শিরোনাম :

আজকের রাশিফল: ১৭ নভেম্বর শনিবার, ২০১৮


শনিবার, ১৭ নভেম্বর ২০১৮, ০৭:১৩ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১৭ নভেম্বর শনিবার, ২০১৮

মেষ: কর্মক্ষেত্রের কোনও জটিলতা আপনাকে মানসিক দিক থেকে উদ্বিগ্ন রাখতে পারে। অন্যের উপর কোনও বিশেষ দায়িত্ব দিয়ে ভুল করতে পারেন। পারিবারিক দিক শুভ তবে সঙ্গীর স্বাস্থ্যের অবনতির আশঙ্কা রয়েছে। অতিরিক্ত ব্যয়ের কারণে সঞ্চয়নাশের যোগ। সন্তানের চলাফেরার দিকে খেয়াল রাখুন। নারীদের জন্য দিনটি শুভ খবর আনতে পারে।

বৃষ: কর্মক্ষেত্রের বহুব্যস্ততা আপনাকে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্ত করতে পারে। অতিরিক্ত আত্মবিশ্বাস ক্ষতি করতে পারে। আজ যেকোনও আর্থিক লেনদেনের পূর্বে বিশেষ সতর্কতার প্রয়োজন। কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে পরিচয়ের দ্বারা কার্যসিদ্ধি করতে পারেন। সন্তানের গবেষণামূলক কর্মে সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ।

মিথুন: শারীরিক দিক থেকে ছোটখাটো সমস্যা লেগে থাকতে পারে। পারিবারিক পরিবেশ কোনও সদস্যের কারণে জটিল হয়ে উঠতে পারে। প্রিয়জনের মন্দ ব্যবহারে ব্যথিত বোধ করবেন। কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূল ও কর্তৃপক্ষের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে ও নতুন বিনিয়োগের জন্য দিনটি অনুকূল হতে পারে। আজ বিতর্কবিবাদ অথবা বাকবিতণ্ডা এড়িয়ে চলুন।

কর্কট: আজকের দিনটি মিশ্র প্রকৃতির। শারীরিক অবস্থার উন্নতি। কর্মক্ষেত্রের পরিবেশ বেশ শুভ। আপনার কর্মদক্ষতার কারণে বিশেষ প্রশংসা ও স্বীকৃতিলাভ হতে পারে। ব্যবসায়ীরা কোনও অপ্রত্যাশিত খবর পেতে পারেন। সামাজিক উন্নয়নে ব্যয় করে নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। কোনও মহৎ সান্নিধ্য লাভের দ্বারা আধ্যাত্মিক জ্ঞানলাভের সুযোগ আসতে পারে।

সিংহ: শারীরিক দিক থেকে রক্তচাপের হেরফেরে ক্লেশভোগের যোগ। পারিবারিক সমস্যাগুলি যা ছিল পিতৃস্থানীয় কারোর হস্তক্ষেপে তার সমাধান, কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ ও আর্থিক দিক থেকেও যথেষ্ট লাভবান হতে পারেন। আজ নতুন বন্ধুলাভের যোগ থাকলেও তা যাচাই করে নিন। কর্মপ্রার্থীদের কর্মলাভের যোগ রয়েছে। স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হওয়ার যোগ।

কন্যা: নতুন কোনও ব্যবসায়িক প্রচেষ্টা হতে পারে। আজ নিকট কোনও বন্ধুর বিপদে তার পাশে দাঁড়িয়ে সাহায্য করতে পারেন। পারিবারিক দিক শুভ ও পিতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত রাখবে। সন্তানের প্রতিভার বিকাশে পারিবারিক গর্ব ও আনন্দ। শারীরিক দিক থেকে চক্ষুর সমস্যায় ক্লেশ।

তুলা: অতিরিক্ত আবেগপ্রবণ মনোভাব বিপত্তি ডেকে আনতে পারে। মাঝেমধ্যেই অবাঞ্ছিত ঝামেলা আপনাকে বিব্রত করলেও তা মাথা ঠান্ডা রেখে মোকাবিলা করাই ভাল। প্রিয়জনের সান্নিধ্যে বিশেষ আনন্দ ও মানসিক শান্তি পেতে পারেন। অপ্রিয় সত্য কথনের দ্বারা শত্রু সৃষ্টি না করাই ভাল। কর্মক্ষেত্রে সুখবর পেতে পারেন।

বৃশ্চিক: বহুদিনের কোনও মনোবাসনা পূরণ হতে পারে। সঠিক চিকিৎসার দ্বারা অসুস্থতা থেকে মুক্তিলাভ। পারিবারিক পরিবেশ অনুকূল ও সন্তানের শুভ কোনও খবরে আনন্দিত হবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে। আর্থিক দিক শুভ। বকেয়া টাকা উদ্ধার হতে পারে। প্রেম প্রণয়ে সাফল্যের যোগ আছে।

ধনু: আজ কোনও সম্পত্তি কেনার পরিকল্পনা সফল হতে পারে। শত্রুরা নিজেদের ভুল বুঝতে পেরে সরে যাবে। অবিবাহিতদের বিবাহের যোগাযোগ আসতে পারে। কর্মক্ষেত্রে সুযোগের সদ্ব্যবহার করতে পারলে সুনাম বৃদ্ধি ও আর্থিক উন্নতি দুটো হবেই। পিতার শারীরিক অবস্থার অবনতি আপনাকে উদ্বেগে রাখবে। সন্তান ভাগ্য শুভ।

মকর: শারীরিক দিক থেকে সতর্কতার প্রয়োজন। অনিয়মের কারণে ক্লেশভোগের যোগ রয়েছে। পারিবারিক পরিবেশে শান্তির অভাব। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির কারণে মানসিক ক্লেশ। কর্মক্ষেত্রে প্রয়োজনীয় কিছু কাজ নিয়ে উদ্বিগ্ন থাকতে পারেন। প্রতিবেশী কারও সঙ্গে বিবাদ বিতর্কে না যাওয়াই ভাল। বাহন চালকদের চলাফেরায় সতর্কতার প্রয়োজন।

কুম্ভ: আচমকা চোটাঘাতে শারীরিক ক্লেশভোগের যোগ। পারিবারিক সমস্যাগুলি যা ছিল তা মিটে যাবে। চাকরিজীবীদের ব্যস্ততা বৃদ্ধি ও পদোন্নতির যোগ রয়েছে। প্রিয়জন কারও উন্নতিতে খুশি হবেন। নারীরা মনের মানুষের সন্ধান পেতে পারেন। দূর ভ্রমণের পরিকল্পনা বাস্তব হতে পারে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ ফলদায়ক।


মীন: পারিবারিক দায়দায়িত্ব পালনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। যৌথ ব্যবসায়ে লাভ বাড়তে পারে। প্রিয়জনের কোনও শুভ খবরে আনন্দিত ও গর্বিত হবেন। কর্মক্ষেত্রে নিজের বিচক্ষণতার পরিচয় দিয়ে প্রশংসিত হবেন। আজকে ব্যয় বৃদ্ধি পেলেও আয়ও নেহাত খারাপ নয়। দানধ্যানে আগ্রহ বৃদ্ধি পাবে। শেয়ার বা ফাটকা ব্যবসায়ে লাভের যোগ।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন