শিরোনাম :

আজকের রাশিফল: ১৪ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৮


শুক্রবার, ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০১:৪১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৪ সেপ্টেম্বর শুক্রবার, ২০১৮

মেষ : আজ বেড়াতে যেতে পারেন। এমন কোথাও যেতে পারেন, যেখানে আপনি সবসময় যেতে চাইতেন। এই বেড়াতে যাওয়া পারিবারিক। কিন্তু, কর্মসূত্রেও হতে পারে। পরিবারের সঙ্গে এই সফরে আপনি আনন্দ পাবেন। আজ বেগুনি রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। শুভ সময় বেলা ১১টা ১০ মিনিট থেকে দুপুর ২টো।

বৃষ : আজ আপনি গেট টুগেদারের মুডে থাকবেন। কাজের জন্য কিংবা কোনও গুরুতর বিষয়ে মনোযোগ দেওয়ার সময় নেই। কোনও গুরুত্বপূর্ণ কাজেও কান না দিতে পারেন। আজ দিনটি উপভোগ করুন। যাতে আগামীকাল কাজে মন দিতে পারেন। তবে নজর রাখুন এমন কোনও কাজ করবেন না, যাতে ক্যারিয়ারের ক্ষতি হয়। আপনি আধ্যাত্মিক আলোচনায়ও আজ অংশগ্রহণ করতে পারেন। শুভ সময় দুপুর ১টা থেকে আড়াইটা। বেগুনি রঙের পোশাক আপনার জন্য শুভ।

মিথুন : আপনার বাড়ির পরিবেশ আজ উৎফুল্ল থাকবে। ফলে আজ পরিজনদের সঙ্গে সময় কাটান। বাড়ির এই পরিবেশ উপভোগ করুন। পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। সমস্ত চিন্তা দূরে সরিয়ে রাখুন। অত্যন্ত প্রভাবশালী কোনও ব্যক্তির সঙ্গে আজ সাক্ষাৎ হতে পারে। ফলে নিজেকে প্রস্তুত রাখুন। শুভ সময় বিকেল ৫টা থেকে ৬টা। ফিকে নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।

কর্কট : আপনি আজ উদ্বিগ্ন থাকতে পারেন। সাময়িক নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। তবে তা কেটে যাবে। পরিবার ও পরিজনদের সঙ্গে সময় কাটান। যাঁরা আপনাকে ভালোবাসেন, তাঁদের সঙ্গে সময় কাটাতে পছন্দ করবেন। ফলে সম্পর্ক আরও দৃঢ় হবে। ভবিষ্যতে এর সুফল পাবেন। সকাল ১০টা থেকে ১১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি সারুন। বেগুনি রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।

সিংহ : আপনার জন্য আজ দিনটি শান্তিপূর্ণভাবে কাটবে। কোনও কাজ স্থগিত রাখার আগে সময় নিয়ে ভাবুন। পুরনো ঘটনাবলী বিশ্লেষণ করে সিদ্ধান্ত নেন। নিজের মনকে শান্ত রাখুন। এবং আগে কী ভুল করেছেন, তা থেকে শিক্ষা নিন। এর জেরে আপনার লাভ হবে। গুরুত্বপূর্ণ কাজ সকাল ১০টা থেকে সাড়ে ১১টার মধ্যে করুন। সবুজ রঙের পোশাক পয়মন্ত।

কন্যা : আপনার কাজের চাপ বাড়বে। পরিজনদের সময় দিন। পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। দিনের শেষে ভালো লাগবে। আপনি তাঁদের কাছে কতটা গুরুত্বপূর্ণ, তা উপলব্ধি করতে পারবেন। সবুজ রঙের পোশাক পরুন। বিকেল ৫টা থেকে সন্ধে ৭টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ সারুন।

তুলা : আপনার শান্ত ও দৃঢ় মনোভাব পেশাদার ও ব্যক্তিগত জীবনে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ আপনাকে যেকোনও পরিস্থিতি মোকাবিলায় সাহায্য করবে। সবুজ রঙের পোশাক পরুন। শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা।

বৃশ্চিক : কোনও অপ্রয়োজনীয় বিতর্কে জড়াবেন না। বিতর্কের ফলে পরিস্থিতি আরও খারাপ হবে। কী বলবেন, কীভাবে বলবেন, তা নিয়ে সচেতন থাকুন। আজ নীল রঙের পোশাক পরুন। দুপুর ২টা থেকে বিকেল ৪টা শুভ সময়।

ধনু : ঝগড়ায় জড়াবেন না। বিশেষ করে যাঁদের ভালোবাসেন। নিজের মাথা ঠান্ডা রাখুন। কোনও ঝগড়ায় জড়ালে আপনার এবং পরিবারের জন্য ভালো হবে না। আজ সবুজ রঙের পোশাক পরবেন না। আপনার জন্য শুভ সময় বিকেল সাড়ে চারটা থেকে ৫টা ১৫ মিনিট।

মকর : সারাদিন আনন্দে থাকুন। নাচ, গান করতে ভালো লাগলে করতে পারেন। কিংবা বই পড়তে পারেন। পুরনো বন্ধুদের সঙ্গে আড্ডা দিন। ভাগ্য ফেরাতে টারকোয়েজ় পরতে পারেন। দিনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত বিকেল ৩টে থেকে ৪টের মধ্যে নিন।

কুম্ভ : আপনার পরিবার আজ সুখে থাকবে। পরিজন এবং বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে। সাম্প্রতিক যে অশান্তিতে পড়েছেন, তা দূর হবে। মেরুন রঙের পোশাক পরুন। শুভ সময় দুপুর ১২টা থেকে ১টা।

মীন : প্রিয়জনদের কাছ থেকে ভালো খবর পাবেন। পুরনো দিনের কথা মনে পড়বে। দুপুর আড়াইটা থেকে বিকেল ৪টা পর্যন্ত শুভ সময়। সাদা রঙের পোশাক পয়মন্ত।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন