শিরোনাম :

আজকের রাশিফল: ০৯ ডিসেম্বর রবিবার, ২০১৮


রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮, ১২:৩৬ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ০৯ ডিসেম্বর রবিবার, ২০১৮

মেষ: আজ মেষ রাশির জাতক জাতিকার রাজনৈতিক ও সামাজিক কাজে সফলতা আসতে পারে। চাকরী সংক্রান্ত পরীক্ষায় সফল হবার যোগ প্রবল। পিতার শরীর কিছুটা খারাপ হতে পারে। চিকিৎসকদের রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে কোনও গুরুত্বপূর্ণ কর্তাব্যক্তির আগমন হবে।

বৃষ: আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে। আধ্যাত্মীক কাজে আনন্দ পাবেন। বিদেশ যাত্রার কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। উম্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। প্রবাসীদের দিনটি ভাল যাবে। কোনও অতিন্দ্রীয় বিষয়ের চর্চায় সাফল্য আসতে পারে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। ছোটখাটো দূর্ঘটনার আশঙ্কা রয়েছে। পুলিশি হয়রানীর সম্মূখীন হতে পারেন। ঝুঁকিপূর্ণ কোনও বিনিয়োগে লোকশানের আশঙ্কা প্রবল। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। বাতের সমস্যা বাড়তে পারে।

কর্কট: আজ কর্কট রাশির জাতক জাতিকাদের দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্যে অশান্তির যোগ রয়েছে। বাড়িতে কোনও আত্মীয়র আগমনের সম্ভাবনা রয়েছে। অংশিদারী কারবারে কোনও নতুন চুক্তি হতে পারে। বৈদেশিক ব্যবসায় সাফল্য লাভের সম্ভাবনা। প্রেমের জন্য দিনটি শুভ।

সিংহ: আজ সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি ভাল যাবে না। সকাল থেকেই শরীর আপনার খারাপ থাকতে পারে। বাড়িতে কোনি বিষয়কে কেন্দ্র করে অশান্তির যোগ রয়েছে। পুরোনো কোনও সমস্যার উদয় হতে পারে। হার্টের রুগীরা একটু সতর্ক থাকবেন।

কন্যা: ভাই-বোনের সঙ্গে সম্পত্তির বিষয়ে কোনও আলোচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের পরিকল্পনার জন্য দিনটি শুভ। কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ। সাংসারিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বেহিসাবি খরচের বিষয়ে সতর্ক থাকুন। কোনও মূল্যবান দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে।

তুলা: আজ তুলা রাশির জাতক জাতিকার পারিবারিক ক্ষেত্রে কোনও ঝামেলা দেখা দিতে পারে। কোনও আত্মীয়র কারণে কিছু ভুল বুঝাবুঝি দেখা দেবে। আত্মীয়দের অসহযোগীতার কারণে হতাশা বাড়তে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন।

বৃশ্চিক: বিচক্ষণ কোনও ব্যক্তির সাহায্যে কর্মে উন্নতির যোগ। লটারি বা ফাটকায় অর্থ নষ্টের যোগ। আজ ব্যবসায় আশানুরূপ ফল মিলবে না। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। আধ্যাত্মীক কাজে আনন্দ পাবেন।

ধনু: নতুন কোনও কাজের সন্ধান মিলতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের জন্য সময়টা খুব ভাল। আজ অতিরিক্ত ক্রোধ নিয়ন্ত্রণে না রাখলে ক্ষতির সম্ভাবনা। সন্তানদের জন্য চিন্তা বাড়তে পারে। প্রেমের জন্য দিনটি শুভ।

মকর: আজ পরিবারে অশান্তির যোগ রয়েছে। অকারণ ব্যয় বৃদ্ধি পেতে পারে। বিষয় সম্পত্তি নিয়ে কোনও আইনি ব্যবস্থা নিতে হতে পারে। চাকুরিজীবীদের জন্য কর্মক্ষেত্রে উচ্চপদস্থ ব্যক্তির কাছ থেকে অপমান জুটতে পারে। প্রেমের জন্য দিনটি মোটেই শুভ নয়।

কুম্ভ: কাজের সূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। আজ কোনও কারণে মানসিক উদ্বেগ বৃদ্ধি হতে পারে। নিজের বুদ্ধিতে শত্রুর সঙ্গে মোকাবেলা করতে সক্ষম হবেন। শ্বশুর বাড়ির থেকে দামি কোনও উপহার পেতে পারেন। চাকুরীর পরীক্ষায় শুভ ফলের যোগ রয়েছে। প্রতিবেশীর সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে।

মীন: মীন রাশির জাতক জাতিকার দিনটি শুভ সম্ভাবনাময়। হটাৎ করে কোনও বন্ধুর কাছ থেকে বিনিয়োগের প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীক ক্ষেত্রে নতুন বিনিয়োগের সুযোগ আসবে। জমিজমা সংক্রান্ত কাজে সফল হবেন। যানবাহন বিক্রয়ের প্রচেষ্টায় অগ্রগতি আশা করা যায়।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন