। নেতিবাচক মানসিকতা যাতে মনে বাসা না বাঁধতে পারে তার জন্য নাচ-গান-বই পড়া বা পুরানো বন্ধুর সঙ্গে চ্যাট করুন। দুপুর ৩টে থেকে ৪টে ভালো সময়।

কুম্ভ : আজ পরিবারে দিনটি শুভ। পরিবার এবং বন্ধুদের সঙ্গে সময় কাটানোর সুযোগ রয়েছে। সম্প্রতি হওয়া কোনও বিবাদ মিটে যাবে। বাড়িতে অতিথি আসতে পারেন। মেরুন রং শুভ। বেলা ১২টা থেকে দুপুর ১টা ভালো সময়।

মীন : আজ কোনও ভালো খবর পেতে পারেন। তবে কোথা থেকে সুখবর আসবে তার কোনও ইঙ্গিত নেই। কোনও বন্ধুর পাশে দাঁড়াতে পারেন। দুপুর আড়াইটা থেকে ৪টে ভালো সময়। সাদা রং শুভ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন