শিরোনাম :

আজকের রাশিফল: ১৮ সেপ্টেম্বর মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩০ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৬ মে রবিবার, ২০১৮

অবিবাহিতদের বিয়ের কথা হতে পারে। বেশি আবেগপ্রবণ হবেন না। সাবধানে পয়সা খরচ করুন। সম্পর্কের বিবাদে ইতি পড়তে পারে। যাত্রার যোগ।মিথ্যে বলে বিপদ বাড়াবেন না। কটূ কথা বলবেন না। পরিকল্পনা করা থেকে বিরত থাকুন। প্রেমে প্রতিকূলতা আসতে পারে। 


শত্রু হইতে সাবধান। স্বাস্থ্যের দিকে নজর দিন। পুরনো প্রেম জেগে উঠতে পারে।

জরুরি কাজের সফল পরিকল্পনা হতে পারে। ব্যক্তিগত জীবনে আর্থিক সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধান। অনভিপ্রেত পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। আর্থিক ব্যাপারে সঙ্গীর সঙ্গে অসহমতি হতে পারে।

জীবনসঙ্গীর সহায়তায় সাহসী হবেন। আচরণ সংযত রাখুন। বিভ্রান্তি ছড়াবেন না। প্রেম প্রস্তাব পেতে পারেন। অবিবাহিতদের জন্য দিনটি শুভ। চাকরি ও ব্যবসায় নতুন চুক্তি করবেন না।


আটকে থাকা কাজ আগে করুন। পদোন্নতির সম্ভাবনা। পরিশ্রমের ফল পাবেন। আর্থিক সমস্যায় বিব্রত হবেন না। ধৈ‌র্য ধরুন। গন্যমান্য ব্যক্তিদের সাহচ‌র্য পেতে পারেন।

পেশায় হঠাত্ কোনও সিদ্ধান্ত নিতে হতে পারে। শরীর নিয়ে সাবধান। পেটের রোগে আক্রান্ত হতে পারেন।

আচরণের জন্য কিছু ক্ষেত্রে জটিলতা বাড়তে পারে। বাধা কাটবে না। কাজে সাফল্যের সম্ভাবনা কম। স্বামী বা স্ত্রীকে বাধ্য করবেন না। প্রেম নিবেদন করতে পারেন। ব্যবসায় ঝুঁকি না নেওয়াই ভাল। পেশাদারি ক্ষেত্রে বিবাদের সম্ভাবনা।

বিপরীত লিঙ্গের কোনও বন্ধুর সঙ্গে সম্পর্ক নিবিড় হতে পারে। চাকরি ও ব্যবসায় সমস্যার ‌যোগ। ছাত্ররা সাফল্য পেতে পারেন। শরীর সুস্থ থাকলেও ক্লান্তি বোধ হতে পারে।

সুযোগ নষ্টের যোগ। ভেবে কথা বলুন। মিথ্যে বলা থেকে বিরত থাকুন। প্রেমে ভুল বোঝাবুঝির সম্ভাবনা। প্রণয়ীর সঙ্গে দ্বিচারিতা করবেন না। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ। শরীর ভাল থাকবে।

পরিবারের প্রত্যাশা বাড়বে। বন্ধুদের সাহায্য পাবেন। উপার্জনের নতুন পথের সন্ধান পেতে পারেন। অর্থলাভের যোগ। ছাত্রদের জন্য ভাল সময়।

উদ্যমী হোন। কাজে মনযোগ দিন। পরিকল্পনা করে কাজ করুন। সময়ের ওপর ভরসা রাখুন।

নতুন উদ্যোগ শুরু করার জন্য শুভ সময়। মানসিক চাপ এড়িয়ে চললে সাফল্য পাবেন। মিথ্যে বলবেন না।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন