শিরোনাম :

আজকের রাশিফল: ০৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর ২০১৮, ০১:৩০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার, ২০১৮

মেষ- ব্যবসায়ীদের ধনপ্রাপ্তির যোগ। ভেবেচিন্তে কাজে হাত দিন। ব্যক্তিগত জীবনে সমস্যা হতে পারে। পরিশ্রমের ফল পাবেন। কাজের চাপ বাড়বে।

বৃষ- অনুকূল সময়। তবে ছোটখাট সমস্যায় পড়তে পারেন। নতুন জিনিস কিনতে পারেন। দিনের শেষভাগে অতিরিক্ত খরচ করতে পারেন। বন্ধুদের পরামর্শ মিলতে পারে।

মিথুন- কেরিয়ারের জন্য বড় কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। ব্যবসার জন্য দিনটি বেশ ভালো। তবে আবেগের বশে কোনও সিদ্ধান্ত নেবেন না। পড়ে থাকা কাজ হয়ে ‌যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট- আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে বিবাদে জড়াতে পারেন। কাজের চাপ বাড়বে।

সিংহ- পরিশ্রম করলে আজ ফল পাবেন। কাজের গুরুত্ব বুঝে হাত দিন। বেকার খাটবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।

কন্যা- ধনপ্রাপ্তির যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল দিন। আচমকা লাভ হতে পারে। দিনের শুরুতে ভাগ্য সঙ্গ দেবে। বন্ধুদের কাছ থেকে সাহায্য পাবেন।

তুলা- স্বাস্থ্য নিয়ে সাবধান থাকুন। সময় প্রতিকূল, ঝুঁকি নেবেন না। আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে অন্যদের বিষয়ে হস্তক্ষেপ করবেন না।

বৃশ্চিক- মানসিকভাবে আপনি সবল থাকবেন। ধনলাভের যোগ রয়েছে। বিবাহিত জীবনে স্থিতি আসবে। পুরনো ঘটনা নিয়ে ভালবাসার মানুষের সঙ্গে বিবাদ হতে পারে।

ধনু- পরিশ্রম করলে আজ ফল পাবেন। কাজের গুরুত্ব বুঝে হাত দিন। বেকার খাটবেন না। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে।ব্যবসায় বড়সড় বদল আসতে পারে। কোনও ঝুঁকি নেবেন না।

মকর- পুরনো সমস্যার কোনও নতুন সমাধানসূত্র মিলতে পারে। ব্যবসা ও চাকরিতে সাফল্যের যোগ রয়েছে। তবে খরচ বাড়তে পারে। ধনপ্রাপ্তির যোগ রয়েছে।

কুম্ভ- কাজের চাপ বাড়বে। প্রভাবশালী লোকদের সঙ্গে সাবধানে কথা বলুন। রাজনীতিতে ও সামাজিক কাজে সফল হবেন। ব্যবসা ও চাকরিতে উদ্বেগ বাড়বে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা।

মীন- চাকরি ও ব্যবসায় সাফল্যের যোগ রয়েছে। গুরুত্বপূর্ণ নথি ভাল করে দেখে সিদ্ধান্ত নিন।বিজ্ঞান ও প্রযুক্তির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য পাবেন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন