শিরোনাম :

আজকের রাশিফল: ১৮ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৮


বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ০৭:৪৯ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৮ অক্টোবর বৃহস্পতিবার, ২০১৮

মেষ : আজ কিছু আতঙ্ক আপনাকে চাপে রাখবে। তবে অজানা কারণে ভীত হবেন না। অকারণে চাপ না নেওয়ার চেষ্টা করুন। কাজের চাপে অতিরিক্ত ক্লান্ত হয়ে পড়বেন। সুতরাং একটু বিশ্রাম নিন। ভয় বা আতঙ্কের পরিবেশ কাটাতে বন্ধুদের সঙ্গে সময় কাটান। হালকা হোন। বিকেল সওয়া পাঁচটা থেকে সওয়া সাতটা আপনার জন্য শুভ সময়।

বৃষ : সাহিত্য থেকে সাহায্য পেতে পারেন। বয়স্ক কোনও ব্যক্তির কাছ থেকেও সাহায্য পাওয়ার সম্ভাবনা আছে। বিভিন্ন প্ল্যাটফর্ম থেকে আপনার জ্ঞান ও অভিজ্ঞতা বাড়াতে পারেন। এবং এইসব অভিজ্ঞতা আপনার কেরিয়ার ও ব্যক্তিগতক্ষেত্রে কাজে লাগাতে পারেন। আপনার শুভ সময় বিকেল ছটা থেকে সাতটা।

মিথুন : আপনার রোজনামচায় অপ্রত্যাশিত পরিবর্তন আসতে পারে। বিদেশের কোনও বন্ধু আপনাকে আমন্ত্রণ করতে পারেন। অথবা কর্মসূত্রে কোথাও যেতে হতে পারে। বিদেশ ভ্রমণকে কাজে লাগান। সাদা আপনার শুভ রং। শুভ সময় বিকেল পাঁচটা থেকে ছটা।

কর্কট : চিন্তাশক্তিকে বৌদ্ধিক দক্ষতা বাড়ানোর কাজে ব্যবহার করুন। পড়াশোনা ও বৌদ্ধিক দক্ষতার মাধ্যমে জ্ঞানের দিগন্ত খুলবে। নতুন বই পড়ুন। নিজের অভিজ্ঞতা বাড়ান। জ্ঞানের দিগন্ত খুলতে নিজেকে নিমজ্জিত করুন। বিকেল পাঁচটা থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

সিংহ : আজ কোথাও বেরোতে ভয় পাবেন। যদিও আজ আপনি গুরুত্বপূর্ণ কারও সঙ্গে দেখা করতে পারেন। আপনার সামাজিক জীবন নিয়ে কিছুটা হতাশ হবেন। পরিবারের সঙ্গে কোথাও গেলে নতুন মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। যিনি ইতিমধ্যে আপনার পরিবারকে চেনেন। সকাল নটা থেকে দশটা আপনার জন্য শুভ সময়। গুরুত্বপূর্ণ কাজগুলি এই সময়ের মধ্যে শেষ করুন। সাদা আপনার শুভ রং।

কন্যা : আপনার চারপাশে থাকা মানুষজনের চাপ কাটাতে নিজের ব্যক্তিগত দক্ষতা ব্যবহার করুন। আপনি সেখানে মধ্যস্থতাকারীর কাজ করবেন। পরিস্থিতি যাতে খারাপ না হয় সেই বিষয়টি দেখবেন। তবে আপনি হয়তো এইসব ঝামেলার মধ্যে থাকতে চাইবেন না। কিন্তু, আপনাকে মধ্যস্থতা করার জন্য ডাকা হতে পারে। ডার্ক ব্লু আপনার শুভ রং। বিকেল সাড়ে চারটে থেকে সাড়ে পাঁচটা আপনার জন্য শুভ সময়।

তুলা : আজ আপনি নস্টালজিক হয়ে পড়বেন। বন্ধু ও পরিবারের সঙ্গে কিছু মূল্যবান সময় কাটান। আপনার পুরানো বন্ধুরা ই-মেল বা ফোনের মাধ্যমে আপনার সঙ্গে যোগাযোগ করতে পারে। আপনি এইসব অতিথিদের আমন্ত্রণ জানাতে পারেন। তাদের চা খাওয়ার আমন্ত্রণ জানান। সাম্প্রতিককালে কঠোর পরিশ্রমের ফলে আপনি হয়তো ক্লান্ত হয়ে পড়েছেন। তাই কিছুটা রিল্যাক্স করুন। একটি ছোটো রি-ইউনিয়ন করুন। তবে কোনও গুরুত্বপূর্ণ কাজ আজ না করাই ভালো। আগামীকাল করুন।

বৃশ্চিক : আজ ঊৰ্ধ্বতনদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। তাহলে কিন্তু, আপনার আসল কাজ আটকে যেতে পারে। তাঁরা আপনাকে সহযোগিতা নাও করতে পারে। আজ আপনার ব্যক্তিগত ও পেশাদার জীবনে পরিবর্তন আসতে পারে। তবে মাথা ঠান্ডা রেখে কাজ করুন। অকারণে উত্তেজিত হয়ে পড়বেন না। সকাল ১১টা থেকে বারোটার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি শেষ করুন। সাদা আজ আপনার শুভ রং।

ধনু : পরিবারে সুখ ও শান্তিু বজায় থাকবে। তবে ভালো সময় যাচ্ছে বলে অকারণে কতকগুলি টাকা খরচ করতে যাবেন না। কারণ কখনও কখনও ছোটো ছোটো জিনিসও আপনাকে আনন্দ দিতে পারে। আপনার ভালোবাসার মানুষের সঙ্গে ভালো সময় কাটান। বিকেল চারটে চল্লিশ থেকে ছটা চল্লিশ আপনার জন্য শুভ সময়। কেরিয়ারের দিক থেকে সুখবর আসতে পারে। ১৭ আজ আপনার জন্য শুভ নম্বর।

মকর : আজ আপনার মনের ঘরের দখল নেবে আধ্যাত্মিকতা। আধ্যাত্মিক জ্ঞান আহরণ করতে আপনি উৎসুক হবেন। সাদা রঙের পোশাক পরুন। শুভ সময় বিকেল তিনটে থেকে পাঁচটা। এই সময় বিনিয়োগ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারেন।

কুম্ভ : সঠিক সিদ্ধান্ত না নিলে আজ সমস্যা আসতে পারে।ফলে সঠিক সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করুন। সিদ্ধান্ত নেওয়ার আগে সাতপাঁচ ভাবুন।তড়িঘড়ি নিজের রাস্তা ঠিক করবেন না।হৃদয় দিয়ে সিদ্ধান্ত নিন।নীল রঙের পোশাক আপনার জন্য সৌভাগ্য নিয়ে আসবে।বিকেল তিনটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

মীন : অবশেষে আজ আপনি কিছুটা সংগঠিত হতে পারবেন। ইতিবাচক শক্তি আপনাকে ঝঞ্ঝাটহীন করে তুলবে। পড়ে থাকা কাজগুলি শেষ করতে পারবেন। আজ আর্থিক বিষয় বা কর্মস্থান অথবা পারিবারিক বিষয়ের মধ্যে যে কোনও একটিতে দৃষ্টি দিন। সবকিছু ঠিকঠাক রাখুন। যাতে কাল নতুন কিছুতে পা রাখতে পারেন বা শুরু করতে পারেন। জীবনে একটি দৃষ্টিভঙ্গি নিয়ে চলুন। না হলে হেরে যেতে পারেন। বিকেল পাঁচটার মধ্যে জমে থাকা কাজগুলি শেষ করুন।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন