শিরোনাম :

আজকের রাশিফল: ২৩ অক্টোবর মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮, ১২:০৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

মেষ : আপনার দৈনন্দিন কাজগুলি থেকে কিছুটা বিচ্ছিন্ন হয়ে পড়বেন। আধ্যাত্মিকতায় ও পরাবিজ্ঞান সম্বন্ধীয় বিষয়গুলিতে আগ্রহী হয়ে উঠবেন। যেকোনও ব্যক্তির সঙ্গে কথাবার্তা বলার সময় আজ সতর্ক থাকুন। কারণ, কটু কথাবার্তা আজ কোনও ভালো সম্পর্ককে নষ্ট করে দিতে পারে। দিনের শেষভাগে আপনি কোনও নতুন কাজ শুরু করতে সক্ষম হবেন। এটি আপনাকে একাধারে আনন্দিতও করবে এবং চিন্তিতও। তবে, কোনওরকম সমস্যা দেখা দিলে আপনি আপনার সহকর্মীকে জানাতে পারেন। তারা আজ আপনাকে নিশ্চিত ভাবেই সাহায্য করবে। আপনার স্বাস্থ্য ও দূর্বলতাগুলির দিকে নজর দিন। সন্তানদের ভবিষ্যত নিয়ে খুব বেশি চিন্তা করবেন না। ইতিবাচক চিন্তাভাবনা করুন।

বৃষ : আজ মুখে একটি চওড়া হাসি নিয়ে আপনি আপনার দিনটি শুরু করবেন। বন্ধুবান্ধব ছাড়াও আজ বেশ কিছু নতুন লোকজনের সঙ্গে আপনার আলাপ হতে পারে। আর এতে আপনি তাজা ও চনমনে বোধ করবেন। আপনি এদের সঙ্গে কোনও শহরতলিতে আমোদ-প্রমোদ করতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। তবে, দিনের শেষভাগে আপনার নক্ষত্ররা সম্ভবত কিছুটা দুর্বল হয়ে পড়বে। উত্তপ্ত বাক্য বিনিময়ের সম্ভাবনা আছে তাই ভেবেচিন্তে কথা বলুন। বিরোধীদের থেকে সাবধান থাকুন। কারণ, তারা সম্ভবত আজ আপনার উপর নজর রাখবে। আপনি ধর্মীয় বিষয় ও কার্যকলাপগুলির প্রতি আগ্রহী হয়ে উঠতে পারেন। আপনার দিনটি শুভ হোক।

মিথুন : আজকের দিনটি চমকপ্রদ। হাসি-মজা, খেলাধূলা এবং বিনোদনের মাধ্যমে দিনটি শুরু করুন। একটু হাঁটাহাঁটি এবং শরীরচর্চা করতে বেরান। এটি আপনাকে শারীরিক ও মানসিকভাবে তাজা রাখবে। কজের ক্ষেত্রে পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ ও সহায়ক হবে। এটি ছুটি কাটানোর সময়। তরুণরা বন্ধুবান্ধবদের সঙ্গে সমুদ্রের ধারে বেড়াতে যান এবং বার্বিকিউ ইত্যাদি সুখাদ্যের সঙ্গে জীবন উপভোগ করুন। এই শুভ সময়টির সম্পূর্ণ সদ্ব্যবহার করুন।

কর্কট : আজ দিনের প্রথমভাগটি আপনার জন্য কিছুটা কঠিন হতে পারে। তবে, প্রতিদ্বন্দ্বীদের বিরোধিতা সত্ত্বেও আপনার প্রচেষ্টা ও কঠোর পরিশ্রম আপনাকে সুফল এনে দেবে। শিক্ষাক্ষেত্রে ছাত্ররা সাফল্য লাভ করবেন। আপনার শরীর আজ খুব ভালো থাকবে না। বিশেষত পেটের সমস্যা আজ আপনাকে যথেষ্ট ভোগাবে। দিনের দ্বিতীয়ভাগে পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক মনে হবে। কারণ, এসময়ে আপনি ধিরে ধিরে সুস্থ হতে শুরু করবেন। কর্মক্ষেত্রে আজ আপনি যাবতীয় অসম্পূর্ণ কাজগুলিকে সম্পূর্ণ করতে পারবেন। এরজন্য দপ্তরের ওই সহযোগী কর্মীদের ধন্যবাদ জানাতে পারেন। অংশীদার ও প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে আজ যাই করবেন, লাভ আপনারই হবে।

সিংহ : সাবধানত থাকুন। আপনি আজ চূড়ান্ত ক্লান্ত ও দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়বেন। যার দরুন সারাদিন আপনাকে এক অস্থিরতার মধ্যে দিয়ে কাটাতে হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনওরকম বাগবিতণ্ডায় মুখ বন্ধ রাখুন। এছাড়া, অংশীদারদের সঙ্গেও আজ যেকোনও রকম আলাপচারিতা এড়িয়ে চলুন। আপনার আজ কিছু আর্থিক ক্ষয়ক্ষতি হতে পারে। তবে, অতিরিক্ত অর্থ উপার্জনের জন্য সময়টি ভালো। আপনি সন্তানদের নিয়ে দুশ্চিন্তায় থাকবেন। ধ্যান করুন। এটি আপনার মানসিক অস্থিরতার কিছুটা উপশম ঘটাবে।

কন্যা : কন্যা রাশির জাতকদের সৌভাগ্যের তারারা আজ উজ্জ্বল। এটি আনন্দ করার সময়। কোনও কোনও ক্ষেত্রে আপনার বন্ধু ও আত্মীয়রা আপনার উপকারে আসতে পারে। এবং এটি তাদেরকে আপনার আরও কাছে নিয়ে আসবে। তবে, দুপুরের পর থেকে আপনার নক্ষত্ররা কিছুটা শিথিল হয়ে পড়বে। ফলে, দুশ্চিন্তা ও ভয়-ভীতিতে আপনার মন ভারাক্রান্ত হয়ে উঠবে। আপনার মায়ের স্বাস্থ্যের অবনতি এর অন্যতম কারণ হতে পারে। এছাড়াও , জল থেকে দূরে থাকুন। কারণ এটি আপনার জন্য বিপজ্জনক হতে পারে।

তুলা : নেতিবাচকতা বর্জন করে ইতিবাচক থাকুন। এসময়ে পরিণত আচার-ব্যবহার আপনাকে সাহায্য করবে। বাড়িতে কোনওরকম নেতিবাচকতাকে প্রশয় দেবেন না। সম্ভব হলে মুখ বন্ধ রাখুন। এজাতীয় ঘটনাগুলিকে এড়িয়ে চলতে পারলে দিনের দ্বিতীয়ভাগটি ভালো কাটবে। আপনি এখন আর হতাশ নন, আপনার চতুর্দিকে এখন শুধুই আনন্দ আর খুশি। নতুন কোনও প্রকল্প শুরু করার ব্যাপারে আপনি উৎসাহিত হয়ে উঠতে পারেন। যেটি আপনার প্রতিদ্বন্দ্বীদের জন্য প্রতিকূল হয়ে উঠবে। যাত্রারও সম্ভাবনা বর্তমান।

বৃশ্চিক : আপনার দিনটি আজ সাধারণভাবে কাটবে। আপনি আজ যথেষ্ট খুশি ও সন্তুষ্ট থাকবেন। দিনের শুরু থেকে শেষ অবধি আপনি পরিবারের সঙ্গেই কাটাবেন। কোনও সুখবর শোনার জন্য তৈরি থাকুন। এটি আপনার দিনটিকে সুন্দর করে তুলবে।তবে সাবধান, পরিবারের সদস্যদের সঙ্গে স্বাস্থ্যকর আলোচনাগুলি দিনের শেষে তিক্ত হয়ে উঠতে পারে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। ছাত্ররা পড়াশোনায় সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে এটি সাময়িক।

ধনু : সাবধান থাকুন, আজ আপনার দুর্ঘটনা ঘটতে পারে। যাবতীয় অস্ত্রোপচার আজকের পরিবর্তে অন্য কোনওদিন করুন। কারণ আজ আপনার নক্ষত্ররা সহায় নয়। আপনার আত্মীয়রাও সম্ভবত আজ প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হবেন। আপনি বিনোদন জাতীয় ক্রিয়াকলাপে আজ খরচ করবেন। তবে দিনের শেষভাগে আপনার দোদুল্যমান মানসিকতাটি কেটে যাবে। এরফলে আপনি সতেজ ও তরতাজা বোধ করবেন। সন্ধেবেলায় বন্ধুবান্ধব ও পরিবারের সঙ্গে সৌজন্য বিনিময় আপনার দিনটিকে সুন্দর করে তুলবে।

মকর : চাকরিজীবী ও ব্যবসায়ীদের জন্য দিনটি প্রতিশ্রুতিমান। আপনার স্ত্রী ও সন্তানরা আপনার কাছে আজ যেন আশীর্বাদস্বরূপ হয়ে উঠবে। শুধু তাই নয়, এর পাশাপাশি আপনি সুস্বাস্থ্য ও পারিবারিক শান্তিও উপভোগ করবেন। তবে সন্ধের দিকে আপনার বিরক্তি ও ক্লান্তি বৃদ্ধি পেতে পারে। এমন পরিস্থিতি এড়িয়ে চলুন যেখানে আপনি বাক-বিতন্ডায় জড়িয়ে পড়তে পারেন। এটি আপনার মানহানি করতে পারে। বিলাসবহুল নৈশভোজ, বা সিনেমার টিকেট আপনাকে ফতুর করে দিতে পারে। বিবেচনার সঙ্গে খরচ করুন।

কুম্ভ : আজ সম্ভবত আপনার লাভ হবে। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য দিনটি লাভদায়ী কারণ মুনাফা অর্জন ছাড়াও আজ আপনার পদোন্নতিরও সম্ভাবনা আছে। এটির কারণ হল নিজ প্রকল্পে আপনার সদিচ্ছা ও আপনার প্রতি ঊর্ধ্বতনদের সন্তুষ্টি। বকেয়া টাকা আজ আদায় হওয়ায় ব্যবসায়ীরা বেশ কিছু অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। বহুদিন পর বন্ধুদের সঙ্গে দেখা করে আজ আপনি খুবই আনন্দ পাবেন। বন্ধুদের সঙ্গে কোনও রোমাঞ্চকর যাত্রার পরিকল্পনা করুন। অবসর সময়টি উপভোগ করুন।পারিবারিক পরিবেশ যথেষ্ট শান্তিপূর্ণ থাকবে। সন্তানদের প্রগতি সারাদিন আপনাকে আনন্দিত রাখবে।

মীন : আজ আপনি ক্লান্ত বোধ করতে পারেন। তবে আজ আপনি পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন এবং দীর্ঘ সময় পর আপনার ভাইবোনরা আপনার বাড়িতে আসায় আপনি আনন্দিত বোধ করবেন। সাহিত্য ও লেখালেখি এখন আপনার নতুন নেশা হয়ে উঠেছে আর এখন আপনি এগুলিতেই ব্যস্ত থাকবেন। আপনি এখন কোনও নতুন পরিকল্পনা করতে পারেন আর এটি সম্পূর্ণও হবে। আর্থিক লাভের সম্ভাবনা আছে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন