শিরোনাম :

আজকের রাশিফল: বৃহস্পতিবার ১১ এপ্রিল, ২০১৯


বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০১৯, ০৯:৫৫ পূর্বাহ্ণ, বাংলাপ্রেস ডটকম ডটবিডি

আজকের রাশিফল: বৃহস্পতিবার ১১ এপ্রিল, ২০১৯

মেষ রাশি: (২১ মার্চ - ২০ এপ্রিল) সকাল থেকেই সময় কিছুট ভালো হয়ে উঠবে। চাকরিজীবীরা আজ কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগারের যোগ রয়েছে। জীবন সাথীর সাথে কোনো আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রভাব প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

বৃষ রাশি: (২১ এপ্রিল - ২১ মে) দৈনন্দিন ব্যয় বৃদ্ধি আশঙ্কা। গৃহসজ্জার জন্য আশবাবপত্র ক্রয় করতে গিয়ে অনেক টাকা ব্যয় করে বসবেন। বিদেশ সংক্রান্ত ব্যবসা বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। বিকালের দিকে প্রবাসীদের কর্মোন্নতি হতে পারে। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় হবে।

মিথুন রাশি: (২২ মে – ২১ জুন) ব্যবসায়ীরা কিছু আয় রোজগারের আশা করতে পারেন। বকেয়া টাকা আদায়ের জন্য চাপ দিন। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে কোনো বড় ভাই বোনের আগমন হবে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো বেচাকেনার যোগ। আজ প্রেমে সাফল্য আসবে।

কর্কট রাশি: (২২ জুন – ২২ জুলাই) বেকারদের চাকরি লাভের সংবাদ আসতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। কোনো ব্যবসায়ীক আলাপ আলোচনায় সফল হতে পারেন। সম্মান মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আশানুরুপ সাফল্য আশা করা যায়। ঠিকাদারী কাজে কোনো প্রভাবশালী নেতার সাহায্য আশা করতে পারেন।

সিংহ রাশি: (২৩ জুলাই - ২৩ আগস্ট) বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। জীবীকার জন্য বিদেশ যাত্রায় বাধা বিপত্তি কমে আসবে। উচ্চ শিক্ষার্থে বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পাবেন। শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি হবে। ভাগ্য আপনার সহায় থাকবে।

কন্যা রাশি: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) শেয়ার ব্যবসায়ীদের সময় কিছুটা প্রতিকূল থাকবে। হটাৎ কিছু টাকা ধার করতে পারেন। পুলিশি হয়রানির সম্মুখীন হতে হবে। আজ কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ আসতে পারে। কোনো ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো। আজ আইনজীবীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

তুলা রাশি: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর) ব্যবসায়ীক দিক থেকে লাভবান হবেন। ভালো আয়-রোজগারের যোগ রয়েছে। অংশিদারী ও যৌথমূলধনী কারবারে ভালো লাভের আশা করতে পারেন। যে কোনো অংশিদারী চুক্তি সম্পাদন করার পূর্বে একজন আইনজীবীর পরামর্শ নিন। জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক রাশি: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর) কর্ম ক্ষেত্রে কোনো সহকর্মীর সাথে বিরোধ হতে পারে। অনৈতিক কোনো সম্পর্কের কারণে চিকিৎসা জটিলতায় পড়তে পারেন। জাতিকাদের অস্ত্রপচারের প্রয়োজন হতে পারে। বাড়িতে কাজের লোকের সাথে কোনো কারণে তর্ক বিতর্কের আশঙ্কা রয়েছে। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

ধনু রাশি: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর) কারো প্রেমের আহ্ববানে সাড়া দিতে বাধ্য হবেন। সন্তানের সাফল্যে মনের আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রতিভার প্রকাশে শিক্ষকের সহায়তা পেতে পারেন। সন্তানদের সাথে কোনো মেলায় বেড়াতে যেতে পারেন। শিল্পী ও কলাকুশলীদের নতুন কাজে ঝামেলা হতে পারে।

মকর রাশি: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সংবাদ পেতে পারেন। মায়ের সাথে কোনো আত্মীয় বাড়ি বেড়াতে যেতে পারেন। নতুন বাসাভাড়া নেওয়ার যোগ। যানবাহন ও ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হবে। আত্মীয়ের সহায়তায় থাকার জায়গার সমস্যার অস্থায়ী সমাধান আশা করতে পারেন।

কুম্ভ রাশি: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) ছোট ভাই বোনের কাছ থেকে কোনো সংবাদ আসবে। যোগাযোগে লাভবান হবেন। বিদ্যার্থীরা কোনো নতুন তথ্য বিভ্রাটে পড়তে পারেন। প্রতিবেশী কারো সাহায্যর প্রয়োজন হতে পারে। কম্পিউটার প্রিন্টার ও মিডিয়ার ব্যবসায়ীরা ভালো আয় রোজগার করতে পারবেন।

মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) খুচরা ও পাইকারী ব্যবসায় আয় রোজগারের যোগ। বকেয়া টাকা আদায় হবে। জীবন সাথীর কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন। আজ খাদ্য ও পানিয়ের ব্যবসা, হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয় রোজগারের যোগ। সঞ্চয়ের উদ্দ্যোগে অগ্রগতি হবে।

এ বিভাগের আরো সংবাদ

মন্তব্য করুন