শিরোনাম :

আজকের রাশিফল: ১০ ডিসেম্বর সোমবার, ২০১৮


সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ১২:৩৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: ১০ ডিসেম্বর সোমবার, ২০১৮

মেষ: হঠাৎ মাথা গরমের প্রবণতার ফলে মানসিক অস্থিরতা দেখা দেবে। বিদ্যায় প্রতিকূলতার মধ্যেও সাফল্য আসবে। ব্যবসায়ীদের ঘন ঘন পরিবর্তন আসবে। সন্দেহ প্রবণতা দাম্পত্য শান্তির পরিবেশ নষ্ট করে দেবে।


বৃষ্ণ: মাথা ও পেটে চোট আঘাত লাগতে পারে। ভুল বন্ধু নির্বাচনের জন্য পড়াশোনায় ক্ষতির সম্ভাবনা। আর্থিক সচ্ছলতা থাকবে। জমিজমা সংক্রান্ত বিষয়ে ঝামেলার ইঙ্গিত।

মিথুন: কর্মক্ষেত্রে পরিবেশগত সমস্যা ভোগ করতে হবে। নিজের কারণে দাম্পত্য শান্তি নষ্ট হয়ে যাবে। বিজ্ঞান বিভাগের ছাত্ররা বেশি সফল হতে পারবেন। আজ কাউকে টাকা ধার না দেওয়াই ভালো।

কর্কট: মনোযোগ দিয়ে পড়াশোনা করবে। চিন্তাভাবনা করে বিনিয়োগ করা উচিত। ব্যবসায়ীদের ক্ষেত্রে সমস্যা থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে যেতে পারে।
প্রতিকার: যেকোনও পবিত্র ধর্মগ্রন্থ অধ্যয়ন করুন। সুফল পাবেন।

সিংহ: স্বাস্থ্য কারণে অর্থক্ষয়ের যোগ। নিজের প্রতি আস্থার অভাবে অনেক কাজের সুযোগ এসেও নষ্ট হয়ে যাবে। গৃহ পরিবেশ অনুকূল থাকবে। সন্তানকে নিয়ে উদ্বেগে থাকতে হবে।
প্রতিকার: একটি কৌটোতে আতপচাল রেখে তা গোপন জায়গায় স্থাপন করুন। গ্রহদোষ খণ্ডন হবে।

কন্যা: নিম্নপেটে রোগ প্রবণতা বেশিমাত্রায় থাকবে। পড়াশোনায় বন্ধুর সাহায্য পেতে পারে। উপার্জন বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কর্মদক্ষতার প্রশংসা পাবে।

তুলা: দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ হয়ে যাবার সম্ভাবনা। নতুন নতুন কাজের যোগাযোগ পেয়ে যাবে। দাম্পত্যজীবন শুভ।

বৃশ্চিক: দাম্পত্যজীবন সুখের। সঞ্চয়ের দিকটাও শুভ। মানসিক চঞ্চলতার জন্য বিদ্যায় বাধা। ব্যবসায় উন্নতি। শ্বশুরবাড়ি সম্পর্কিত আত্মীয়দের থেকে লাভবান হবার যোগ।

ধনু: কর্মক্ষেত্রে উপস্থিত বুদ্ধির পরিচয় দেবেন। দাম্পত্যজীবনে অশান্তি। লটারি বা ফাটকায় অর্থাগমের সুযোগ। কিছু পরিচিত লোকের শত্রুতার জন্য কিছু টাকা ক্ষতি হয়ে যেতে পারে।

মকর: বিদ্যায় শুভ। প্রচুর পরিশ্রম করেও উপার্জন সেরকম মনোমতো হবে না। আজ ঋণ হয়ে যেতে পারে। দাম্পত্যজীবন ভালোমন্দ মিশিয়ে।

কুম্ভ: স্পষ্ট কথা বলার জন্য লোকের কাছে অপ্রিয় হয়ে উঠবে। শ্বশুরবাড়ির লোকজনকে নিয়ে অশান্তি ভোগ করতে হবে। কর্মক্ষেত্রে পরিশ্রম একটু বেশি হবে।

মীন: শরীরে ছোটখাট সমস্যা দেখা দেবে। পরিশ্রম ও পরীক্ষার ফল আশানুরূপ হবে না। ব্যবসায়ীদের ক্ষেত্রে শুভ। দাম্পত্যজীবন সুখের হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন