শিরোনাম :

আজকের রাশিফল: ২০ নভেম্বর মঙ্গলবার, ২০১৮


মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮, ১২:২১ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ২০ নভেম্বর মঙ্গলবার, ২০১৮

মেষ: খেলাধুলায় কৃতিত্বের সুবাদে নামী সংস্থায় কাজের সম্ভাবনা। সৃষ্টিশীল কাজের বিশেষ স্বীকৃতির যোগ। সংক্রমণ ও হাড়ের সমস্যায় দুর্ভোগ। বৃষ: মাত্রাছাড়া আবেগপ্রবণতার মাসুল গুনতে হতে পারে। শত্রুর সঙ্গে সমঝোতায় স্বস্তি।

মিথুন: বিষয়সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে বিরোধ। বৈদেশিক দ্রব্যার্থ লাভের যোগ। কর্কট: মিষ্ট ভাষণে অন্যকে প্রভাবিত করে কার্যোদ্ধার। বন্ধুর গৃহে আনন্দানুষ্ঠানে বিপত্তির মোকাবিলা করে প্রশংসা লাভ। বিমানে ভ্রমণ এড়ানোই ভালো। সিংহ: কর্মস্থলে জটিলতার জেরে বিকল্প কাজের সন্ধানে নামতে হতে পারে। শেয়ারে বাড়তি লগ্নি না-করাই ভালো।

কন্যা: বহু দিন আটকে থাকা কাজ উতরে যাওয়ার সম্ভাবনা। ন্যায্য পাওনা পেয়ে যেতে পারেন। স্নায়ুপীড়ায় বিশেষজ্ঞের পরামর্শ নেওয়াই ভালো। তুলা: তিক্ত সত্য কথায় স্বজনবিরোধ। উদার মানসিকতা কর্মস্থলে বিড়ম্বনার কারণ হতে পারে। সপরিবার মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা।

বৃশ্চিক: দলাদলির ফাঁদে পড়ে কর্মস্থলে বিড়ম্বনা বাড়বে। প্রশিক্ষণে সাফল্যের সুবাদে বিকল্প কর্মসংস্থানের সুযোগ। সংক্রমণে জ্বরজ্বালা ভোগাবে। ধনু: ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ দিন। অপ্রিয় সত্য কথায় স্বজনমহলে বিপত্তির আশঙ্কা। অস্থিক্ষয়ের সমস্যায় চলাফেরায় অসুবিধা।

মকর: শ্রম ও দক্ষতা সত্ত্বেও কর্মোন্নতি ফের পিছিয়ে যাওয়ার আশঙ্কা। পরোপকার করতে গিয়ে অপবাদের জন্য মনঃকষ্ট। কুম্ভ: ভালো কাজের প্রতিদানে উপহাস জুটতে পারে। প্রিয়জনের বিয়ে নিয়ে গুরুজনের সঙ্গে মতানৈক্য। সম্পত্তি সংস্কার ঘিরে জ্ঞাতিপড়শির সঙ্গে বিতণ্ডা।

মীন: দুষ্ট ব্যক্তির প্ররোচনায় ক্ষতির আশঙ্কা। হস্তশিল্পে নৈপুণ্যের সুবাদে বাড়তি উপার্জনের সুযোগ। পথেঘাটে চলাফেরায় বাড়তি সতর্কতা দরকার।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন